বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2023 উদ্বোধনী ম্যাচের আগে বলিউডের গ্ল্যামার, জানুন মঞ্চ মাতাবেন কারা?

IPL 2023 উদ্বোধনী ম্যাচের আগে বলিউডের গ্ল্যামার, জানুন মঞ্চ মাতাবেন কারা?

কারা IPL 2023 -এর উদ্বােধনী অনুষ্ঠানে পারফর্ম করবেন? (ছবি-টুইটার বিসিসিআই)

সূত্রের খবর, জমকালো অনুষ্ঠানে পারফর্ম করতে পারেন বলিউডের বেশ কিছু প্রথম সারির তারকা। সেই তালিকায় রয়েছেন রাশ্মিকা মন্ধানা, ক্য়াটরিনা কাইফ, টাইগার শ্রফ, তামান্না ভাটিয়া। গান গাওয়ার কথা দেশের এই মুহূর্তের সবচেয়ে জনপ্রিয় সঙ্গীত শিল্পী অরিজিৎ সিং-এর।

দীর্ঘ তিন বছর পর আইপিএল আবার হোম-অ্য়াওয়ে ম্যাচের ফর্ম্যাটে ফিরছে। তাই এবারের টুর্নামেন্ট আয়োজকদের জন্য খুবই বিশেষ। আগামী ৩১ মার্চ থেকে শুরু হচ্ছে ২০২৩ সালের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। প্রতিটি দল তাঁদের ঘরের মাঠে প্রতিপক্ষের সঙ্গে একটি ম্যাচ খেলবে ও আরেকটি ম্যাচ সেই প্রতিপক্ষের ঘরের মাঠে গিয়ে খেলবে। আসন্ন টুর্নামেন্টের প্রথম ম্যাচে গত মরশুমের চ্যাম্পিয়ন দল গুজরাট টাইটানস মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংসের। আমদাবাদের নরেন্দ্র মোদী আন্তর্জাতিক স্টেডিয়ামে প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে। ১ লক্ষ দর্শক আসন বিশিষ্ট এই স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান নিয়ে ইতিমধ্যেই নানা গুঞ্জন শুরু হয়েছে। সূত্রের খবর, জমকালো অনুষ্ঠানে পারফর্ম করতে পারেন বলিউডের বেশ কিছু প্রথম সারির তারকা। সেই তালিকায় রয়েছেন রাশ্মিকা মন্ধানা, ক্য়াটরিনা কাইফ, টাইগার শ্রফ, তামান্না ভাটিয়া। গান গাওয়ার কথা দেশের এই মুহূর্তের সবচেয়ে জনপ্রিয় সঙ্গীত শিল্পী অরিজিৎ সিং-এর।

আরও পড়ুন… আপনি পাক বোর্ডের CEO নন- বিশ্বকাপে খেলার ইস্যুতে ICC কর্তা ওয়াসিমকে তোপ BCCI-এর

আইপিএলের উদ্বােধনী অনুষ্ঠানটি মরশুমের প্রথম ম্যাচটি শুরুর আগে আমদাবাদের নরেন্দ্র মোদী আন্তর্জাতিক স্টেডিয়ামে হবে উদ্বোধনী অনুষ্ঠান হবে। এখন প্রশ্ন হল কারা কারা এই অনুষ্ঠানে পারফর্ম করবেন? এখনও তালিকা চূড়ান্ত না হলেও, সূত্রের খবর, ক্যাটরিনা কাইফ, রশ্মিকা মন্ধানা, তামান্না ভাটিয়া, টাইগার শ্রফ ও অরিজিৎ সিং এই লিস্টে রয়েছেন। এদিকে আইপিএলে নিজেদের প্রথম ম্যাচে পঞ্জাব কিংসের বিরুদ্ধে নামতে চণ্ডীগড় উড়ে গেল কেকেআর। গতকাল ছিল দলের ঐচ্ছিক অনুশীলন। সাধারণত এমন পরিস্থিতিতে দলের প্রথমসারির ক্রিকেটারদের দেখা না পাওয়ারই কথা ছিল। কিন্তু কেকেআরের জন্য গত কয়েকদিন বেশ ব্যস্ততার মধ্যে দিয়ে গিয়েছে। শ্রেয়স আইয়ার ছিটকে যাওয়ায় আপদকালীন পরিস্থিতিতে নীতিশ রানার কাঁধে দায়িত্বভার দেওয়া হয়েছে। মঙ্গলবারই শহরে এসেছেন দলের ২ বিদেশ পেসার টিম সাউদি ও লকি ফার্গুসন। এরমধ্যে আবার লকির চোট নিয়ে ধােঁয়াশা রয়েছে।

