বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: থ্রি ইডিয়টসের ধাঁচে ‘র‍্যাগিং’, মজার অনুশীলন চলল KKR-র শিবিরে, দেখুন ভিডিয়ো
থ্রি ইডিয়টসের ধাঁচে ‘র‍্যাগিং’, মজার অনুশীলন চলল কেকেআরের শিবিরে। (ছবি সৌজন্যে টুইটার এবং ফেসবুক)

IPL 2022: থ্রি ইডিয়টসের ধাঁচে ‘র‍্যাগিং’, মজার অনুশীলন চলল KKR-র শিবিরে, দেখুন ভিডিয়ো

  • তিনজন মাথা নীচু করে দাঁড়িয়ে আছেন। কিছুটা দূরে আছেন নাইট কোচ ব্রেন্ডন ম্যাককালাম-সহ নাইট শিবিরের অন্যান্য সদস্যরা। ফুটবল দিয়ে হাসিদের পশ্চাদদেশে নিশানা করা হচ্ছিল।

মাথা নীচু করে পিছন ফিরে দাঁড়িয়ে আছেন তিনজন। কিছুটা দূর থেকে ফুটবল দিয়ে তাঁদের নিশানা করছেন কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) ব্রিগেডের সদস্যরা। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে হারের পর কেকেআর শিবিরে থ্রি ইডিয়টসের ধাঁচে ‘র‍্যাগিং’ করা হল। যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

কেকেআরের বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে সেই ভিডিয়ো পোস্ট করা হয়েছে। সঙ্গে লেখা হয়েছে, 'জাঁহাপনা তুসি গ্রেট হো…(থ্রি ইডিয়টসের বিখ্যাত সংলাপ)।' সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, পিচের শেষপ্রান্তে কেকেআরের মেন্টর ডেভিড হাসি-সহ তিনজন মাথা নীচু করে দাঁড়িয়ে আছেন। কিছুটা দূরে আছেন নাইট কোচ ব্রেন্ডন ম্যাককালাম-সহ নাইট শিবিরের অন্যান্য সদস্যরা। ফুটবল দিয়ে হাসিদের পশ্চাদদেশে নিশানা করা হচ্ছিল। প্রথম দু'জন ধারেকাছেও যেতে পারেননি। তবে হারের ধাক্কা কাটিয়ে সেই অনুশীলনে মজে যান নাইটরা।

থ্রি ইডিয়টসের ‘জাঁহাপনা তুসি গ্রেট হো..’

জনপ্রিয় বলিউড সিনেমা থ্রি ইডিয়টসের শুরুতেই ‘জাঁহাপনা তুসি গ্রেট হো..’ সংলাপ ছিল। যা ইঞ্জিনিয়ারিং কলেজের নয়া পড়ুয়াদের র‍্যাগিংয়ের সময় বলা হয়েছিল। ছাত্রদের শুধুমাত্র অন্তর্বাসে দাঁড়াতে বাধ্য করা হয়েছিল। সেই দৃশ্য অত্যন্ত জনপ্রিয়ও হয়েছিল।

(KKR-র পরবর্তী ম্যাচ কবে হবে? দেখে নিন নাইটদের প্রতিপক্ষকে)

কেকেআরের অবস্থান

আপাতত লিগ তালিকায় দ্বিতীয় স্থানে আছে কেকেআর। পাঁচ ম্যাচে পয়েন্ট ছয়। ছয় পয়েন্টে একাধিক দল আছে। তবে অ্যাডভ্যান্টেজ আছে রাজস্থান রয়্যালস এবং গুজরাট টাইটানসের। দু'দলের ঝুলিতেই চার ম্যাচ খেলে ছয় পয়েন্টে আছে।

বন্ধ করুন