বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ধোনির কথাতেই তড়িঘড়ি জয়াকে বিয়ের প্রস্তাব দেন চাহার, নাহলে দীপকের পরিকল্পনা ছিল অন্য কিছু
মহেন্দ্র সিং ধোনির কথাতেই পরিকল্পনা বদল চাহারের। ছবি- আইপিএল/টুইটার।
মহেন্দ্র সিং ধোনির কথাতেই পরিকল্পনা বদল চাহারের। ছবি- আইপিএল/টুইটার।

ধোনির কথাতেই তড়িঘড়ি জয়াকে বিয়ের প্রস্তাব দেন চাহার, নাহলে দীপকের পরিকল্পনা ছিল অন্য কিছু

  • ক্যাপ্টেন ধোনির জন্যই পরিকল্পনা বদলে লিগের ম্যাচে গ্যালারিতে গিয়ে জয়াকে প্রোপোজ করেন দীপক চাহার।

আইপিএলের মঞ্চে সারা বিশ্বের সামনে বান্ধবীকে প্রোপোজ করতে চেয়েছিলেন দীপক চাহার। লিগের শেষ ম্যাচ তিনি গ্যালারিতে গিয়ে রীতিমতো হাঁটু গেড়ে বসে বিয়ের প্রস্তাব দেন জয়া ভরদ্বাজকে। টেলিভিশনের দৌলতে প্রায় সারা বিশ্ব সেই ছবি দেখেছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় চেন্নাই সুপার কিংসের তারকা পেসারের এমন কাণ্ড।

তবে অনেকেই হয়ত জানেন না যে, এটা চাহারের প্রাথমিক পরিকল্পনা ছিল না। চাহার চেয়েছিলেন অন্য কিছু। মহেন্দ্র সিং ধোনির জন্যই পরিকল্পনা বদলাতে হয় দীপককে। বলা যায় যে, ধোনিই বদলে দেন দীপকের পরিকল্পনা।

তবে কি চাহারের এভাবে বান্ধবীকে প্রোপোজ করার পরিকল্পনা ধোনির মস্তিষ্কপ্রসূত? তেমনটা নয় মোটেও। এমনটা করতে চেয়েছিলেন চাহার নিজেই। ধোনি শুধু দিনক্ষণ এগিয়ে নিয়ে আসতে বলেন দীপককে।

আসলে চেন্নাই পেসার চেয়েছিলেন প্লে-অফের দিন বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিতে। সেই পরিকল্পনা তিনি ক্যাপ্টেনকে জানান। ধোনিই দীপককে বলেন প্লে-অফের বদলে লিগের কোনও একটি ম্যাচে জয়াকে প্রোপোজ করতে। Jagran-কে এখবর জানিয়েছেন দীপকের পিতা লোকেন্দ্র সিং চাহার।

তিনি বলেন, ‘ধোনির পরামর্শ মতোই দীপক নিজের পরিকল্পনা বদলায় এবং লিগের ম্যাচের দিন জয়াকে বিয়ের প্রস্তাব দেয়। দীপকের পরিকল্পনা ছিল প্লে-অফের ম্যাচের সময় জয়াকে প্রোপোজ করার। সেই মতো ক্যাপ্টেন ধোনিকে সেকথা জানায় ও। ধোনি ওকে প্লে-অফের বদলে লিগের কোনও ম্যাচের দিন এমনটা করতে বলে। তার পরেই দীপক নিজের সিদ্ধান্ত বদলায়।’

চাহারের পিতা আরও বলেন, ‘দীপকই পরিবারকে এই খবর জানিয়েছে। আমরা ভীষণ খুশি। দীপক ও জয়ার আঙটি বদল ১৮০টি দেশ দেখেছে। ওরা ফিরে এলে দুই পরিবার একসঙ্গে বসে বিয়ের দিন পাকা করা হবে।’

সুতরাং, ধোনির কথাতেই তড়িঘড়ি জয়াকে প্রোপোজ করেন দীপক। নাহলে চাহারের পরিকল্পনা ছিল আরও কয়েকটা দিন পরে বান্ধবীকে বিয়ের প্রস্তাব দেওয়ার।

বন্ধ করুন