বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > GT vs CSK: ‘খেলা ঘুরিয়ে দিয়েছে ওর বোলিং’, সম্পর্কের ফাটল ঢাকতেই কি জাদেজার ভূয়সী প্রশংসা করলেন ধোনি?

GT vs CSK: ‘খেলা ঘুরিয়ে দিয়েছে ওর বোলিং’, সম্পর্কের ফাটল ঢাকতেই কি জাদেজার ভূয়সী প্রশংসা করলেন ধোনি?

মহেন্দ্র সিং ধোনি ও রবীন্দ্র জাদেজা। ছবি- পিটিআই।

Gujarat Titans vs Chennai Super Kings IPL 2023 Qualifier 1: চিপকে গুজরাট টাইটানসের বিরুদ্ধে চেন্নাইয়ের জয়ে ব্যাটে-বলে গুরুত্বপূর্ণ অবদান রাখেন রবীন্দ্র জাদেজা। পুরস্কার বিতরণী মঞ্চে চেন্নাই দলনায়ককে যারপরনাই অপ্লুত শোনায় জাড্ডুকে নিয়ে। শাক দিয়ে মাছ ঢাকতেই কি জাদেজার ভূয়সী প্রশংসা করলেন ধোনি?

ধোনির নেতৃত্বে চেন্নাই সুপার কিংসের জার্সিতে মাঠে নামলেও মাহি তথা সিএসকের সঙ্গে রবীন্দ্র জাদেজার সম্পর্ক যে আগের মতো নেই, সেটা এতদিনে সবার জানা। সম্পর্কের ফাটলটা তৈরি হয় গত মরশুমে। এবারও তার রেশ জারি রয়েছে।

জাদেজা কখনও পুরস্কার বিতরণী মঞ্চে হাসিমুখে আক্ষেপ প্রকাশ করেন যে ধোনির জন্য নিজের দলের সমর্থকরাই তাঁর আউট হওয়ার অপেক্ষা করেন। কখনও আবার বিতর্কির সোশ্যাল মিডিয়া পোস্টে লাইক করে সম্পর্কের তিক্ততাটায় সিলমোহর দিয়ে দেন জাদেজা।

তবে দিল্লির বিরুদ্ধে শেষ লিগ ম্যাচের পরে ধোনির সঙ্গে জাদেজার ঝামেলার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই নতুন করে ফাটলটা সামনে চলে আসে। পরে সোশ্যাল মিডিয়াতেই জাদেজা ও তাঁর স্ত্রীর রহস্যজনক বার্তার পরে কারও এটা বুঝতে অসুবিধা হওয়ার কথা নয় যে, চেন্নাইয়ের সাজঘরের পরিবেশ জাদেজার কাছে ক্রমশ অসহনীয় হয়ে উঠছে।

শাক দিয়ে মাছ ঢাকা সম্ভব নয় বুঝেই কি মহেন্দ্র সিং ধোনি ফাটল মেরামতির দিকে নজর দিলেন? চিপকে প্রথম কোয়ালিফায়ার ম্যাচ জিতে ওঠার পরে চেন্নাই দলনায়কের কথাবার্তা শুনলে তেমনটাই মনে হওয়া স্বাভাবিক। চলতি আইপিএলের শুরু থেকেই জাদেজা দুর্দান্ত পারফর্ম্যান্স উপহার দিচ্ছেন। কোয়ালিফায়ারেও তার অন্যথা হয়নি। তিনি প্রথমে ব্যাট হাতে ১৬ বলে ২২ রানের কার্যকরী ইনিংস খেলেন। পরে ৪ ওভার বল করে মাত্র ১৮ রানের বিনিময়ে দাসুন শানাকা ও ডেভিড মিলারের উইকেট তুলে নেন।

আরও পড়ুন:- GT vs CSK: তবে কি ক্যাপ্টেনের ভুল সিদ্ধান্তেই ম্যাচ হারে গুজরাট? হার্দিক জানালেন, আক্ষেপ নেই

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জাদেজার এহেন পারফর্ম্যান্সের ভূয়সী প্রশংসা করেন ধোনি। তিনি বলেন, ‘জাড্ডু যদি পিচ থেকে সাহায্য পায়, তাহলে ওকে মারা খুব কঠিন। আমি মনে করি যে, সেই পরিস্থিতিতে ওর বোলিংই ম্যাচের মোড় ঘুরিয়ে দিয়েছে। তাছাড়া মইন আলির সঙ্গে ওর পার্টনারশিপের কথাও ভুললে চলবে না। স্লো পিচে প্রতিটি রান গুরুত্বপূর্ণ।’

টস হারার পরে ধোনি জানিয়েছিলেন যে, তিনিও এই পিচে রান তাড়া করতেই পছন্দ করতেন। বাস্তবে প্রথম ব্যাট করে ম্যাচ জিতে যায় চেন্নাই। রান তাড়া করতে নেমে ম্য়াচ হারে গুজরাট। এপ্রসঙ্গে ধোনি বলেন, ‘গুজরাট টাইটানস দুর্দান্ত দল। ওরা দারুণভাবে রান তাড়া করছে। তাই ওদের আগে ব্যাট করানোর ভাবনা ছিল। যদিও শেষমেশ টস হেরে ভালোই হয়েছে।’

আরও পড়ুন:- GT vs CSK Qualifier 1: ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের হারিয়ে IPL 2023-এর ফাইনালে ধোনিরা, এই নিয়ে দশবার খেতাবি লড়াইয়ে চেন্নাই

উল্লেখ্য চিপকে শুরুতে ব্যাট করে চেন্নাই সুপার কিংস নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১৭২ রান সংগ্রহ করে। জবাবে ব্যাট করতে নেমে গুজরাট টাইটানস ২০ ওভারে ১৫৭ রানে অল-আউট হয়ে যায়। ১৫ রানে ম্যাচ জিতে ফাইনালের টিকিট পকেটে পোরে সিএসকে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

IND vs ENG 4th Test: ভাবিনি দ্বিতীয় দিনেই বল এত নীচু হবে- কাঁদুনি মামব্রের বলিপাড়ার কাঞ্চন-শ্রীময়ী! ২৬ বছরের ছোট বিদেশিনীকে বিয়ে করলেন ‘স্টাইল’ অভিনেতা EPL 2023 (Arsenal vs Newcastle United) Live Updates: বান্ধবীকে 'বিয়ে' করেছিলেন কোন্নগরে সন্তান খুনে অভিযুক্ত মা, আগ্রাতে হানিমুন! দিদি নম্বর ১-এ মমতা আসতেই কেন চর্চায় বং গাই? দিদিকে পাশে পেয়ে উচ্ছ্বসিত ডোনা WPL 2023-24: প্রথম ভারতীয় হিসেবে WPL-এ ৫ উইকেট আশার,ঘরের মাঠে থ্রিলার জিতল RCB রাশিয়ার পরমাণু শক্তির আধুনিকীকরণ নিয়ে পুতিনের কণ্ঠে প্রচ্ছন্ন হুঙ্কার সন্দেশখালি আন্দোলনের মুখকে নিয়েই ড্যামেজ কন্ট্রোলে মন্ত্রী, আশায় সুজয় স্যার ‘মদ’ খেয়ে' স্কুলের সামনে পড়ে শিক্ষক! হিন্দি বিভাগের স্যারের ‘কীর্তিতে’ থ সকলে Crew: বিমান সেবিকার ভেকধারী পাকা চোর! করিনা-টাবুদের কাণ্ডকারখানা ঘিরে তুলকালাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.