বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: SRH নির্বাচকদের উপর বেজায় খাপ্পা ডেভিড ওয়ার্নার, উগড়ে দিলেন ক্ষোভ
ডেভিড ওয়ার্নার। ছবি- পিটিআই। (PTI)
ডেভিড ওয়ার্নার। ছবি- পিটিআই। (PTI)

IPL 2021: SRH নির্বাচকদের উপর বেজায় খাপ্পা ডেভিড ওয়ার্নার, উগড়ে দিলেন ক্ষোভ

  • পাঁচ ম্যাচে মাত্র একটি জিতে এখন লিগ তালিকায় সাত নম্বরে নিজামের শহর। জয়ের রাস্তায় ফিরতে দ্রুতই সঠিক দল নির্বাচন করে মাঠে নামতে হবে তাঁদের।

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে কেন উইলিয়ামসনের লড়াইও কাজে এল না। নির্ধারিত চল্লিশ ওভারে ম্যাচ টাই হলেও সুপার ওভারে জয় ছিনিয়ে নেন ঋষভ পন্তরা। ফলে মরশুমের দ্বিতীয় জয় অধরাই থেকে গেল সানরাইজার্সের। ম্যাচ হেরে হায়দরাবাদের নির্বাচকদের দিকে তোপ দাগলেন অধিনায়ক ডেভিড ওয়ার্নার।

আইপিএলের প্রথম দু'টো ম্যাচে ৬১ ও ৩৮ রান করে শুরুটা ভালো করেও রানের গতির জন্য প্রশ্নের মুখে পড়তে হয়েছে মণীশ পান্ডে। দ্রুত রান করে জয় এনে দিতে ব্যর্থ হওয়ায় দল থেকে তাঁকে বাদ দেয় সানরাইজার্স ম্যানেজমেন্ট। তাঁর বদলে দলে সুযোগ পান তরুণ আক্রমণাত্মক ব্যাটসম্যান বিরাট সিং। এই সিদ্ধান্তেই বেজায় চটেছেন ওয়ার্নার। 

আইপিএল প্রচারক স্টার্স স্পোর্টসকেএক সাক্ষাৎকারে ম্যাচের পর ওয়ার্নার জানান, ‘আমার মতে এটা একটা খুবই কঠোর সিদ্ধান্ত, তবে সিলেক্টারদের এটাই মত। তবে বিরাটের প্রতিভা নিয়ে কারও কোনও সন্দেহ থাকতে পারে না। ও একজন খুবই ভালো ক্রিকেটার। কিন্তু এই পিচে অনেকক্ষণ সময় না কাটালে ব্যাটসম্যানদের পক্ষে দ্রুত গতিতে রান করা খুবই মুশকিল। দিল্লির বোলাররাও মিডল ওভারগুলোয় খুবই ভালো বল করে আমাদের কঠিন চ্যালেঞ্জ ছুড়ে দেয়।’

পাঁচ ম্যাচে মাত্র একটি জিতে এখন লিগ তালিকায় সাত নম্বরে নিজামের শহর। জয়ের রাস্তায় ফিরতে দ্রুতই সঠিক দল নির্বাচন করে মাঠে নামতে হবে তাঁদের।

বন্ধ করুন