বাংলা নিউজ > ময়দান > ১ ফেব্রুয়ারি ফিটনেস রিপোর্টে ঠিক হবে বর্ডার-গাভাসকর সিরিজে জাদেজার খেলার ভাগ্য

১ ফেব্রুয়ারি ফিটনেস রিপোর্টে ঠিক হবে বর্ডার-গাভাসকর সিরিজে জাদেজার খেলার ভাগ্য

রঞ্জি ট্রফিতে সাত উইকেট নেওয়ার পরে রবীন্দ্র জাদেজা (ছবি-PTI)

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজে তাঁর খেলা হবে কি হবে না তা নির্ভর করছে তাঁর ফিটনেস রিপোর্টের উপর। ১ ফেব্রুয়ারি বিসিসিআইয়ের তরফে প্রকাশ করা হতে পারে ফিটনেস রিপোর্ট। যেখানে পরিষ্কার হয়ে যাবে বর্ডার-গাভাসকর সিরিজে রবীন্দ্র জাদেজার আদৌ খেলা হবে কিনা।

শুভব্রত মুখার্জি: ফেব্রুয়ারি মাসেই দেশের মাটিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চার ম্যাচের টেস্ট সিরিজে মুখোমুখি হবে ভারত। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে কোন দল যাবে তা কার্যত নিশ্চিত করে দেবে এই সিরিজ। বিশেষ করে ভারতের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ এই সিরিজ। চার ম্যাচের এই সিরিজে ভারতের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ হবে রবীন্দ্র জাদেজার উপস্থিতি। সাম্প্রতিক সময়ে ভারতের অন্যতম সেরা অলরাউন্ডার তিনি। দীর্ঘদিন ধরে চোটের কারণে খেলতে পারছেন না রবীন্দ্র জাদেজা। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজে তাঁর খেলা হবে কি হবে না তা নির্ভর করছে তাঁর ফিটনেস রিপোর্টের উপর। ১ ফেব্রুয়ারি বিসিসিআইয়ের তরফে প্রকাশ করা হতে পারে ফিটনেস রিপোর্ট। যেখানে পরিষ্কার হয়ে যাবে বর্ডার-গাভাসকর সিরিজে রবীন্দ্র জাদেজার আদৌ খেলা হবে কিনা।

আরও পড়ুন… মহিলা আইপিএলের প্রক্রিয়া আমার আমল থেকেই শুরু হয়েছিল- WPL নিয়ে মুখ খুললেন সৌরভ 

ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমির তরফে জাদেজার ফিটনেস বিষয়ক রিপোর্ট দেওয়া হবে বিসিসিআই-কে। তার উপর নির্ভর করেই বোর্ডের তরফে সিদ্ধান্ত নেওয়া হবে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজে জাদেজার খেলা সম্ভাবনা রয়েছে কিনা। হাঁটুর চোট সারিয়ে ২২ গজে ফিরেছেন জাদেজা। তাঁর অপারেশনও হয়েছে হাঁটুতে। তারপরে রিহ্যাব করার পর সৌরাষ্ট্রের হয়ে ঘরোয়া ক্রিকেটে প্রত্যাবর্তন করেছেন তিনি। চেন্নাইতে রঞ্জি ম্যাচে সৌরাষ্ট্রের হয়ে তিনি খেলছেন তামিলনাড়ুর বিরুদ্ধে। এরপর তিনি ফের এনসিএতে ফিরে যাবেন। সেখানেই হবে তাঁর ফিটনেস পরীক্ষা।

আরও পড়ুন… রোহিত আপিল প্রত্যাহার না করলে খুশি হতাম- শানাকার রান আউট প্রসঙ্গে ইয়ান চ্যাপেল

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজে খেলতে নামার আগে প্রি-সিরিজ ক্যাম্প হবে ভারতীয় দলের জন্য। নাগপুরে হবে এই ক্যাম্প। ২ ফেব্রুয়ারি নাগপুরে এই ক্যাম্পে থাকবেন অজিদের বিরুদ্ধে সিরিজ খেলতে চলা সমস্ত ক্রিকেটার। তার আগেই ১ ফেব্রুয়ারি এনসিএর দেওয়া ফিটনেস রিপোর্টের ভিত্তিতেই নির্ধারিত হয়ে যাবে রবীন্দ্র জাদেজার ভবিষ্যত। ৯ ফেব্রুয়ারি থেকে শুরু হবে ভারত বনাম অস্ট্রেলিয়া সিরিজ। বিদর্ভ ক্রিকেট অ্যাসোসিয়েশনের মাঠে খেলা হবে সিরিজের প্রথম ম্যাচটি।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ভোটের আবহেই একাধিক প্রকল্পের তোড়জোড় রেলের, বরাত ১৫৮৬ কোটি টাকার চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC বন্ধ আলমারির ভিতর গার্লফ্রেন্ডের মায়ের শরীরকে স্পর্শ করা শুরু করি: সোহল খান মেজর লিগে ওয়াশিংটন ফ্রিডমের হয়ে খেলতে চুক্তিবদ্ধ হলেন প্রাক্তন অজি অধিনায়ক অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক কোহলির মন্থর স্ট্রাইক রেট নিয়ে এবার কটাক্ষ প্রাক্তন পাক পেসার জুনেদ খানের কলকাতা মেট্রোকে দেখে ঈর্ষায় দিল্লিবাসী! কোন নয়া পদক্ষেপ KMRCL-এর? বর্তমান সম্পর্কের বিষয়ে কিছুটা দ্বিধায় আছেন কারা? কী বলছে আজকের প্রেম রাশিফল চার মাসের অন্তঃসত্ত্বা দীপিকার পিঠে পোড়া দাগ! আচমকা হলটা কী হবু মায়ের বাংলায় কি নতুন ৮টি মেডিক্যাল কলেজের অনুমোদন মিলেছে? সত্যিটা ফাঁস করল NMC

Latest IPL News

চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক কোহলির মন্থর স্ট্রাইক রেট নিয়ে এবার কটাক্ষ প্রাক্তন পাক পেসার জুনেদ খানের IPL-এর ইতিহাসে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে অনন্য নজির গড়ল দিল্লি ক্যাপিটালস IPL 2024 Points Table: পন্তের DC জিততে লাস্ট বয় হয়েগেল কোহলির RCB! এগিয়ে গেল CSK চোট লুকিয়ে খেলছেন MI ক্যাপ্টেন হার্দিক পন্ডিয়া! প্রাক্তন কিউয়ি তারকার বড় দাবি হার্দিককে দর্শকদের কটাক্ষ, রুখে দাঁড়ালেন কোহলি- বিরাটের প্রশংসায় ভাজ্জি-বীরু কুলদীপের ভেল্কির পর দুরন্ত ম্যাকগার্ক ও পন্ত! লখনউকে হারিয়ে লাইফলাইন পেল দিল্লি ভারতীয় দল থেকে বিরতিটা দরকার ছিল, বিতর্কিত অধ্যায় নিয়ে মুখ খুললেন ইশান LSG vs GT: অষ্টম উইকেটে ৭৩ রানের IPL -এ ইতিহাস গড়লেন আয়ুষ বাদোনি ও আরশাদ খান!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.