বাংলা নিউজ > ময়দান > ভারতের এই তরুণ ক্রিকেটারকে নিয়ে কার্তিকের বাজি, বললেন ১০০টি টেস্ট ম্যাচ খেলবেই
টিম ইন্ডিয়ার জার্সিতে কলকাতা নাইট রাইডার্সের তারকা ক্রিকেটার দীনেশ কার্তিক(ছবি: গুগল)
টিম ইন্ডিয়ার জার্সিতে কলকাতা নাইট রাইডার্সের তারকা ক্রিকেটার দীনেশ কার্তিক(ছবি: গুগল)

ভারতের এই তরুণ ক্রিকেটারকে নিয়ে কার্তিকের বাজি, বললেন ১০০টি টেস্ট ম্যাচ খেলবেই

  • ভারতের তরুণ উইকেটরক্ষক ঋষভ পন্তের প্রশংসায় পঞ্চমুখ কলকাতা নাইট রাইডার্সের তারকা ক্রিকেটার দীনেশ কার্তিক।

ভারতের তরুণ উইকেটরক্ষক ঋষভ পন্তের প্রশংসায় পঞ্চমুখ তাঁরই সিনিয়র ক্রিকেটার কলকাতা নাইট রাইডার্সের তারকা ক্রিকেটার দীনেশ কার্তিক। আসন্ন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল ও ইংল্যান্ডের সঙ্গে টেস্ট সিরিজে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে চলেছেন ঋষভ এমনই মত দীনেশের। কলকাতা নাইট রাইডার্সের প্রাক্তন অধিনায়ক মনে করেন ঋষভ বাইশ গজে যেভাবে খেলে চলেছেন, তাতে তরুণ এই ক্রিকেটার ভারতের জার্সিতে ১০০টি টেস্ট ম্যাচ খেলতে পারেন, সঙ্গে বহু সাদা বলের ম্যাচও খেলতে পারেন। 

গত কয়েক মাসে পন্তের উত্থান দেখে বেশ খুশি হয়েছেন ভারতের তারকা উইকেটরক্ষক দীনেশ কার্তিক। যেভাবে পন্ত অস্ট্রেলিয়া-ইংল্যান্ডের বিরুদ্ধে একের পর এক সিরিজের প্রতিটা ম্যাচে নিজেকে তুলে ধরেছেন তাতে খুশি কার্তিক। তরুণ ক্রিকেটারকে নিয়ে বাজি ধরতে চান তিনি। কার্তিক মনে করেন পন্তের মধ্যে কঠিন পরিস্থিতির চাপ সামলানোর বিশেষ ক্ষমতা রয়েছে। যারফলে এই তরুণ ক্রিকেটার দেশের জার্সিতে ১০০টি টেস্ট খেলতে পারেন।

কার্তিক জানিয়েছেন, ‘আমার কোনও সন্দেহ নেই যে তিনি ভবিষ্যতে ভারতীয় ক্রিকেটের অবিচ্ছেদ্য অঙ্গ হয়ে উঠবেন এবং এবং তিনি একজন সেই ক্রিকেটারদের মধ্যে একজন হবেন যিনি ভারতের হয়ে ১০০টি টেস্ট ম্যাচ খেলবেন এবং তার সঙ্গে অসংখ্য সাদা বলের ম্যাচ খেলবেন।’

বন্ধ করুন