বাংলা নিউজ > ময়দান > এটাই কি কোহলির শেষ T20 WC? বড় আপডেট দিলেন বিরাটের কোচ রাজকুমার শর্মা

এটাই কি কোহলির শেষ T20 WC? বড় আপডেট দিলেন বিরাটের কোচ রাজকুমার শর্মা

ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি (ছবি-এএফপি)

এর মধ্যেই প্রশ্ন উঠছে এটাই কি তবে ভারতের প্রাক্তন অধিনায়কের শেষ টি টোয়েন্টি বিশ্বকাপ? ক্রিকেটের বহু বিশেষজ্ঞ মনে করেন ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে শেষবারের মতো খেলতে দেখা যাবে বিরাট কোহলিকে!এবার সেই বিষয়েই বড় আপডেট দিলেন ‘কিং’ কোহলির ছোটবেলার কোচ।

বহুদিন পরে নিজের ফর্ম ফিরে পেয়েছেন বিরাট কোহলি। এর মধ্যেই প্রশ্ন উঠছে এটাই কি তবে ভারতের প্রাক্তন অধিনায়কের শেষ টি টোয়েন্টি বিশ্বকাপ? ক্রিকেটের বহু বিশেষজ্ঞ মনে করেন ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে শেষবারের মতো খেলতে দেখা যাবে বিরাট কোহলিকে! তার মধ্যেই চলতি টি টোয়েন্টি বিশ্বকাপের অনুশীলন ম্যাচে টিম ডেভিডকে করা বিরাট কোহলির রান আউট দেখে সকলেই এই বিষয়ে নিজেদের মত রাখতে পারেন। এবার এই বিষয়েই বড় আপডেট দিলেন ‘কিং’ কোহলির ছোটবেলার কোচ।

২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলতে নামবে টিম ইন্ডিয়া। এই ম্যাচে ভারতীয় ক্রিকেট ভক্তদের নজরে থাকবে দুর্দান্ত ফর্মে থাকা বিরাট কোহলি। তবে বিশ্বকাপ শুরুর আগেই খবর আসছে যে এটাই নাকি বিরাট কোহলির শেষ টি-টোয়েন্টি বিশ্বকাপ। ৫ নভেম্বর ৩৪ বছর বয়সে পা রাখতে চলেছেন বিরাট কোহলি। তবে বিরাট কোহলির ফিটনেস এখনও বহু তরুণ ক্রিকেটারকে হার মানাবে। সেই কারণেই অনেকেই মনে করেন যে বিরাট কোহলি আরও বহু বছর খেলবেন। বিরাট কোহলিকে নিয়ে এবার বড় তথ্য ফাঁস করলেন ভারতের প্রাক্তন অধিনায়কের ছোটবেলার কোচ। এই বিষয়ে একটি বড় আপডেট দিয়েছেন রাজকুমার শর্মা।

আরও পড়ুন… Video: 'নাচো তো দেখি', অজিদের বিরুদ্ধে অনুশীলন ম্যাচের আগে মাঠেই গা দোলাতে দেখা গেল কোহলিকে

তিনটি ফর্ম্যাটের কাজের চাপের দিকে তাকালে, খবরটি তীব্র হয়েছে যে বিরাট কোহলি এবার নিজের শেষ টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলছেন। তবে বিরাট কোহলির শৈশবের কোচ রাজকুমার শর্মা স্পষ্ট করে দিয়েছেন যে এটি বিরাটের শেষ টি-টোয়েন্টি বিশ্বকাপ নয়। ইন্ডিয়া নিউজের সঙ্গে কথা বলতে গিয়ে রাজকুমার শর্মা বলেছেন, ‘আমি এটা পরিষ্কার করে দিতে চাই যে এটাই বিরাটের শেষ টি-টোয়েন্টি বিশ্বকাপ হবে না। বিরাট দীর্ঘ সময় টিম ইন্ডিয়াকে সেবা দেবেন। তার ফর্ম, ফিটনেস এবং রান করার এবং ম্যাচ জেতার ক্ষুধা দিয়ে আমি আশা করি তাকে আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপেও খেলতে দেখব।’

বিরাট কোহলি ২০২২ এশিয়া কাপ এর আগে নিজের খারাপ ফর্মের সঙ্গে লড়াই করছিলেন। তবে তিনি এই টুর্নামেন্টে খুব ভালো পারফর্ম করেছিলেন। এশিয়া কাপ ২০২২-এ আফগানিস্তানের বিরুদ্ধে খেলার সময়ে বিরাট কোহলি সেঞ্চুরি হাঁকিয়ে ছিলেন। কোহলির ভক্তরা মনে করেন ২০২২সালের টি-টোয়েন্টি বিশ্বকাপেও বিরাট কোহলি নিজের এই দুর্দান্ত ফর্ম ধরে রাখতে পারবেন।

আরও পড়ুন…  T20 WC 2022: নেটেই আগুনে মেজাজ, কার্তিককে ক্লিন বোল্ড করলেন শামি, ভাইরাল ভিডিয়ো

২০০৮ সাল থেকে টিম ইন্ডিয়ার হয়ে খেলছেন বিরাট কোহলি। তিনি এখনও পর্যন্ত টিম ইন্ডিয়ার হয়ে ১০২টি টেস্ট ম্যাচ, ২৬২টি ওডিআই ম্যাচ এবং ১০৯টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। ১০২ টেস্ট ম্যাচে বিরাট কোহলি ৪৯.৫৩গড়ে ৮০৭৪ রান করেছেন। ২৬২টি ওডিআই ম্যাচে ৫৭.৬৮ গড়ে ১২৩৪৪ রান করেছেন তিনি। একই সময়ে, ১০৯ টি-টোয়েন্টি ম্যাচে তিনি ৫০.৮৫গড়ে ৩৭১২ রান করেছেন। 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'ভয়ের জাল ছিঁড়ে যাচ্ছে…'উপনির্বাচনে ইন্ডিয়া জোটের ফল ভালো হতেই লিখলেন রাহুল শাহরুখ-গৌরীর সংসারের রিমোট কন্ট্রোল রয়েছে এঁর হাতে, সুহানার পাশে উনি কে? ধোনির মুখপানে চেয়ে চুপটি করে দাঁড়িয়ে বচ্চন, অমিতাভের ব্যবহারে মুগ্ধ নেটপাড়া Los Angeles Knight Riders বনাম San Francisco Unicorns ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? চাকরিতে কোটা নয়, ছাত্র আন্দোলনে উত্তাল ঢাকার রাজপথ পড়াশোনা না করে মোবাইলেই মেতে মেয়ে, মা বকাবকি করতেই চরম পদক্ষেপ কিশোরীর স্মৃতি ইরানির প্রতি অবমাননাকর ভাষা নয়, রাহুলের বার্তাকে সমর্থন কিশোরীলালের রাধিকার অনন্ত প্রেম, হাতে আঁকা লেহেঙ্গা পরে রাজরানি আম্বানির বউমা বড়মার ঘরের তালা ভাঙা হল ঠাকুরবাড়িতে, মধুপর্ণার জয়ে শুরু নতুন অধ্য়ায় ২০০৬-র হ্যাটট্রিকের স্মৃতি ফেরালেন ইরফান! সেই একইভাবে ইনসুইংয়ে আউট করলেন ইউনিসকে

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.