বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > সাকারিয়া-ত্যাগীর শার্টলেস ডান্স! ভাইরাল রাজস্থানের সুখী সাজঘরের ভিডিয়ো
চেতন সাকারিয়া ও কার্তিক ত্যাগীর শার্টলেস ডান্স (ছবি:টুইটার)
চেতন সাকারিয়া ও কার্তিক ত্যাগীর শার্টলেস ডান্স (ছবি:টুইটার)

সাকারিয়া-ত্যাগীর শার্টলেস ডান্স! ভাইরাল রাজস্থানের সুখী সাজঘরের ভিডিয়ো

  • রাজস্থান রয়্যালস তাদের সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিয়ো প্রকাশ করে, যেখানে দেখা যায় নিজেদের জার্সি খুলে নাচে মেতেছেন ত্যাগী-সাকারিয়া। যশস্বী জয়সওয়ালকে দেখা যায় জার্সি গায়েই তাদের সঙ্গে নাচে যোগদান করতে।

শুভব্রত মুখার্জি: আইপিএলের দ্বিতীয় পর্বে আমিরশাহিতে ৩২ তম ম্যাচে মুখোমুখি হয়েছিল পঞ্জাব কিংস এবং রাজস্থান রয়্যালস। ম্যাচে একেবারে শেষ মুহূর্তে এসে রুদ্ধশ্বাস জয় ছিনিয়ে নেয় স্যামসনের নেতৃত্বাধীন রাজস্থান। ম্যাচ জয়ের পরেই সাজঘরে ফিরে নিজেদের জার্সি খুলে সতীর্থদের সঙ্গে নাচে মেতে ওঠেন ম্যাচ জয়ের নায়ক কার্তিক ত্যাগী এবং নবীন তারকা চেতন সাকারিয়া।

উল্লেখ্য রাজস্থান রয়্যালস,পঞ্জাব কিংসের বিরুদ্ধে ম্যাচে পিছিয়ে থেকে ম্যাচ জিততে সমর্থ হয়। শেষ ওভারে ম্যাচ জয়ের জন্য পঞ্জাবের দরকার ছিল ৪ রানের। সেই জায়গায় দাঁড়িয়ে নাটকীয় ভঙ্গিমায় ম্যাচে প্রত্যাবর্তন ঘটান কার্তিক ত্যাগী। রাজস্থান রয়্যালস তাদের সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিয়ো প্রকাশ করে, যেখানে দেখা যায় নিজেদের জার্সি খুলে নাচে মেতেছেন ত্যাগী-সাকারিয়া। যশস্বী জয়সওয়ালকে দেখা যায় জার্সি গায়েই তাদের সঙ্গে নাচে যোগদান করতে।

রাজস্থান ভিডিয়োতে ক্যাপশানে লেখে 'সুখী ড্রেসিংরুম থেকে সরাসরি। #হাল্লাবোল, #রয়্যালসফ্যামিলি, #আইপিএল২০২১।' ১৮৬ রানের লক্ষ্য ছুঁতে গিয়ে ম্যাচ জেতার জায়গায় ছিল পঞ্জাব। শেষ দুই ওভারে জয়ের জন্য পঞ্জাবের দরকার ছিল ৮ রান। ১৯ তম ওভারে মুস্তাফিজুর রহমান মাত্র চার রান দেন। শেষ ওভারে ত্যাগী মাত্র ১ রান দিয়ে ২ টি উইকেট তুলে নিয়ে জয় নিশ্চিত করেন।

বন্ধ করুন