বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL-এ অংশ নিতে শ্রীলঙ্কার ক্রিকেট বোর্ডের ছাড়পত্র পেলেন হাসারাঙ্গা এবং চামেরা
চামেরা এবং হাসারাঙ্গা ছাড়পত্র পেলেন।
চামেরা এবং হাসারাঙ্গা ছাড়পত্র পেলেন।

IPL-এ অংশ নিতে শ্রীলঙ্কার ক্রিকেট বোর্ডের ছাড়পত্র পেলেন হাসারাঙ্গা এবং চামেরা

  • রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের প্লেয়ার অ্যাডম জাম্পার পরিবর্তে সই করেছেন ওয়ানিন্দু হাসারাঙ্গা। এবং একই দলে ড্যানিয়েল স্যামসের পরিবর্তে জায়গা করে নেওয়া হয়েছে দুশমন্ত চামেরাকে।

অবশেষে স্বস্তি। স্থগিত হয়ে যাওয়া আইপিএল-এর পরের পর্বে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে খেলার জন্য শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের থেকে ছাড়পত্র পেলেন ওয়ানিন্দুু হাসারাঙ্গা এবং দুশমন্ত চামেরা। এর আগে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড জানিয়েছিল, তাদের দুই ক্রিকেটারের আইপিএলে যোগদান নিয়ে তারা কিছুই জানে না।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের প্লেয়ার অ্যাডম জাম্পার পরিবর্তে সই করেছেন ওয়ানিন্দু হাসারাঙ্গা। এবং একই দলে ড্যানিয়েল স্যামসের পরিবর্তে জায়গা করে নেওয়া হয়েছে দুশমন্ত চামেরাকে। তবে আরসিবি-এর তরফে ঘোষণা করে দেওয়া হলেও, শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড জানিয়েছিল, তারা নাকি এই দুই ক্রিকেটারের আইপিএলে যোগদান নিয়ে কিছুই জানে না। হাসারাঙ্গা বা চামেরা নাকি কিছুই জানাননি।

যাই হোক সিএলসি-র তরফে রবিবার বিবৃতি দিয়ে জানিয়ে দেওয়া হয়, ‘শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড ঘোষণা করছে, জাতীয় দলের দুই ক্রিকেটার দুশমন্ত চামেরা এবং ওয়ানিন্দু হাসারাঙ্গা আইপিএল ২০২১-এ অংশ নিতে চলেছে। তাদের ছাড়পত্র মঞ্জুর করা হয়েছে।’ তবে দুই ক্রিকেটারকেই ১০ অক্টোবর জাতীয় দলে যোগ দিতে হবে। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে প্রস্তুতি ম্যাচ খেলার জন্য।

এই বছর আইপিএলের নিলামে বিক্রি হননি শ্রীলঙ্কার এই দুই ক্রিকেটার। তাঁদের বেস প্রাইস ছিল মাত্র ৫০ লক্ষ টাকা করে। তবে জাম্পা এবং স্য়ামস না খেলায় ভাগ্য খুলল হাসারাঙ্গা এবং চামেরার। স্থগিত হয়ে যাওয়া আইপিএল শুরু হতে চলেছে ১৯ সেপ্টেম্বর থেকে। ভারতের বিরুদ্ধে এই দুই ক্রিকেটার অসাধারণ পারফরম্যান্স করেছেন। সম্ভবত সেই কারণেই তাঁদের দলে নিয়েছে আরসিবি।

বন্ধ করুন