বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > KKR vs SRH: নিশ্চিত ছক্কা হচ্ছিল, মধ্যগগণে ছোঁ মেরে ক্যাচ ধরে রাহানেকে ফেরালেন শশাঙ্ক
দুর্ধর্ষ ক্যাচে রাহানেকে ফেরালেন শশাঙ্ক সিং। ছবি- আইপিএল।
দুর্ধর্ষ ক্যাচে রাহানেকে ফেরালেন শশাঙ্ক সিং। ছবি- আইপিএল।

KKR vs SRH: নিশ্চিত ছক্কা হচ্ছিল, মধ্যগগণে ছোঁ মেরে ক্যাচ ধরে রাহানেকে ফেরালেন শশাঙ্ক

  • ২৪ বলে ২৮ রান করেই সাজঘরে ফিরতে হয় রাহানেকে।

পুণের ময়দানে কলকাতা নাইট রাইডার্স এবং সানরাইজার্স হায়দরাবাদ একে অপরের মুখোমুখি হয়েছে। টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন কেকেআর অধিনায়ক শ্রেয়স আইয়ার। নাইটরা শুরুতে বেঙ্কটেশ আইয়ারকে হারালেও, নীতিশ রানা ও অজিঙ্কা রাহানের দৌলতে পাওয়ার প্লেতেই ৫৫ রান তুলে ফেলে।

তবে অষ্টম ওভারে উমরান মালিক বলে আসতেই ছবিটা বদলে যায়। প্রথমে রানাকে সাজঘরে ফেরত পাঠান উমরান। এরপরে ওভারের শেষ বলে সেট অজিঙ্কা রাহানেকেও আউট করে ম্যাচের গতি সম্পূর্ণভাবে বদলে দেন তিনি। উমরানের শর্ট লেংথের বলে রাহানে আপার কাট মেরেছিলেন। প্রথমে ব্যাটে বলের সংযোগ দেখে তো মনে হচ্ছিল বল নিশ্চিত ছয় হচ্ছে। তবে আশানুরূপ খুব দূরেও বল যায়নি। ডিপ পয়েন্টে ফিল্ডিং করা শশাঙ্ক ছোঁ মেরে দুর্ধর্ষভাবে রাহানের ক্যাচটি ধরে নেন।

শশাঙ্কের দারুণ ক্যাচটি দেখতে ক্লিক করুন এখানে

এই ক্যাচ ধরার মধ্যে দুরন্ত উপস্থিত বুদ্ধির পরিচয় ছিল। প্রথমত তো বাউন্ডারি থেকে বেশ অনেকটা ভিতরে দাঁড়িয়েই ঝাঁপ মারেন শশাঙ্ক। তারপর মাটিতে পড়ার সময় তাঁর কনুইও দারুণ কৌশলে বাউন্ডারি থেকে সরিয়ে নেন সানরাইজার্স খেলোয়াড়। অগত্যা শুরুটা ভাল করেও ২৪ বলে ২৮ রান করেই ফিরতে হয় রাহানেকে।

বন্ধ করুন