বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > মিস করছি তোমায়! প্র্যাকটিসের মধ্যেই বউকে বার্তা বুমরাহ -এর

মিস করছি তোমায়! প্র্যাকটিসের মধ্যেই বউকে বার্তা বুমরাহ -এর

জসপ্রীত বুমরাহ ও তাঁর স্ত্রী সঞ্জনা গণেশন (ছবি:ইনস্টাগ্রাম)

জসপ্রীত বুমরাহ আইপিএল ২০২২-এর প্রস্তুতিতে ব্যস্ত। নিজের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে সঞ্জনা গণেশনের সঙ্গে একটি ছবি পোস্ট করে বুমরাহ ক্যাপশনে লিখেছেন,‘অনুগ্রহ করে তারাতারি ফিরে এসো। আমার ভিতরের জোকসগুলো তোমার হাসিকে মিস করছে।’

স্ত্রী সঞ্জনা গণেশনকে মিস করছেন মুম্বই ইন্ডিয়ান্সের ফাস্ট বোলার জসপ্রীত বুমরাহ। আর কয়েক দিনের মধ্যেই শুরু হয়ে যাবে ১৫তম আইপিএল-এর আসর, তার আগে প্রত্যেকে নিজের নিজের দলের সঙ্গে যোগ দিয়েছেন। বুমরাহও মুম্বই ইন্ডিয়ান্সে যোগ দিয়েছেন। কিন্তু সেখানে বুমরাহের মন মানছে না। নিজের সোশ্যাল মিডিয়ায় একটি সুন্দর পোস্ট করেছেন ভারতের ফাস্ট বোলার। স্ত্রী সঞ্জনা গণেশনের প্রতি নিজের ভালোবাসা প্রকাশ করেছেন জসপ্রীত বুমরাহ। সোশ্যাল মিডিয়া পোস্টের সাহায্যে স্ত্রী সঞ্জনাকে নিজের কাছে ফেরত ডেকেছেন বুমরাহ।বুমরাহের স্ত্রী সঞ্জনা গণেশন একজন ক্রীড়া উপস্থাপক এবং তিনি বর্তমানে আইসিসি মহিলা বিশ্বকাপ কভার করতে নিউজিল্যান্ডে রয়েছেন।

এদিকে জসপ্রীত বুমরাহ আইপিএল ২০২২-এর প্রস্তুতিতে ব্যস্ত। নিজের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে সঞ্জনা গণেশনের সঙ্গে একটি ছবি পোস্ট করে বুমরাহ ক্যাপশনে লিখেছেন,‘অনুগ্রহ করে তারাতারি ফিরে এসো। আমার ভিতরের জোকসগুলো তোমার হাসিকে মিস করছে।’

শ্রীলঙ্কার বিরুদ্ধে দুর্দান্ত বোলিং পারফরম্যান্সের পর মুম্বই ইন্ডিয়ান্স স্কোয়াডে যোগ দিয়েছেন জসপ্রীত বুমরাহ। শ্রীলঙ্কার বিরুদ্ধে ঘরের টেস্টে প্রথমবারের মতো এক ইনিংসে পাঁচ উইকেট নিয়েছিলেন বুমরাহ।শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট সিরিজ শেষ হওয়ার পর জসপ্রীত বুমরাহ তার ভারতীয় ও মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মার সাথে ফ্র্যাঞ্চাইজির টিমে যোগ দিয়েছেন। মুম্বই ইন্ডিয়ান্সের এই ফাস্ট বোলার২০১৩সালে মুম্বই ইন্ডিয়ান্সের ফ্র্যাঞ্চাইজির হয়ে অভিষেক করেছিলেন। তারপর থেকে একই দলের হয়ে খেলছেন তিনি।

বুমরাহ সম্প্রতি সঞ্জনা গণেশনের সাথে তার বিয়ের প্রথম বার্ষিকী উদযাপন করেছেন। এই দম্পতি১৫ মার্চ২০২১-এ গোয়ায় বিয়ে করেছিলেন। মুম্বই ইন্ডিয়ান্স সেই ফ্র্যাঞ্চাইজি যারা আইপিএলের ইতিহাসে সবচেয়ে বেশি শিরোপা জিতেছে। রেকর্ড পাঁচবার আইপিএল শিরোপা জিতেছে মুম্বই ইন্ডিয়ান্স। আইপিএল২০২২-এ, মুম্বই ইন্ডিয়ান্স দল২৭মার্চ মুম্বইয়ের ব্র্যাবোর্ন স্টেডিয়ামে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে তাদের অভিযান শুরু করবে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

রবিতে ঝড় হবে ৪০ কিমিতে, সোমে বাড়বে বেগ, বুধ পর্যন্ত কোথায় কোথায় বৃষ্টি চলবে? সন্তান হওয়ার পর অবসাদে ভুগছেন ইলিয়ানা! নিজেকে ঠিক রাখতে কী করছেন? 'শীঘ্রই শুরু করছি...' গানের পর এবার নাচের স্কুল খুলছেন ইমন! বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক বিনা যুদ্ধে তৃণমূলকে উপহার, বিজেপির প্রার্থী তালিকা দেখে আর কী লিখলেন দেবাংশু?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.