বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2022: প্রথম বলেই রাহুলের স্টাম্প ছিটকে দিলেও,ফাঁদ তৈরি করেছিলেন অন্য কেউ,জানালেন বোল্ট

IPL 2022: প্রথম বলেই রাহুলের স্টাম্প ছিটকে দিলেও,ফাঁদ তৈরি করেছিলেন অন্য কেউ,জানালেন বোল্ট

লোকেশ রাহুলকে ফিরিয়ে ট্রেন্ট বোল্টের উচ্ছ্বাস। ছবি- আইপিএল।

লখনউয়ের বিরুদ্ধে দুই উইকেট নেন ট্রেন্ট বোল্ট।

রবিবাসরীয় (১০ এপ্রিল) সন্ধ্যায় লখনউ সুপার জায়ান্টসের মুখোমুখি হয়েছিল রাজস্থান রয়্যালস। রোমহর্ষক ম্য়াচে মাত্র ৩ রানে লখনউকে মাত দেয় রাজস্থান। ১৬৬ রান ডিফেন্ড করতে নেমে রাজস্থানের হয়ে স্বপ্নের শুরুটা করেন ট্রেন্ট বোল্ট। প্রথম বলেই তিনি লখনউ অধিনায়ক লোকেশ রাহুলকে বোল্ড করে দেন।

বর্তমান বিশ্বের অন্যতম সেরা ব্যাটার রাহুল। সচরাচর তিনি প্রথম বলে আউট হন না। সচরাচর বোল্টও নতুন বলে পাওয়ার প্লেতে রাউন্ড দ্য উইকেট বল করেন না। তবে এই দুইই ঘটে ওয়াংখেড়ের ময়দানে। রাহুলকে প্রথম বলেই আউট করলেও, এই পদ্ধতিতে উইকেট নেওয়ার পরিকল্পনাটি কিন্তু বোল্টের ছিল না। তাহলে কার পরামর্শে, রাহুলের বিরুদ্ধে এমন পরিকল্পনায় ইনিংসের শুরুতেই বোলিং করেন বোল্ট?

ম্যাচ শেষে কিউয়ি বোলার জানান, ‘ব্রেকফাস্টের একেবারে শেষের দিকে এই পরিকল্পনাটি বানানো হয় এবং লোকেশ রাহুলের বিরুদ্ধে এই পরিকল্পনাটি করেন জিমি নিশাম। এর জন্য ও আবার যেন আমার থেকে খুব বেশি বাহবা পাওয়ার আশা না করে। দলে আমার প্রধান ভূমিকাই হল নতুন বলে যত সম্ভব উইকেট নেওয়া।’ ম্যাচের নিজের চার ওভারে ৩০ রান দিয়ে দুই উইকেট নেন বোল্ট। 

নিজের প্রথম ম্যাচেই চাপের মুখে দুর্ধর্ষ লাস্ট ওভার বল করে লাইমলাইট কেড়েছেন কুলদীপ সেনও। তরুণ বোলারকে তাঁর পারফরম্যান্সের জন্য প্রশংসায় ভরিয়ে দিলেন বোল্ট। ‘ও শেষ ওভারে দারুণভাবে নিজের পরিকল্পনা বাস্তবায়িত করেছে। এখান থেকে কেবল ওর উন্নতিই হবে। আমাদের দলে কিন্তু দারুণ দারুণ বোলাররা রয়েছেন।’ দাবি বোল্টের।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

আমাদের বাঁচান! গাড়ি দাঁড় করিয়ে উপজাতি কমিশনের পায়ে লুটিয়ে পড়লেন গ্রামবাসীরা 'লাভ সেক্স অউর ধোকা ২'-এ ক্যামিও রোলে দেখা যাবে মৌনিকে, কবে বড় পর্দায় আসছে ছবি তিন বিয়ে টেকেনি! লাল বেনারসিতে বাঙালি কনের সাজে অন্যতম বিতর্কিত বাঙালি, চিনলেন? হিরানন্দানি গোষ্ঠীর বাড়িতে তল্লাশি ইডির, ব্যাপারটা কী? শুরুতেই গম্ভীর বনাম বিরাট! IPL-এ কবে, কোথায় ও কখন খেলবে KKR? রইল সূচি সিভিক ভলান্টিয়ারের আত্মহত্যায় স্ত্রীর বিরুদ্ধে মানসিক নির্যাতনের অভিযোগ পরিবারের কালো নাকি সবুজ, কোন আঙুর বেশি উপকারী জানেন আসছে মহাশিবরাত্রির ব্রত, তিথি ও পুজোর শুভ সময় জেনে নিন বার বার কেন ঐশ্বর্য রাইকে অপমান করেন? রাহুল গান্ধীকে ‘জোকার’ বলে কটাক্ষ বিজেপির IPL 2024: প্রথম ১৫ দিনে ২১টি ম্যাচের সূচি ঘোষণা করল BCCI, শুরুতেই CSK বনাম RCB

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.