বাংলা নিউজ > ময়দান > ইশান্তদের সৌজন্যে বিজয় হাজারেতে বিদর্ভকে হারাল দিল্লি, NZ সিরিজের আগে ছন্দে শিখর ধাওয়ানও

ইশান্তদের সৌজন্যে বিজয় হাজারেতে বিদর্ভকে হারাল দিল্লি, NZ সিরিজের আগে ছন্দে শিখর ধাওয়ানও

ইশান্ত শর্মা। ছবি টুইটার

এদিন ২৪ রান দিয়ে তিনটি উইকেট নেন ইশান্ত শর্মা। গ্রুপ-বি'র এই ম্যাচে বিদর্ভ মাত্র ২০৭ রানে অলআউট হয়ে যায় বিদর্ভ। বিদর্ভের হয়ে সর্বাধিক রান করে গনেশ সতীশ। তিনি ৭৪ বলে করেন ৪৫ রান।

শুভব্রত মুখার্জি: শনিবার বিজয় হাজারে ট্রফিতে মুখোমুখি হয়েছিল দিল্লি এবং বিদর্ভ। এদিন দুই অভিজ্ঞ ক্রিকেটারের দুরন্ত পারফরম্যান্সে ভর করে দিল্লি হারিয়ে দিয়েছে বিদর্ভকে। বল হাতে তিন উইকেট নিয়েছেন ইশান্ত শর্মা। দুরন্ত ব্যাটিং করেছেন শিখর ধাওয়ানও। ফলে পাঁচ উইকেটের বড় ব্যবধানে জয় পেয়েছে দিল্লি দল।

এদিন ২৪ রান দিয়ে তিনটি উইকেট নেন ইশান্ত শর্মা। গ্রুপ-বি'র এই ম্যাচে বিদর্ভ মাত্র ২০৭ রানে অলআউট হয়ে যায় বিদর্ভ। বিদর্ভের হয়ে সর্বাধিক রান করে গনেশ সতীশ। তিনি ৭৪ বলে করেন ৪৫ রান। রান তাড়া করতে নেমে প্রথমে দেখেশুনে খেলা শুরু করে দিল্লি। ৪৪.৫ ওভারেই তাঁরা কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যায়। শিখর ধাওয়ান ৬৪ বলে করেন ৪৭ রান। ললিত যাদব অপরাজিত থেকে দলকে জয় এনে দেন। তিনি ৭৩ বলে করেন ৫৬ রান।

এদিন প্রথমে ব্যাট করতে নেমে ৪৭.২ ওভারেই ২০৭ রানে অলআউট হয়ে যায় বিদর্ভ। ইশান্ত শর্মার পাশাপাশি এদিন নভদীপ সাইনিও ভালো বল করেছেন। তিনি ৬৪ রান দিয়ে নিয়েছেন তিনটি উইকেট। জবাবে ব্যাট করতে নেমে দিল্লি মাত্র ৪৪.৫ ওভারেই কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যায়। মাত্র পাঁচ উইকেট হারিয়েই লক্ষ্যে পৌঁছে যায় তাঁরা। শিখর ধাওয়ান ৪৭ রানের একটি ইনিংস খেলেন। উল্লেখ্য এই মুহূর্তে শিখর ধাওয়ান শুধুমাত্র ভারতের হয়ে ওয়ানডে ফর্ম্যাটেই খেলেন। বেশ কিছু ওয়ানডে সিরিজে ভারতীয় দলকে নেতৃত্বও দিয়েছেন বাঁহাতি এই ওপেনার। এই মাসের শেষেই নিউজিল্যান্ড সফরে যাচ্ছে ভারতীয় দল। সেখানেও ওয়ানডে দলকে নেতৃত্ব দেবেন তিনি। এদিন তিন নম্বরে ব্যাট করতে নেমে

যশ ধুল ২৭ বলে ৩৭ রানের একটি ইনিংস খেলেন। ললিত যাদব ৫৬ রানের অপরাজিত ইনিংস খেলে দিল্লির জয় সুনিশ্চিত করেন।

বন্ধ করুন