বাংলা নিউজ > ময়দান > ‘এশিয়া কাপেও বাদ পড়তে পারেন কোহলি!’ বিরাটের সঙ্গে অন্যায় করছে BCCI, দাবি দানিশের
বিরাট কোহলি (ছবি:এএফপি) (AFP)

‘এশিয়া কাপেও বাদ পড়তে পারেন কোহলি!’ বিরাটের সঙ্গে অন্যায় করছে BCCI, দাবি দানিশের

  • দানিশ কানেরিয়া বলেছেন, ‘জিম্বাবোয়ের বিরুদ্ধে সিরিজে বিরাট কোহলির খেলা উচিত ছিল। সম্প্রতি, যখন তাঁকে পুরো ওয়েস্ট ইন্ডিজ সফরে বিশ্রাম দেওয়া হয়েছিল, তখন অবশ্যই তাঁকে জিম্বাবোয়ে সফরে নেওয়া উচিত ছিল। এখানে পঞ্চাশ ওভারের ফর্ম্যাটে তাঁর হারানো ফর্ম পুনরুদ্ধারের একটি ভালো সুযোগ ছিল।’

জিম্বাবোয়ে সফরের জন্য নির্বাচিত ভারতীয় দলে বিরাট কোহলির অনুপস্থিতিকে ভুল বলেছেন পাকিস্তানের প্রাক্তন স্পিনার দানিশ কানেরিয়া। প্রাক্তন পাক স্পিনার বিশ্বাস করেন যে বিরাটকে এই সফরে দলে অন্তর্ভুক্ত করা উচিত ছিল, যাতে কোহলি তাঁর হারানো ফর্ম ফিরে পেতে পারেন। দানিশ কানেরিয়া আরও বলেছেন যে বিরাটকে হয়তো এশিয়া কাপের জন্য নির্বাচিত টিম ইন্ডিয়ার বাইরে রাখা হতে পারে।

নিজের ইউটিউব চ্যানেলে কানেরিয়া বলেছেন,‘জিম্বাবোয়ের বিরুদ্ধে সিরিজে বিরাট কোহলির খেলা উচিত ছিল। সম্প্রতি,যখন তাঁকে পুরো ওয়েস্ট ইন্ডিজ সফরে বিশ্রাম দেওয়া হয়েছিল,তখন অবশ্যই তাঁকে জিম্বাবোয়ে সফরে নেওয়া উচিত ছিল। এখানে পঞ্চাশ ওভারের ফর্ম্যাটে তাঁর হারানো ফর্ম পুনরুদ্ধারের একটি ভালো সুযোগ ছিল। যার পরে তিনি এশিয়া কাপ খেলতে পারতেন। এখন মনে হচ্ছে এশিয়া কাপেও তাঁকে দলের বাইরে রাখা হতে পারে।’

আরও পড়ুন… জিম্বাবোয়ে সিরিজে দলে সুযোগ পেলেন না তিন উঠতি তারকা

দানিশ কানেরিয়া আরও বলেছিলেন যে বিসিসিআই যদি তাঁকে কেবল বড় টুর্নামেন্টে অন্তর্ভুক্ত করতে চায়, তবে বিরাটের পক্ষে এটা অন্যায় হবে। কারণ তিনি সেখানে অবশ্যই ব্যর্থ হতে পারেন। কারণ যদি সে ফর্মে না ফিরে বড় ম্যাচে খেলে এবং তারপরে সে যদি আবার খারাপ করে তখন তাঁর সম্পর্কে আবার আলোচনা শুরু হবে।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের পর জিম্বাবোয়ে সফরে যাবে ভারতীয় দল। ১৮ অগস্ট থেকে ২২ অগস্ট হারারেতে তিনটি ওয়ানডে ম্যাচ খেলা হবে। এই সফরের জন্য টিম ইন্ডিয়া ঘোষণা করা হয়েছে। বিরাট কোহলির পাশাপাশি এই সিরিজে রোহিত শর্মা,ঋষভ পন্ত,হার্দিক পান্ডিয়া,রবীন্দ্র জাদেজা এবং জসপ্রীত বুমরাহকেও বিশ্রাম দেওয়া হয়েছে।

আরও পড়ুন… জিম্বাবোয়ে সিরিজে দলে সুযোগ পেলেন না তিন উঠতি তারকা

দেখে নিন টিম ইন্ডিয়া: শিখর ধাওয়ান (অধিনায়ক),রুতুরাজ গায়কোয়াড়,শুভমন গিল,দীপক হুডা,রাহুল ত্রিপাঠি,ইশান কিশান (উইকেটরক্ষক),সঞ্জু স্যামসন (উইকেটরক্ষক),ওয়াশিংটন সুন্দর,শার্দুল ঠাকুর,কুলদীপ যাদব,অক্ষর প্যাটেল,আভেশ খান,প্রসিধ কৃষ্ণ,মহম্মদ সিরাজ ও দীপক চাহার।

বন্ধ করুন