বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > MI vs RR: রোহিতের গুগলি ধরতেই পারলেন না হর্ষ, সঞ্চালককে বোকা বানিয়ে হেসেই খুন হিটম্যান- ভিডিয়ো

MI vs RR: রোহিতের গুগলি ধরতেই পারলেন না হর্ষ, সঞ্চালককে বোকা বানিয়ে হেসেই খুন হিটম্যান- ভিডিয়ো

রোহিত শর্মা। ছবি- বিসিসিআই।

Mumbai Indians vs Rajasthan Royals IPL 2023: রবিবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে রাজস্থান রয়্যালসকে হারিয়ে ওঠার পরে হর্ষ ভোগলের সঙ্গে মস্করায় মাতেন মুম্বই অধিনায়ক রোহিত শর্মা।

রবিবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে আইপিএলের ১০০০তম ম্যাচে আলোচনার কেন্দ্রে ছিলেন রোহিত শর্মা। কেননা রবিবারই ছিল তাঁর জন্মদিন। ঘরের মাঠে বার্থডে বয় একই সঙ্গে একাধিক মাইলস্টোন টপকে যান রবিবার। তিনি কায়রন পোলার্ডকে টপকে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে সব থেকে বেশি ম্য়াচ খেলা ক্রিকেটারে পরিণত হন। মহেন্দ্র সিং ধোনির পরে দ্বিতীয় ক্যাপ্টেন হিসেবে আইপিএলে ১৫০ ম্যাচ পূর্ণ করেন হিটম্যান।

নিজে রান না পেলেও রাজস্থান রয়্যালসকে হারিয়ে মুম্বই ইন্ডিয়ান্স ক্যাপ্টেনের জন্মদিন তথা মাইলস্টোন ম্যাচ স্মরণীয় করে রাখে। স্বাভাবিকভাবেই খুশির ঠিকানা ছিল না রোহিতের। ম্যাচের শেষে বোঝা যায় মুম্বই দলনায়ক কতটা খোশমেজাজে ছিলেন।

পুরস্কার বিতরণী মঞ্চে হিটম্যান স্বভাবসুলভ মস্করায় হাসিয়ে ছাড়েন সকলকে। শুধুমাত্র বিব্রত হন সঞ্চালক হর্ষ ভোগলে। আসলে হর্ষ রোহিতের ৩৬তম জন্মদিনে গড়া মাইলস্টোনগুলির কথা স্মরণ করিয়ে দিচ্ছিলেন শুরুতেই। তাঁকে থামিয়ে রোহিত অত্যন্ত গম্ভীরভাবে বলেন যে, ৩৬তম নয়, ৩৫তম জন্মদিন।

আরও পড়ুন:- Asia Cup 2023: বাতিল হচ্ছে এশিয়া কাপ? পাঁচ দলের টুর্নামেন্ট আয়োজনের তোড়জোড় করছে BCCI- রিপোর্ট

শুরু থেকেই রোহিতের ৩৬তম জন্মদিন নিয়ে আলোচনা হচ্ছিল বিস্তর। হর্ষ তাই অবাক হন সবাই এত ভুল খবর রটাচ্ছিল ভেবে। ভুল শুধরে দেওয়ার জন্য রোহিতকে ধন্যবাদ জানাতে উদ্যত হওয়া মাত্রই হর্ষকে ফের চমকে দেন হিটম্যান। তিনি জানান যে, ৩৫তম নয়, এটি তাঁর ৩৬তম জন্মদিন। অর্থাৎ, কেউ ভুল খবর রটায়নি। সবাই ঠিকই বলছে। তিনি শুধু একটু মস্করা করছিলেন মাত্র। হর্ষ বিব্রত হয়েই কিছুক্ষণ চুপ করে থাকেন। পরে প্রশংসা করেন রোহিতের মস্করা করার ধরণের।

আরও পড়ুন:- RCB Squad Update: দরকারের সময় পুরনো যোদ্ধাকে শিবিরে ডেকে নিল আরসিবি, উইলির পরিবর্তে ঘরের ছেলেকে ঘরে ফেরালেন কোহলিরা

কথোপকথন:-
হর্ষ: আজ সবকিছু ঘটল। ক্যাপ্টেন হিসেবে ১৫০তম ম্যাচ, মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে ১৯০তম ম্য়াচ, ৩৬তম জন্মদিন…
রোহিত: ৩৫তম, ৩৬তম নয়।
হর্ষ: ওহ, ওরা তাহলে আমাকে ১ বছর বেশি বলেছে, ভালো করেছ শুধরে দিয়ে।
রোহিত: না না, এটা ৩৬তমই (হাসি)।

উল্লেখ্য, রবিবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে পোলার্ডের অনবদ্য রেকর্ড ভেঙে দেন রোহিত শর্মা। মুম্বই ফ্র্যাঞ্চাইজির হয়ে সব থেকে বেশি ম্য়াচ খেলা ক্রিকেটারদের তালিকায় কায়রনকে টপকে এক নম্বরে উঠে আসেন হিটম্যান। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে আইপিএল ম্যাচটি মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে রোহিতের ১৯০তম আইপিএল ম্যাচ। এতদিন মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে সব থেকে বেশি ১৮৯টি আইপিএল ম্যাচ খেলার রেকর্ড ছিল পোলার্ডের নামে। ক্যারিবিয়ান তারকা আপাতত তালিকার দ্বিতীয় স্থানে চলে গেলেন। রোহিত শর্মা সার্বিকভাবে ইন্ডিয়ান প্রিমিয়র লিগে ২৩৫টি ম্যাচে মাঠে নামেন।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কারা কারা লাকি? দেখে নিন ২২ জুলাইয়ের রাশিফল বশিরের আগুনে বোলিং, দ্বিতীয় টেস্টেও গোহারান হারল উইন্ডিজ, সিরিজ জিতল ইংল্যান্ড সুইডিশ ওপেনের ফাইনালে অনামী নুনোর কাছে স্ট্রেট সেটে হেরে অবসরের ইঙ্গিত নাদালের শোলের সঙ্গে একইদিনে মুক্তি, ৩০ লাখি ছবি জয় সন্তোষী মা ১৯৭৫ সালে কত টাকা আয় করে? দেড় কোটি বেতনের চাকরিতে আমেরিকা গেলেন না বাংলার যুবক, বাবা-মা একলা হয়ে যাবেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন থেকে 'আউট' বাইডেন, ট্রাম্পের সামনে সওয়াল কমলার নাম সরকারি কর্মীরা আরএসএস কর্মসূচিতে অংশ নিতে পারবেন, আগের নির্দেশ তুলে নিল সরকার ৫৯-এ সেকেন্ড ইনিংস স্নেহাশিসের! ডোনার চেয়েও বয়সে ছোট সৌরভের নতুন বৌদি? অবিচার হল হার্দিকের সঙ্গে- বোর্ডের সিদ্ধান্তে অবাক ভারতের প্রাক্তন ব্যাটিং কোচ দরজায় কড়া নাড়লে আশ্রয় দেব- বাংলাদেশ নিয়ে ২১ শের মঞ্চ থেকে যা বললেন দিদি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.