বাংলা নিউজ > ময়দান > ISL 2020-21: হায়দরাবাদ থেকে লোনে সুব্রত পালকে দলে নিতে পারে লাল-হলুদ শিবির
সুব্রত পাল। ছবি- টুইটার।
সুব্রত পাল। ছবি- টুইটার।

ISL 2020-21: হায়দরাবাদ থেকে লোনে সুব্রত পালকে দলে নিতে পারে লাল-হলুদ শিবির

  • অভিজ্ঞ গোলকিপার নিজে ইস্টবেঙ্গলে যোগ দিতে আগ্রহী বলে শোনা যাচ্ছে।

শুভব্রত মুখার্জি

নতুন বছরে আইএসএলের শুরুটা ভালো হয়েছে ইস্টবেঙ্গলের। এই বছরেই তারা তাদের অভিষেক মরশুমে প্রথম জয় তুলে নিয়েছে। তার পরের ম্যাচে গোয়ার বিরুদ্ধে দশ জনে লড়াই করেও অসাধারণ ড্র করে ১টি মূল্যবান পয়েন্ট তুলে নিয়েছ তারা। নাইজেরিয়ার স্ট্রাইকার ব্রাইট এনোবাখরে আসার ফলে বদলে গেছে গোটা দলের চেহারা। দুরন্ত গোল করে দলকে চাঙ্গা করতে দুরন্ত ভূমিকা পালন করেছেন তিনি। কিন্তু ডিফেন্সের পুরনো রোগে পর মূহুর্তে গোল খেয়ে ম্যাচ থেকে সম্পূর্ণ তিন পয়েন্ট পায়নি লাল হলুদ শিবির।

এবার হায়দরাবাদ এফসির গোলকিপার সুব্রত পালকে লোনে আসার জন্য প্রস্তাব দিয়েছে এসসি ইস্টবেঙ্গল। নর্থ-ইস্টের গোলকিপার শুভাশিস রায়চৌধুরির সঙ্গে প্রাথমিক কথা হয়েছিল লাল হলুদের। তাঁকে না পেলে তারা এফসি গোয়ার দ্বিতীয় গোলকিপার নবীন কুমারকে দলে নেওয়ার প্রস্তুতি নিয়েছিল। এই আবহে জানা যায় স্বয়ং সুব্রত পাল নাকি ইস্টবেঙ্গলে খেলতে আগ্রহী‌। সেই কথা জানার পরেই নড়েচড়ে বসেন ইস্টবেঙ্গল কর্তারা। তাঁর সঙ্গে আলোচনা শুরু করেছেন এসসি ইস্টবেঙ্গল কর্তারা।আরও এক মরশুমের জন্য হায়দরাবাদের সঙ্গে চুক্তি রয়েছে সুব্রত পালের।

তবে পথ কিন্তু একেবারেই মসৃন নয়। সমস্যা রয়েছে সুব্রত পালের চাওয়া অর্থের পরিমাণ নিয়ে। তার থেকেও বড় কথা হায়দরাবাদের সম্মতির প্রয়োজন। সুব্রত নাকি আশ্বাস দিয়েছেন তিনি হায়দরাবাদ কোচ এবং কর্তাদের সঙ্গে কথা বলে লোনে আসার ব্যবস্থা করবেন। সুব্রতকে ছাড়ার জন্য ট্রান্সফার ফি বাবদ কত টাকা দাবি করতে পারে হায়দরাবাদ তা অবশ্য জানা নেই এখনও। তাই কথা বার্তা শুরু হলেও হায়দরাবাদ ছেড়ে সুব্রত আদৌ আসছেন কিনা তা এখনো নিশ্চিত করে বলার সময় আসেনি।

বন্ধ করুন