বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: এরকমভাবে তো আমায় স্পর্শ কর না! খলিলকে কেন এই কথা বললেন ওয়ার্নার?
ডেভিড ওয়ার্নার এবং খলিল আহমেদ। ছবি- আইপিএল।
ডেভিড ওয়ার্নার এবং খলিল আহমেদ। ছবি- আইপিএল।

IPL 2021: এরকমভাবে তো আমায় স্পর্শ কর না! খলিলকে কেন এই কথা বললেন ওয়ার্নার?

  • সোশ্যাল মিডিয়ায় সানরাইজার্স হায়দরাবাদ সতীর্থ খলিল আহমেদের পোস্টে এহেন মন্তব্য করেন ওয়ার্নার।

সানরাইজার্স হায়দরাবাদ দলের বর্তমান আইপিএলে অবস্থা একেবারেই সুখকর নয়। মরশুমের মাঝপথে দলবদল, আট ম্যাচে মাত্র একটি জয়। সবমিলিয়ে লিগের লাস্টবয়ের সংসারে একাধিক স্থানে গন্ডগোলের ছবি স্পষ্ট। এবার দলের সতীর্থদের বর্তমান অধিনায়কের প্রতি ভালবাসায়ও প্রকাশ্যে নালিশ করলেন প্রাক্তন অধিনায়ক।

আইপিএলের প্রথম ভাগে ক্রিকেটের থেকে বেশি দলের অন্দরমহলে কোচ, ম্যানেজমেন্ট ও অধিনায়কের মধ্যে মতবিরোধই বেশি শিরোনামে আসে। ম্যানেজমেন্টের প্রতি নিজের অসন্তোষের কথা জানানোর পর অধিনায়কত্ব হারাতে হয় ডেভিড ওয়ার্নারকে। নতুন অধিনায়ক হিসাবে দলের দায়িত্ব দেওয়া হয় কেন উইলিয়ামসনের কাঁধে। এমনকী ওয়ার্নারকে দল থেকে বাদ পড়তে হয়। একাধিক রিপোর্ট অনুযায়ী তাঁকে অধিনায়ক পদ থেকে ছেঁটে ফেলার ম্যানেজমেন্টের সিদ্ধান্ত চূড়ান্ত হতবাক হন ওয়ার্নার। নতুন অধিনায়ক উইলিয়ামসনকে নিয়ে কোনরকম মন্তব্য না করলেও এবার সতীর্থ খলিল আহমেদের এক সোশ্যাল মিডিয়া পোস্টে ওয়ার্নারের মন্তব্য ঘিরে শুরু বিতর্ক।

খলিল আহমেদের পোস্টে ওয়ার্নারের কমেন্ট।
খলিল আহমেদের পোস্টে ওয়ার্নারের কমেন্ট।

সানরাইজার্স হায়দরবাদ বোলার খলিল সোশ্যাল মিডিয়ায় উইলিয়ামসন ও দলের বাকি সদস্যদের সঙ্গে একটি ছবি পোস্ট করে লেখেন, ‘হারি বা জিতি, আমরা সবসময় এককাট্টা থাকব।’ পোস্টে স্নেহে উইলিয়ামসনকে জড়িয়ে ধরতেই দেখা যায় খলিল। এই পোস্টেই ওয়ার্নার লেখেন, ‘এরকমভাবে তো আমায় কোনদিন স্পর্শ করনি তুমি।’ যদিও কমেন্টটা যে মজার ছলেই করেছেন ওয়ার্নার, তা তাঁর বাক্য়ের শেষে ব্যবহৃত হাসির ইমোজি দেখেই বোঝা যায়। তাও এতে জল্পনা কিন্তু থামছে না।

বন্ধ করুন