বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > গলি ক্রিকেটে ধোনি, সাক্ষীর ছবিতে অতীতের বিস্ফোরণ

গলি ক্রিকেটে ধোনি, সাক্ষীর ছবিতে অতীতের বিস্ফোরণ

বাচ্চাদের সঙ্গে গলি ক্রিকেটে মেতে ধোনি।

কোভিড সংক্রমণের বাড়াবাড়িতে আপাতত স্থগিত আইপিএলের চতুর্দশ এডিশন। চেন্নাই সুপার কিংসের ক্যাপ্টেন ও বিশ্বকাপজয়ী ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি এখন কার্যত অবসর জীবন কাটাচ্ছেন। রাঁচির বাড়িতে স্ত্রী সাক্ষী ও মেয়ে জিভার সঙ্গ উপভোগ করছেন তিনি।

একটি ছবিই তাতিয়ে দিল ধোনি ভক্তদের। ক্রিকেট না থাক, তাদের প্রিয় ক্রিকেটারের অজানা ছবি তো পাওয়া গেল। তাতেই খুশি ভক্তের দল।

কোভিড সংক্রমণের বাড়াবাড়িতে আপাতত স্থগিত আইপিএলের চতুর্দশ এডিশন। চেন্নাই সুপার কিংসের ক্যাপ্টেন ও বিশ্বকাপজয়ী ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি এখন কার্যত অবসর জীবন কাটাচ্ছেন। রাঁচির বাড়িতে স্ত্রী সাক্ষী ও মেয়ে জিভার সঙ্গ উপভোগ করছেন তিনি। কিন্তু তাতে সমস্যা হয়েছে ধোনির ভক্তদের। কারণ আর কিছু নয়, ক্রিকেট না থাকলে ধোনিও সাধারণের কাছে অধরা। সোশ্যাল মিডিয়ায় ধোনির মন নেই। এর থেকে বরাবর নিজেকে দূরে সরিয়ে রাখতেই ভালোবাসেন ক্যাপ্টেন কুল। ফলে ক্রিকেট বিশেষ করে আইপিএল না থাকলে ধোনির কোনও খবরও পাওয়া যায় না।

ভক্তদের সেই অভাব পূরণ করলেন তাঁর স্ত্রী সাক্ষী। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে সাক্ষী ২০০৯ সালে ধোনির একটি ছবি পোস্ট করেছেন। কী সেই ছবি? ২০০৯ সালের সেই ছবিতে ধোনিকে দেখা যাচ্ছে গলি ক্রিকেট খেলতে। কয়েকটি খুদের সঙ্গে ক্রিকেট খেলছেন এমএসডি। সেখানেও তিনি উইকেট কিপারের ভূমিকায়। এই ছবি পোস্ট করে সাক্ষী জানিয়েছেন, ‘অতীতের বিস্ফোরণ। বাচ্চারা তোমরা কেন বড় হতে চাও?’ আর এই ছবিতেই মুগ্ধ ধোনি-ভক্তরা।

এ বারের আইপিএলেও ধোনির টিম চেন্নাই সুপার কিংস ভালো জায়গাতেই ছিল। অতিমারীর কারণে টুর্নামেন্ট স্থগিত হওয়ার আগে ১০ পয়েন্ট নিয়ে তারা ছিল দ্বিতীয় স্থানে। প্রথম ম্যাচে হারলেও তার পর প্রবল ভাবে ফিরে আসে চেন্নাই। জিতে নেয় পরপর পাঁচটি ম্যাচ। সেপ্টেম্বরের ১৮-১৯ তারিখ নাগাদ আবার স্থগিত হয়ে যাওয়া আইপিএল শুরু হওয়ার কথা সংযুক্ত আরব আমিরশাহীতে। তার আগে ধোনির খবর পাওয়ার জন্য ভরসা সাক্ষীর সোশ্যাল মিডিয়াই।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

উত্তর পূর্বে ইন্ডিয়া পোস্টের পেমেন্ট ব্যাঙ্কের ১০০ শাখা স্থাপনের বার্তা নির্মলার বাজেটে বিরাট লক্ষ্মীলাভ করল অন্ধ্রপ্রদেশ, অমরাবতীর জন্য ১৫,০০০ কোটির প্যাকেজ Budget Day 2024: এক নজরে বড় ঘোষণা, কোন কোন খাতে আমজনতার লাভ বেশি ‘প্রয়োজনের তুলনায় নগন্য’, তবু সীতারমণের বাজেটে খুশি কংগ্রেস সাংসদ শশী থারুর বাড়ানো হল ক্যাপিটাল গেইন ট্যাক্স, ফিউচার-অপশন ট্রেডিংয়েও বাড়ল কর বিহারের জন্য কল্পতরু মোদী সরকার, বাজেটে ২৬,০০০ কোটির প্য়াকেজ, বাংলা কী পেল? ক্যানসারের তিনটি ওষুধের দাম কমছে, বাড়ছে কোন জিনিসের মূল্য?‌ ঘোষণা নির্মলার নয়া আয়কর কাঠামোয় রদবদল, কত টাকা বাঁচবে করদাতাদের? দেখে নিন হিসাব! কম্বলের তলায় আরমান-কৃতিকার উদ্দাম যৌনতা! বিতর্ক বাড়তে মুখ খুলল জিও সিনেমা দাম কমছে সোনা, রুপোর! সস্তা হবে প্ল্যাটিনাম? বাজেট ২০২৪-এ বড় ঘোষণা নির্মলার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.