বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > KKR vs SRH: ৪,৬,৪,৪,৪,৬, যত জোরে বল, তত জোরে মার, উমরান মালিককে এক ওভারেই ছারখার করলেন রানা- ভিডিয়ো

KKR vs SRH: ৪,৬,৪,৪,৪,৬, যত জোরে বল, তত জোরে মার, উমরান মালিককে এক ওভারেই ছারখার করলেন রানা- ভিডিয়ো

ব্যাট চালাচ্ছেন রানা। ছবি- পিটিআই।

Kolkata Knight Riders vs Sunrisers Hyderabad IPL 2023: দেওয়ালে পিঠ ঠেকা কেকেআরকে লড়াইয়ে ফেরাতে উমরান মালিককে টার্গেট করেন নাইট অধিনায়ক।

২২৮ রানের বোঝা ঘাড়ে নিয়ে ব্যাট করতে নামলে চাপের মুখে ভেঙে পড়ার সম্ভাবনা থাকে সব দলেরই। প্রবল চাপে কেকেআরও ঘরের মাঠে প্রাথমিক ব্যাটিং বিপর্যয়ে পড়ে। প্রথম ৩ ওভারের মধ্যে ২০ রানে ৩ উইকেট হারিয়ে বসার পরে সবাই যখন ধরে নেয় যে ইডেনে একতরফাভাবে বিধ্বস্ত হতে চলেছে নাইট রাইডার্স, পালটা দেওয়ার কাজ শুরু করেন নীতিশ রানা।

ক্রিজে থিতু হতে খরচ করেন মোটে ৪টি বল। ৫ ওভার শেষে কলকাতার স্কোর ছিল ৩ উইকেটে ৩৪ রান। নীতিশ ব্যাট করছিলেন ৪ বলে ২ রান করে। ইনিংসের ষষ্ঠ ওভারে হায়দরাবাদ আক্রমণে আনে আগুনে গতির উমরান মালিককে। বল ব্যাটে আসবে বুঝেই পালটা আক্রমণ শুরু করেন নাইট অধিনায়ক।

ষষ্ঠ ওভারে উমরান মালিককে ছারখার করে রানাই কেকেআরকে লড়াইয়ে টিকিটে রাখেন। উমরানের ওভারের প্রথম বলে চার মারেন তিনি। দ্বিতীয় বলে ছক্কা হাঁকান। তৃতীয়, চতুর্থ ও পঞ্চম বলে পরপর ৩টি চার মারেন নীতিশ। শেষ বলে ফের ছক্কা হাঁকান রানা। সুতরাং ষষ্ঠ ওভারে উমরান মালিকের ৬টি বলে কেকেআরের ক্যাপ্টেন সংগ্রহ করেন যথাক্রমে ৪, ৬, ৪, ৪, ৪ ও ৬ রান। সেই ওভারে ২৮ রান ওঠে। কলকাতা পাওয়ার প্লে-তে ৩ উইকেটের বিনিময়ে ৬২ রান সংগ্রহ করে।

আরও পড়ুন:- IPL 2023: ট্র্যাডিশন বজায় রেখে মরশুমের মাঝে আরও এক আনকোরা ক্রিকেটারকে দলে নিল KKR

উমরান মালিকের ওভারে নীতিশ রানার ৬টি বাউন্ডারি মারার ভিডিয়ো দেখতে ক্লিক করুন এখানে

নীতিশ ষষ্ঠ ওভারে ব্যাট হাতে ঝড় না তুললে মানসিকভাবে সেখানেই ভেঙে পড়ত কলকাতা। কেননা বড় রান তাড়া করতে নেমে যদি পাওয়ার প্লে-তে পর্যাপ্ত রান না ওঠে, কাজ কতটা কঠিন হয়ে দাঁড়ায়, সেটা বুঝতে অসুবিধা হয় না কারও।

ইডেনে অধিনায়কোচিত দৃঢ়তায় লড়াই চালান নীতিশ রানা। তাঁকে যথাযোগ্য সঙ্গ দেন রিঙ্কু সিং। যদিও শেষ পর্যন্ত লড়াই চালিয়েও ম্যাচ হারতে হয় কলকাতা নাইট রাইডার্সকে। জয়ের জন্য ২২৯ রানের লক্ষ্যমাত্রা সামনে নিয়ে ব্যাট করতে নেমে কেকেআর থেমে যায় ৭ উইকেটে ২০৫ রানে। ২৩ রানে ম্যাচ জেতে সানরাইজার্স হায়দরাবাদ।

নীতিশ রানা ৫টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ৪১ বলে ৭৫ রানের দুর্দান্ত ইনিংস খেলে সাজঘরে ফেরেন। তিনি ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন মাত্র ২৫ বলে। রিঙ্কু সিং নট-আউট থাকেন ব্যক্তিগত ৫৮ রানে। ৩১ বলের ইনিংসে তিনি ৪টি চার ও ৪টি ছক্কা মারেন।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

গবাদি পশুও সন্তান! অপহৃত মেয়ে ও গৃহপালিত প্রাণীদের ফিরে পেতে হাইকোর্টে মা ‘ধর্ম যার যার উৎসব সবার’ মমতার সুর লকেটের মুখে, ‘রাম BJP-র একার নয়’ বললেন রচনা জোরহাট লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য কাউন্সিলরের কন্যা নেহাকে কুপিয়ে খুন করল ফৈয়জ, সুতপা হত্যার ছায়া কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই রাতুলের সঙ্গে প্রেম ও বিয়ের কথা ছেলেকে প্রথম কীভাবে বলেছিলেন? অকপট রূপাঞ্জনা ভোটগ্রহণের আগের রাতে কোচবিহারে ঝরল রক্ত, আক্রান্ত তৃণমূল ও বিজেপির ২ বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো যেন সিনেমা! ১৬ মিলিয়ন ডলারের সোনা ও মুদ্রা চুরি, কানাডায় ধৃত ২ ভারতীয় বংশোদ্ভূত রাত থেকেই তপ্ত, কোচবিহারে অগ্নিপরীক্ষা! বিরাট ব্যবস্থা করছে কমিশন

Latest IPL News

কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট MI: আসলে আমি জানি IPL-এ কীভাবে সাফল্য পাওয়া যায়- কেন এমন বললেন রোহিত শর্মা? সিঁড়িতে খুঁড়িয়ে খুঁড়িয়ে নামছেন ধোনি, সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.