বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: মর্গ্যানকে নিয়ে KKR-এর আপডেটে স্বস্তির নিঃশ্বাস সমর্থকদের, দেখুন ভিডিও
ইয়ন মর্গ্যান। (ছবি সৌজন্য টুইটার @KKRiders)
ইয়ন মর্গ্যান। (ছবি সৌজন্য টুইটার @KKRiders)

IPL 2021: মর্গ্যানকে নিয়ে KKR-এর আপডেটে স্বস্তির নিঃশ্বাস সমর্থকদের, দেখুন ভিডিও

  • সোশ্যাল মিডিয়ায় দলনায়কের চোট নিয়ে আপডেট দিল কলকাতা নাইট রাইডার্স।

নাইট শিবিরে যোগ দেওয়ার পর মর্গ্যান নিজেই জানিয়েছিলেন যে, আইপিএলের আগে যতটুকু সময় হাতে রয়েছে, তাতে চোট সারিয়ে পুরোপুরি ফিট হয়ে উঠতে বিশেষ অসুবিধা হবে না তাঁর। তিনি টুর্নামেন্টের শুরু থেকেই মাঠে নামার বিষয়ে আশাবাদী ছিলেন।

অবশেষে কেকেআরের তকফেও সমর্থকদের মনের যাবতীয় সংশয় দূর করা হয়। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে নাইট রাইডার্সের তরফে জানিয়ে দেওয়া হয়, অনুশীলনে ফিরেছেন ক্যাপ্টেন।

নাইট রাইডার্স ইউটিউবে একটি ৪৪ সেকেন্ডের ভিডিও পোস্ট করে, যেখানে নেটে ব্যাট হাতে নকিং করতে দেখা যায় ইংল্যান্ড দলনায়ককে। পুরোদস্তুর প্যাডআপ করে বোলারদের মোকাবিলা করতে দেখা না গেলেও মর্গ্যানকে ব্যাট হাতে সাবলীলভাবে ড্রাইভ, কাট, পুল শট মারতে দেখা যায়।

ইউটিউবের ভিডিওটি টুইটারে তুলে ধরে কেকেআর কার্যত আপডেট দেয় মর্গ্যানের ফিটনেস নিয়ে। ক্যাপশনে তারা লেখে, ‘মর্গ্যান কোথায়? মর্গ্যান কি খেলবেন? মর্গ্যান কি ফিট? কখনও সংশয় ছিল না। ক্যাপ্টেন মর্গ্যান মাঠে নামার জন্য প্রস্তুত হচ্ছেন।’

ভারতের বিরুদ্ধে সিরিজের প্রথম ওয়ান ডে ম্যাচে হাতে চোট পাওয়ায় বাকি সিরিজ থেকে ছিটকে যান ইংল্যান্ড অধিনায়ক ইয়ন মর্গ্যান। পরিবর্তে ব্রিটিশদের নেতৃত্ব দেন জোস বাটলার। যদিও মর্গ্যানের চোট নিয়ে ইংল্যান্ড শিবির যতটা না দুশ্চিন্তায় ছিল, তার থেকে বেশি সংশয় দেখা গিয়েছিল কলকাতা নাইট রাইডার্স শিবিরে। কেননা, আইপিএল শুরুর ঠিক আগে ক্যাপ্টেন চোট পেয়ে বসায় টুর্নামেন্টের শুরু থেকে তাঁকে দলে পাওয়া যাবে কিনা, তা নিয়ে তৈরি হয়েছিল অনিশ্চয়তা।

গত বুধবার ভার্চুয়াল সাংবাদিক সম্মেলনে নাইট অধিনায়ক বলেন, ‘এক সপ্তাহ আগে যেরকম ছিলাম, তার থেকে অনেক ভালো রয়েছি। আগামী কাল সেলাই কাটার কথা। ব্যাটিংয়ে নজর দেওয়ার পরে ফিল্ডিং নিয়ে ভাবনা-চিন্তা করা যাবে। হাতে যতটুকু সময় পেয়েছি, তা চোট সারিয়ে ওঠার জন্য যথেষ্ট মনে হচ্ছে।’

বন্ধ করুন