বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > KKR vs MI: চ্যাম্পিয়নদের দাদাগিরি থামানোর লক্ষ্যে মাঠে নামছে কলকাতা, কোন চ্যানেলে ও মোবাইলে কীভাবে দেখবেন ম্যাচ?
মুম্বইয়ের বিরুদ্ধে মাঠে নামছে কলকাতা। ছবি- কেকেআর।
মুম্বইয়ের বিরুদ্ধে মাঠে নামছে কলকাতা। ছবি- কেকেআর।

KKR vs MI: চ্যাম্পিয়নদের দাদাগিরি থামানোর লক্ষ্যে মাঠে নামছে কলকাতা, কোন চ্যানেলে ও মোবাইলে কীভাবে দেখবেন ম্যাচ?

  • আইপিএল ২০২১-এর পঞ্চম ম্যাচে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের মুখোমুখি কলকাতা নাইট রাইডার্স।

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে লড়াকু জয় দিয়ে আইপিএল ২০২১ অভিযান শুরু করেছে কলকাতা নাইট রাইডার্স। অন্যদিকে উদ্বোধনী ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে হারতে হয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সকে।

এই অবস্থায় টুর্নামেন্টের পঞ্চম ম্যাচে পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বইয়ের মুখোমুখি হচ্ছে দু'বারের খেতাব জয়ী কলকাতা। দেখে নেওয়া যাক চলতি ইন্ডিয়ান প্রিমিয়র লিগের পঞ্চম ম্যাচে কলকাতা নাইট রাইডার্স বনাম মুম্বই ইন্ডিয়ান্স লড়াই কবে, কোথায়, কখন অনুষ্ঠিত হবে। জেনে নেওয়া যাক কোন চ্যানেলে ও অনলাইনে কোথায় দেখা যাবে ম্যাচের সরাসরি সম্প্রচার।

কবে অনুষ্ঠিত হবে আইপিএল ২০২১-এর পঞ্চম ম্যাচ: ১৩ এপ্রিল, ২০২১ (মঙ্গলবার)।

কোথায় অনুষ্ঠিত হবে কলকাতা নাইট রাইডার্স বনাম মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচ: এমএ চিদাম্বরাম স্টেডিয়াম (চেন্নাই)।

কখন শুরু ম্যাচ: ভারতীয় সময় সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে। টস অনুষ্ঠিত হবে সন্ধ্যা ৭টায়।

কোন চ্যানেলে দেখা যাবে সরাসরি সম্প্রচার: স্টার স্পোর্টস নেটওয়ার্কে দেখা যাবে সরাসরি সম্প্রচার। স্টার স্পোর্টস-১, স্টার স্পোর্টস-১ এইচডি, স্টার স্পোর্টস-৩, স্টার স্পোর্টস-৩ এইচডিতে দেখা যাবে খেলা।

মোবাইলে কোথায় দেখবেন লাইভ স্ট্রিম: ডিজনি প্লাস হটস্টারে (ভিআইপি ও প্রিমিয়াম) দেখা যাবে অনলাইন স্ট্রিম। এছাড়া ম্যাচের স্কোর ও লাইভ আপডেট পাবেন হিন্দুস্তান টাইমস বাংলায়।

বন্ধ করুন