বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > CSK IPL 2023: 'তার মানে স্পিনারদের দরকার নেই', ফের সোশ্যাল মিডিয়ায় বিদ্রোহ জাদেজার, এবার নিশানায় বোলিং কোচ ব্র্যাভো

CSK IPL 2023: 'তার মানে স্পিনারদের দরকার নেই', ফের সোশ্যাল মিডিয়ায় বিদ্রোহ জাদেজার, এবার নিশানায় বোলিং কোচ ব্র্যাভো

ব্র্যাভোর সোশ্যাল মিডিয়া পোস্টে জাদেজার প্রতিক্রিয়া। ছবি- বিসিসিআই/ইনস্টাগ্রাম।

প্রচ্ছন্নভাবে ক্যাপ্টেন ধোনি, টিম ম্যানেজমেন্ট ও চেন্নাইয়ের সমর্থকদের উদ্দেশ্যে আগেই নিজের ক্ষোভ উগরে দিয়েছেন রবীন্দ্র জাদেজা। এবার তিনি সরাসরি প্রতিক্রিয়া জানালেন বোলিং কোচ ব্র্যাভোর সোশ্যাল মিডিয়া পোস্টে।

ফের সোশ্যাল মিডিয়ায় বিদ্রোহ রবীন্দ্র জাদেজার। এবার তাঁর নিশানায় চেন্নাই সুপার কিংসের বোলিং কোচ ডোয়েন ব্র্যাভো। দুর্দান্ত পারফর্ম্যান্স উপহার দিয়েও চেন্নাই সুপার কিংসে জাদেজা কতটা অবহেলিত, সেটা সামনে এল আরও একবার।

চিপকে গুজরাট টাইটানসকে হারিয়ে চেন্নাই সুপার কিংস আইপিএল ২০২৩-এর ফাইনালে ওঠার পরে ডোয়েন ব্র্যাভোর উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো। নাচ-গানে চেন্নাইয়ের সেলিব্রশের বড় অংশ ছিলেন ব্র্যাভো।

দল ফাইনালে ওঠার পরে ক্যারিবিয়ান তারকাকে যারপরনাই আপ্লুত দেখায় চেন্নাইয়ের অনভিজ্ঞ পেস বোলারদের নিয়ে। সোশ্যাল মিডিয়ায় নিজের অনুভূতির কথা প্রকাশ করেন ব্র্যাভো। তবে দলের অন্দরমহল থেকেই যে তাঁকে এমন খোঁচা হজম করতে হবে, সেটা বোধহয় স্বপ্নেও ভাবেননি তিনি।

আসলে ব্র্যাভোর মাতামাতি ছিল শুধু চেন্নাইয়ের পেস বোলারদের নিয়ে। স্পিনারদের অবদানের কথা বিন্দুমাত্র স্বীকার করেননি তিনি। আলাদা করে পেসারদের নাম উল্লেখ করে ব্র্যাভো আর একটি ম্যাচ জিতে চেন্নাইকে চ্যাম্পিয়ন হওয়ার ডাক দেন। রবীন্দ্র জাদেজার প্রশ্ন এখানেই। তিনি জানতে চান যে, তাহলে কি স্পিনারদের কোনও প্রয়োজন নেই?

প্রথম কোয়ালিফায়ারে জয়ের পরে ব্র্যাভো ইনস্টাগ্রামে পেস বোলারদের সঙ্গে নিজের ও বোলিং পরামর্শদাতা এরিক সিমন্সের একটি ছবি পোস্ট করেন। তিনি পোস্টটি দীপক চাহার, মাথিসা পথিরানা, তুষার দেশপান্ডে ও আকাশ সিংকে ট্যাগ করে লেখেন, ‘এটাই সেই গ্রুপ, কোচ এরিক ও আমি এই তরুণ বোলিং গ্রুপকে নিয়ে যারপরনাই গর্বিত। এর থেকে বেশি গর্বের আর কিছু হতে পারে না। আর একটি মাত্র ম্যাচ বাকি।’

আরও পড়ুন:- GT vs CSK: ধোনি নাকি ‘বিরক্তিকর’ ক্যাপ্টেন! মাহিকে এমন তকমা কে দিয়েছেন জানলে অবাক হবেন

