বাংলা নিউজ > ময়দান > ISL 2020-21: কলকাতার রাস্তায় ISL-এর উত্তাপ, বড়বড় কাটআউট পড়ল ফুটবলারদের
কলকাতার রাস্তায় ISL-এর উত্তাপ, বড়বড় কাটআউট পড়ল ফুটবলারদের (ছবি সৌজন্য ফেসবুক)
কলকাতার রাস্তায় ISL-এর উত্তাপ, বড়বড় কাটআউট পড়ল ফুটবলারদের (ছবি সৌজন্য ফেসবুক)

ISL 2020-21: কলকাতার রাস্তায় ISL-এর উত্তাপ, বড়বড় কাটআউট পড়ল ফুটবলারদের

  • আইএসএল নিয়ে উন্মাদনার আঁচ টের পাওয়া গেল কলকাতার রাস্তায়।

শুভব্রত মুখার্জি

আইএসএলের ঢাকে ইতিমধ্যে কাঠি পড়ে গিয়েছে। গোয়ায় গিয়ে ইতিমধ্যেই বায়ো বাবল থেকে সমস্ত দল ব্যস্ত কঠোর অনুশীলনে। আগামী ২০ নভেম্বর প্রথম ম্যাচেই মাঠে নামছে রয় কৃষ্ণরা।

ইতিমধ্যেই আইপিএলও শেষ হয়ে গিয়েছে। তাই আইএসএল ঘিরে ধীরে ধীরে বাড়ছে উত্তাপও। আর এবার এটিকে মোহনবাগান এবং এসসি ইস্টবেঙ্গল দু'দল আইএসএলে খেলার ফলে স্বাভাবিকভাবেই জনপ্রিয়তা কয়েকগুণ বেড়ে গিয়েছে প্রতিযোগিতার। সেই বিষয়টি মাথায় রেখে উত্তেজনার পারদ আরও বাড়াতে অভিনব মার্কেটিং স্ট্র্যাটেজি নেওয়া হয়েছে এফএসডিএলের তরফে।

অতিমারীর জেরে একটি রাজ্যেই খেলা হলেও উত্তেজনাকে সারা দেশ জুড়ে ছড়িয়ে দেওয়ার প্রয়াস শুরু করেছে কর্তৃপক্ষ। ভারতীয় ফুটবলের মক্কা বলে পরিচিত কলকাতার বুকে শুরু হয়েছে অভিনব মার্কেটিং। এসসি ইস্টবেঙ্গল এবং এটিকে মোহনবাগান একসঙ্গে প্রথমবার আইএসএলে অংশ নিচ্ছে। ফলে কলকাতা শহরে যে বাড়তি উন্মাদনা থাকবে সেটাই স্বাভাবিক। স্টেডিয়ামে বসে প্রিয় দলের হয়ে গলা ফাটানোর সুযোগ থাকছে না দুই প্রধানের সমর্থকদের কাছে। কিন্তু নিজের শহরে বসেই প্রিয় দলকে আইএসএলে স্বাগত জানাতে নানা পরিকল্পনা করছে ফ্যান ক্লাবগুলি।

আইএসএল নিয়ে উন্মাদনার আঁচ টের পাওয়া গেল কলকাতার রাস্তায়। ইএম বাইপাস সংলগ্ন রাস্তায়। ভিআইপি রোড বা দক্ষিণ কলকাতার বিভিন্ন মোড়ে ফুটবলপ্রেমীদের চোখ আটকাবেই গেল জেজে , সন্দেশ ঝিঙ্গান, রয় কৃষ্ণা, ইউজেনসন লিংডোদের বড়বড় কাটআউটে। রয়েছে রঙ বেরঙের হোর্ডিংও। আগামী ২৭ নভেম্বরে আইএসএলের মঞ্চে প্রথম ডার্বিকে ঘিরে ইতিমধ্যেই টিআরপির নতুন রেকর্ড করার আশায় সম্প্রচার সংস্থা।

বন্ধ করুন