বাংলা নিউজ > ময়দান > ধাওয়ানকে দলে নিতে চাননি কোহলি! ২০১৭ সালের ঘটনা জানিয়ে বিতর্কের জন্ম দিলেন শাস্ত্রী
বিরাট কোহলি ও রবি শাস্ত্রী (ছবি:গেটি ইমেজ)

ধাওয়ানকে দলে নিতে চাননি কোহলি! ২০১৭ সালের ঘটনা জানিয়ে বিতর্কের জন্ম দিলেন শাস্ত্রী

  • টিম ইন্ডিয়ার প্রাক্তন কোচ রবি শাস্ত্রী এবং বিরাট কোহলি একসঙ্গে ভারতের হয়ে অনেক ম্যাচ ও সিরিজ জিতেছেন। রবি শাস্ত্রী এখন কোচের পদ থেকে সরে এসে টিভিতে ফিরেছেন। এমন পরিস্থিতিতে, তিনি তার কোচ হিসাবে টিম ইন্ডিয়ায় থাকাকালীন পুরোনো গল্পগুলি শেয়ার করছেন।

টিম ইন্ডিয়ার প্রাক্তন কোচ রবি শাস্ত্রী এবং বিরাট কোহলি একসঙ্গে ভারতের হয়ে অনেক ম্যাচ ও সিরিজ জিতেছেন। রবি শাস্ত্রী এখন কোচের পদ থেকে সরে এসে টিভিতে ফিরেছেন। এমন পরিস্থিতিতে, তিনি তার কোচ হিসাবে টিম ইন্ডিয়ায় থাকাকালীন পুরোনো গল্পগুলি শেয়ার করছেন। এর মধ্যেই রবি শাস্ত্রী বলেছিলেন কীভাবে তিনি যখন একজন খেলোয়াড়কে দলে নেওয়ার কথা বলেছিলেন, বিরাট কোহলি সরাসরি তা অস্বীকার করেছিলেন।

রবি শাস্ত্রী বলেছিলেন, ২০১৭ সালের চ্যাম্পিয়ন্স ট্রফির পরে, তিনি যখন শিখর ধাওয়ানের টেস্ট দলে প্রবেশের বিষয়ে কথা বলেছিলেন, তখন বিরাট কোহলির মতামত ভিন্ন ছিল। একটি টিভি শোতে, রবি শাস্ত্রী বলেছিলেন যে মুরলি বিজয় যখন অস্ত্রোপচার থেকে পুরোপুরি সুস্থ হননি, তখন তিনি শিখর ধাওয়ানকে দলে আনার দাবি করেছিলেন।

শিখর ধাওয়ান এর আগে চ্যাম্পিয়ন্স ট্রফিতে দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন, তাই এই বিষয়ে বিরাট কোহলির সাথে কথা বলেছিলেন রবি শাস্ত্রী। ভারতের প্রাক্তন কোচ বলেন যে আমি বিরাটকে বলেছিলাম যে এই দল আসতে পারে, এর টুর্নামেন্ট ভালো হয়েছে। কিন্তু সরাসরি রাজি হননি বিরাট। তখন বিরাট কোহলি উত্তর দিয়েছিলেন যে আমরা ইতিমধ্যেই কাউকে সুযোগ দেওয়ার কথা ভেবেছি, তাই আমরা একই পরিকল্পনা নিয়ে কাজ করব। কিন্তু রবি শাস্ত্রীর জোরাজুরির পর সুযোগ পান শিখর ধাওয়ান। শিখর ধাওয়ান ফিরে আসেন এবং শ্রীলঙ্কার বিরুদ্ধে ১৯০ রান করেন। সেই টেস্ট ম্যাচ জিতেছিল ভারত।

বন্ধ করুন