বাংলা নিউজ > ময়দান > AFC চ্যাম্পিয়ন্স লিগ খেলার সুযোগ হাতছাড়া মোহনবাগানের

AFC চ্যাম্পিয়ন্স লিগ খেলার সুযোগ হাতছাড়া মোহনবাগানের

সুযোগ হাতছাড়া মোহনবাগানের। ছবি- আইএসএল।

ISL 2020-21'এর সেমিফাইনালে নর্থ-ইস্টের মুখে এটিকে।

সেমিফাইনালের টিকিট আগেই হাতে এসেছে এটিকে-মোহনবাগানের। তবে লিগ চ্যাম্পিয়ন হলে এএফসি চ্যাম্পিয়ন্স লিগ খেলার সুযোগ মিলত। তার জন্য মোহনবাগানের দরকার ছিল মাত্র ১ পয়েন্ট। সুতরাং লিগের শেষ ম্যাচে মুম্বই সিটি এফসির বিরুদ্ধে কোনও রকমে ড্র করলেই চলত ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের। তবে শেষ ম্যাচে সবুজ-মেরুন শিবির হেরে বসায় সেই সুযোগ হাতছাড়া হয় তাদের।

লিগের একেবারে শেষ ম্যাচের আগে ৪০ পয়েন্ট নিয়ে এক নম্বের ছিল মোহনবাগান। ৩৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে ছিল মুম্বই সিটি। শেষমেশ সিটি ২-০ গোলে ম্যাচ জেতায় মোহনবাগানের মতো তাদেরও সংগৃহীত পয়েন্ট দাঁড়ায় ৪০। তবে দুই লেগেই বাগানকে পরাজিত করা মুম্বইয়ের গোলপার্থক্য বেশি হওয়ায় তারা এক নম্বরে থেকে লিগ শেষ করে এবং লিগ চ্যাম্পিয়নের শিল্ড দখল করে।

লিগ শীর্ষে থাকার সুবাদে এএফসি চ্যাম্পিয়ন্স লিগের টিকিটও পকেটে পোরে মুম্বই সিটি। মোহনবাগান লিগ শেষ করে দ্বিতীয় স্থানে থেকে। লিগ টেবিলের তৃতীয় ও চতুর্থ স্থানে জায়গা করে নেয় যথাক্রমে নর্থ-ইস্ট ইউনাইটেড ও এফসি গোয়া।

লিগের খেলা শেষ হওয়ায় সেমিফাইনালের লাইন-আপও নির্ধারিত হয়ে যায়। প্রথম সেমিফাইনালে মুম্বই সিটি এফসি খেলবে চার নম্বর দল এফসি গোয়ার বিরুদ্ধে। মোহনবাগান দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হবে নর্থ-ইস্ট ইউনাইটেডের।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

সলমনের জন্যই নাকি ‘নিউ ইয়র্ক’ করতে রাজি হন ক্যাটরিনা! এতদিনে ফাঁস হল বড় সিক্রেট স্প্যাম কল, প্রতারণার চেষ্টায় জীবন দুর্বিসহ? রিপোর্ট করুন সরকারের চক্ষু পোর্টালে তাপমাত্রায় রোলার-কোস্টার রাইড! বৃষ্টির সম্ভাবনা কি আছে? জানুন আবহাওয়ার খবর ইতিহাস গড়ে প্যারিস অলিম্পিক্সের যোগ্যতা অর্জন করল ভারতের পুরষ ও মহিলা টিটি দল শেষ দিনে জেলা বিচারকের বিরুদ্ধে কড়া পদক্ষেপের আর্জি বিচারপতি গঙ্গোপাধ্যায়ের সিভিক ভলান্টিয়াররা এপ্রিল মাস থেকেই বর্ধিত বেতন পাবেন, জারি হয়েছে বিজ্ঞপ্তি ‘আপনাকে দেখার পর তো আরও পছন্দ নয়!’ শিল্পীর সুন্দরী বউকে একী বলে বসলেন সৌরভ! হেলিকপ্টারে করে বিলাসপুর যাবেন দ্রাবিড় ও রোহিত! দুপুরে শুরু ভারতের অনুশীলন লেগস্পিনকে গুগলি বানাল DRS! বল লাগল স্টাম্পে, প্রযুক্তির ‘ভুলে’ রেগে লাল UP কোচ দিল্লি থেকে থাইল্যান্ড গেল বুদ্ধের জিনিস, কূটনীতিতে গুরুত্ব বাড়ছে বৌদ্ধধর্মের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.