বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: গিল, সাই কিশোরকে কেক মাখিয়ে ভূত করলেন রশিদ, প্লে-অফে উঠে GT-র উদ্দাম সেলিব্রেশন
প্লে-অফে উঠে উদ্দাম সেলিব্রেশনে মাতলেন শুভমন-রশিদরা।

IPL 2022: গিল, সাই কিশোরকে কেক মাখিয়ে ভূত করলেন রশিদ, প্লে-অফে উঠে GT-র উদ্দাম সেলিব্রেশন

  • এ মরশুমে ১২টির মধ্যে নয়টি ম্যাচ জিতে প্লে-অফে পৌঁছেছে গুজরাট টাইটানস।

মঙ্গলবার (১০ মে) লখনউ সুপার জায়ান্টসকে দুরমুশ করে এবারের আইপিএলে নিজেদের নবম ম্যাচ জিতে নেয় গুজরাট টাইটানস। মাত্র ১৪৪ রান করার পরে লখনউকে ৮২ রানেই অল আউট করে দেয় তারা। ফলত প্রথম দল হিসাবে এবারের আইপিএলের প্লে-অফেও নিজেদের জায়গা পাকা করে গুজরাট।

গুজরাটের হয়ে ব্যাট হাতে ৬৩ রান করে ম্যাচ সেরা হন শুভমন গিল। বল হাতে রশিদ খান চার ও অভিষেক ম্যাচ খেলা আর সাই কিশোর দুই উইকেট নিয়ে বেশ প্রভাবিত করেন। ম্যাচ শেষে হোটেলে ফিরে স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত ছিলেন গুজরাট দলের সদস্যরা। হোটেলে ম্যাচের তিন নায়ক রশিদ, শুভমন ও সাই কিশোর মিলে একত্রে একটি কেক কেটে দলের সেলিব্রেশন শুরু করেন। এরপরেই চলে কেক মাখানোর পালা।

গিল, সাই কিশোর সকলকে ধরে ধরে কেক মাখান রশিদ। শুভমন পালানোর চেষ্টা করেও পালাতে পারেননি। গুজরাটের তরফে সেই ভিডিয়ো তাদের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়। ক্যাপশনে লেখা হয়, ‘প্লে-অফে পৌঁছনোর স্বাদ পাওয়া গেল।’ আজ থেকে বেশ কয়েকবছর আগে নিজেদের প্রথম মরশুমে গুজরাটের আরেক দলও সেই মরশুমে প্রথম দল হিসাবে প্লে-অফে গিয়েছিল। তবে সে যাত্রায় সেখানেই তাদের যাত্রা শেষ হয়। হার্দিক পান্ডিয়ার নেতৃত্বাধীন টাইটানস চাইবে তাদের ভাগ্য যেন ভিন্ন হয়। 

 

বন্ধ করুন