আরও পড়ুন… কেন কোটি টাকার গাড়ি কিনে বেচে দেন কোহলি? কারণ জানলে অবাক হবেন

পঞ্জাব কিংসের বিরুদ্ধে নিজেদের প্রথম ম্যাচ ১ এপ্রিল খেলবে কলকাতা নাইট রাইডার্স। সেই দলে রয়েছেন তারকা প্রোটিয়া পেসার কাগিসো রাবাডা। যদিও তিনি প্রথম ম্যাচে খেলতে পারবেন না। রয়েছেন ভারতের তরুণ পেসার আর্শদীপ সিং। এছাড়া অজি পেসার নাথান এলিসকে দলে নিয়েছে পঞ্জাব। তাই পেস আক্রমণ যে পঞ্জাবের শক্তি বেশ ভালো।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

IPL শেষ হতেই নতুন লুকে ধোনি, খোশমেজাজেই স্যাঁলোতে চালালেন পুরনো দিনের গান কত যৌতুক পেতে পারেন, হিসেব দিচ্ছে জনপ্রিয় ওয়েবসাইট, শেষে আছে ট্যুইস্ট ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? গ্যাংস্টার আবু সালেমের সঙ্গে নাইটক্লাবে পার্টি? ভাইরাল ছবি নিয়ে জবাব কঙ্গনার IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা মলদ্বীপের তৃষ্ণা মেটাচ্ছে চিন, তিব্বত থেকে পৌঁছে দিয়েছে ১৫০০ টন পানীয় জল ভারতীয় মহাকাশচারীদের উন্নত প্রশিক্ষণ দেবে নাসা! বললেন মার্কিন রাষ্ট্রদূত ১০ টাকার দু'টি ভারতীয় নোট, লন্ডনে নিলাম হবে ২ লক্ষে! কী এমন বিশেষত্ব খোঁজ মিলল ৭০ হাজার বছরের পুরনো ভাইরাসের! এই কারণেই এত রোগ হয় মানুষের ‘‌সিপিএমের কোনও অফিসার এটা করেছেন’‌, না জানিয়ে নোটিশ পাঠানো নিয়ে তোপ মমতার

Latest IPL News

৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা ১৫ জনের দলে নেই IPL 2024 ফাইনাল খেলা কোনও ক্রিকেটার! রোহিতদের নিয়ে আক্রমের মজা ট্রফি জয়ের পর পার্টি KKR-র, অনন্যার সঙ্গে শাহরুখের 'লুট পুট গয়া'য় নাচ রাসেলের KKR জিতেছে কিন্তু আমাদের কথা সবাই বলছে- SRH-এর ছেলেদের উৎসাহ দিলেন কর্ণধার কাব্য ফটোশপ নয়, ফটোয় অশ্বিনের থাকাটাই বড় কথা, অদ্ভূত পোস্ট রাজস্থান রয়্যালসের রাগি হেডস্যারকে কাঁধে তুললেন নীতীশ,রমনদীপ…ভালোবাসার অত্যাচার মেনে নিলেন গম্ভীরও IPL 2024: এক মরশুমে সবচেয়ে কম ম্যাচ হেরে শিরোপা জয়ের যুগ্ম নজির KKR-এর রিঙ্কুর মুখে ইংরেজি শুনেই আওয়াজ রায়নার! 'অনেক মেসেজ আসছে তো', করলেন তুুমুল মজা অরেঞ্জ ক্যাপ দিয়ে আইপিএল ট্রফি জেতা যায় না- RCB ও কোহলিকে খোঁচা দিলেন রায়ডু!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.