বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: RCB-তে সুযোগ পেলেন বাংলার আকাশদীপ, কোহলিকে বিশেষ বার্তা শ্রীবৎস গোস্বামীর
আকাশদীপ। ছবি- আরসিবি।
আকাশদীপ। ছবি- আরসিবি।

IPL 2021: RCB-তে সুযোগ পেলেন বাংলার আকাশদীপ, কোহলিকে বিশেষ বার্তা শ্রীবৎস গোস্বামীর

  • ওয়াশিংটন সুন্দরের বদলে আরসিবি দলে নেওয়া হয়েছে আকাশদীপকে।

মরুশহরে আইপিএলের দ্বিতীয়ভাগ শুরু হতে আর এক মাসও বাকি নেই। জোরকদমে দল গোছানোর কাজ শুরু করে দিয়েছে সব ফ্রাঞ্চাইজি। এরই মধ্যে সোমবার (৩০ অগস্ট) রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর চোটের কারণে ছিটকে যাওয়া ওয়াশিংটন সুন্দরের জায়গায় বাংলার আকাশদীপের নাম ঘোষণা করেছে। বাংলার সতীর্থ প্রথমবার আইপিএলে সুযোগ পাওয়ায় উচ্ছ্বসিত শ্রীবৎস গোস্বামী।

বর্তমানে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেললেও একেবারে প্রথম আইপিএল মরশুমে আরসিবির হয়ে খেলার পাশাপাশি এমার্জিং ক্রিকেটারও নির্বাচিত হয়েছিলেন শ্রীবৎস। পাশপাশি বিরাট কোহলির নেতৃত্বে বিশ্বকাপজয়ী অনুর্ধ্ব-১৯ দলের সদস্য ছিলেন তিনি। তাই ভারত অধিনায়কের খেলার ধরন ও অধিনায়কত্বের বিষয়ে সুপষ্ট ধারণা আছে শ্রীবৎসের। পাশপাশি আকাশদীপকেও খুব কাছ থেকে ক্রিকেটার হিসাবে উন্নতি করতে দেখেছেন তিনি।

তাই আরসিবির হয়ে সুযোগ পেলে বাংলার ফাস্ট বোলার ঠিক নিজের দক্ষতা প্রমাণ করতে পারবেন বলে আশাবাদী শ্রীবৎস। নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে বাংলার উইকেটকিপার ব্যাটসম্যান লেখেন, ‘আরসিবির জন্য এটা একটা দারুণ সাইনিং। আকাশদীপ একজন অসাধারণ বোলার যে নিয়মিত ১৪০-র অধিক গতিবেগে বল করতে সক্ষম। ও ফিট এবং শক্তিশালী এবং বাংলার হয়ে সাম্প্রতিক সময়ে ভালই পারফর্ম করেছে। আমি ওর জন্য খুবই খুশি। আশা করি নিজের দক্ষতা প্রমাণ করার জন্য ও কয়েকটা ম্যাচে খেলার সুযোগ পাবে।’

বন্ধ করুন