বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ফিল্ডার রুতুরাজকে তৈরি থাকতে বলেন ধোনি, পরের বলেই ক্যাচ যায় তাঁর হাতে, দেখুন ভিডিও
ক্যাচ ধরছেন রুতুরাজ। ছবি- আইপিএল।
ক্যাচ ধরছেন রুতুরাজ। ছবি- আইপিএল।

ফিল্ডার রুতুরাজকে তৈরি থাকতে বলেন ধোনি, পরের বলেই ক্যাচ যায় তাঁর হাতে, দেখুন ভিডিও

  • ক্যাপ্টেন ধোনি মাহাত্ম্য প্রতিষ্ঠিত হল আরও একবার।

ম্যাচ পড়ার দক্ষতায় বাকিদের থেকে কয়েক যোজন এগিয়ে মহেন্দ্র সিং ধোনি। দিনে দিনে সেটা জোরালোভাবে প্রতিষ্ঠিত হয়েছে। উইকেটের পিছন থেকে ধোনিকে বহুবার প্রয়োজন মতো বোলারদের কার্যকরী নির্দেশ দিতে দেখা গিয়েছে। দলনায়কের পরামর্শ মতো বল করে সাফল্য পেয়েছেন দীপক চাহার, রবীন্দ্র জাদেজারা।

ধোনি যে শুধু বোলারদেরই প্রয়োজনীয় নির্দেশ দেন, এমনটা নয়। বরং কোন ব্যাটসম্যান কোথায় মারতে পারেন, পরিকল্পনা মতো ফিল্ডিংও সাজান বরাবর। তবে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে হাই-ভোল্টেজ ম্যাচে ধোনির একটি ছোট্ট ক্যাপ্টেন্সি নমুনা পুনরায় আপ্লুত করে সমর্থকদের। আরও একবার বোঝা যায়, ক্যাপ্টেন হিসেবে কেন এত সফল মাহি।

অরুণ জেটলি স্টেডিয়ামে চেন্নাইয়ের ২১৮ রান তাড়া করে নেমে শুরুটা দারুণ করে মুম্বই। ইনিংসের অষ্টম ওভারের মাথায় মুম্বইয়ের ওপেনিং জুটি ভাঙেন শার্দুল ঠাকুর। বাউন্ডারি লাইনে রোহিতের ক্যাচ ধরেন রুতুরাজ গায়কোয়াড়।

অষ্টম ওভারের চতুর্থ বলের ঠিক আগে ধোনি রুতুরাজ গায়কোয়াড়কে সজাগ করে দেন। তিনি ইশারায় গায়কোয়াড়কে সুইপার-কভারের দিকে সরে আসার নির্দেশ দেন। ধোনির ফাঁদেই পা দেন রোহিত। শার্দুলের বল তুলে মারতে গিয়ে ব্যাটের ফেস খোলেন রোহিত। বল ঠিক মতো কানেক্ট হয়নি। হাওয়ায় ভেসে বল চলে যায় গায়কোয়াড়ের হাতে।

বন্ধ করুন