<p>ব্র্যাভোর পোস্টে জাদেজার প্রতিক্রিয়া।</p>

ব্র্যাভোর পোস্টে জাদেজার প্রতিক্রিয়া।

পোস্টটির প্রতিক্রিয়ায় জাদেজা লেখেন, ‘তার মানে তুমি বলছ যে, স্পিনারদের দরকার নেই।’

উল্লেখ্য, চলতি আইপিএলের শুরু থেকেই চেন্নাইয়ের পারফর্ম্যান্সে ব্যাটে-বলে গুরুত্বপূর্ণ অবদান রাখছেন রবীন্দ্র জাদেজা। বিশেষ করে চেন্নাইয়ের স্লো পিচে জাদেজার বোলিংয়ের জন্য সিএসকে বরাবর আধিপত্য দেখিয়েছে। গুজরাটের বিরুদ্ধে প্রথম কোয়ালিফায়ারেও জাদেজা দুর্দান্ত বল করেন। যার ফলে ম্যাচের শেষে ক্যাপ্টেন ধোনিও তাঁর অবদান স্বীকার করে নিতে বাধ্য হন।

আরও পড়ুন:- GT vs CSK: তবে কি ক্যাপ্টেনের ভুল সিদ্ধান্তেই ম্যাচ হারে গুজরাট? হার্দিক জানালেন, আক্ষেপ নেই

চেন্নাইয়ের অনভিজ্ঞ পেসাররা নজরকাড়া বোলিং করছেন সন্দেহ নেই। তবে জাদেজা, মইন আলি ও মাহিশ থিকসানা, তিন স্পিনারও পাল্লা দিয়ে উইকেট তুলছেন। এখনও পর্যন্ত জাদেজা ১৯টি, মইন ৯টি ও থিকসানা ১১টি উইকেট নিয়েছেন। তা সত্ত্বেও বোলিং কোচের উপেক্ষা হজম হয়নি রবীন্দ্রর।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মীন রাশিতে বুধের উদয় ৬ রাশির বাড়াবে সমস্যা, হতে পারে প্রচুর অর্থের ক্ষতি যুবসমাজ থেকে সত্তরোর্ধ্বদের জন্য বড় বড় সব প্রতিশ্রুতি, কী কী সংকল্প করল BJP? কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ আদরে মাখামাখি শুভশ্রী-আবির! বুদ্ধদেবের লেখার ‘উষ্ণতা’ বাবলির টিজারেও ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং লিড নিয়েও কিউয়িদের কাছে হার! বিলি জিন কিং কাপের প্লে-অফে উঠতে পারল না ভারত ডেবিউর আগে না বলেছিলেন ৫টি ছবিতে, সলমনকে পাশে পেয়ে বদলে যায় রবিনার ভাগ্য আমেরিকায় জড়িয়েছিলেন চরম বিতর্কে, সেই ভারতীয় কূটনীতিক এবার 'খমের অপ্সরা' রূপে নববর্ষের সকলে সাইকেল নিয়ে বেরিয়ে পড়লেন গৌরব, দেবলীনা কাটালেন নাচের স্কুলে ভালোবেসে শুভের আহ্বান করুন নববর্ষে! প্রিয় মানুষদের শুভেচ্ছা জানান এইভাবে

Latest IPL News

কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ উইনিং কম্বিনেশন কি ভাঙবেন হার্দিক-রুতুরাজ! দেখুন IPL-র এল ক্লাসিকোর সম্ভাব্য XI শিবমকে ভারতীয় দলে চাইব, MI ম্যাচের আগে হার্দিকের সঙ্গে মাইন্ডগেম ফ্লেমিংয়ের ইডেনে রাহুলদের আটকাতে কি বিশেষ প্ল্যান করবেন গম্ভীর! একাদশে কি কোন পরিবর্তন হবে? এটি কখনও একটি আশীর্বাদ আবার কখনও অভিশাপ- ফিনিশারের ভূমিকা নিয়ে অকপট হেতমায়ের আবেশ ও সঞ্জুর ভুল বোঝাবুঝিতে মিস হল ক্যাচ! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ভিডিয়ো MI ম্যাচের আগে ২০১১ বিশ্বকাপ ট্রফির সঙ্গে CSK-র প্রাক্তন অধিনায়কের ‘পুনর্মিলন’ মুম্বই ইন্ডিয়ান্সের টিম বাসের চালক রোহিত শর্মা! মুহূর্তে ভাইরাল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.