বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL ফাইনালে ব্যর্থতার পর KKR নিয়ে কী বার্তা দিলেন নীতিশ রানা?
কেকেআর জার্সিতে নীতিশ রানা। ছবি- পিটিআই। (PTI)
কেকেআর জার্সিতে নীতিশ রানা। ছবি- পিটিআই। (PTI)

IPL ফাইনালে ব্যর্থতার পর KKR নিয়ে কী বার্তা দিলেন নীতিশ রানা?

  • বিগত চার মরশুম ধরে কেকেআর হয়ে খেলেছেন বাঁ-হাতি ব্যাটসম্যান নীতিশ রানা।

আইপিএল ফাইনালে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ২৭ রানে হেরে স্বপ্নভঙ্গ হয়েছে কলকাতা নাইট রাইডার্সের। তবে ক্রিকেট বিশেষজ্ঞ থেকে সিএসকে অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি সকলেই কেকেআর ক্রিকেটারদের হার না মানা লড়াকু মানসিকতার প্রশংসা করেছেন। ফাইনাল হারলেও টুর্নামেন্ট শেষ দলের পারফরম্যান্সে অত্যন্ত গর্বিত নাইট তারকা নীতিশ রানা।

ফাইনালে নীতিশ রানার ব্যাট চলেনি। তবে গোটা টুর্নামেন্ট জুড়ে একাধিকবার কঠিন পরিস্থিতিতে গুরুত্বপূর্ণ ছোট-বড় ইনিংস খেলেছেন রানা। দলের প্রত্যাবর্তনে তাঁর অবদান ভোলার মতো নয়। এই মরশুমের পরই আবার মেগা নিলাম হতে চলেছে, যার অর্থ অনেক কেকেআর তারকাকেই হয়তো আর পরের মরশুমে নাইট জার্সিতে খেলতে দেখা যাবে না। তাই মরশুম শেষেই কেকেআর জার্সি পরার সুযোগ পাওয়ায় নিজের গর্বের কথা প্রকাশ করে এক আবেগঘন বার্তা দিলেন রানা।

বাঁ-হাতি স্টাইলিশ ব্যাটার নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এক পোস্টে লেখেন, ‘আমরা যেমন আশা করেছিলাম, ফলাফল তেমন হয়নি। কিন্তু দিনের শেষ খেলায় এমনটা হয়েই থাকে। চার বছরের এই সফরটা অভূতপূর্ব ছিল। আমি কোন সুযোগ (দলের হয়ে খেলার) নষ্ট না করে, প্রয়োজনে সবসময় নিজের সেরাটা দিয়েছি। আমরা যেভাবে লড়াই করেছি, যেভাবে খেলেছি, তা এক কথায় অনবদ্য। আমি কেকেআর।’

 

এই বছরের ডিসেম্বরে আইপিএলের মেগা নিলাম অনুষ্ঠিত হতে চলেছে। নিলামে বরাবরই ভারতীয় ব্যাটরদের চাহিদা তুঙ্গে থাকে। উপরন্তু, রানা জাতীয় দলের হয়েও ইতিমধ্যেই খেলে ফেলেছেন। তাই তাঁর জন্য ভালই দর কষাকষি হওয়ার সম্ভাবনা রয়েছে। এবার তিনি আবারও কেকেআরে ফেরেন কি না, এখন সেটাই দেখার।

বন্ধ করুন