বাংলা নিউজ > ময়দান > IND vs AUS: ভিডিয়ো- ভুল বোঝাবুঝি, ভরতের উপর মাঠেই রেগে গেলেন বিরাট

IND vs AUS: ভিডিয়ো- ভুল বোঝাবুঝি, ভরতের উপর মাঠেই রেগে গেলেন বিরাট

ভুল বোধাবুঝি হওয়ার সেই মুহূর্ত। ছবি- টুইটার 

ভুল বোঝাবুঝির জেরে বড়সড় বিপদ ঘটতেই পারত আমদাবাদে। কিন্তু ভাগ্য সহায় থাকায় তা আর হয়নি। রান নেওয়ার জন্য বিরাট কল করলেন। কিন্তু রান নিলেন না ভরত। 

আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে চলছে ভারত বনাম অস্ট্রেলিয়া চতুর্থ টেস্ট ম্যাচ। ইতিমধ্যেই ইন্দোর টেস্ট জিতে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে জায়গা করে নিয়েছে অস্ট্রেলিয়া। ভারতও মরিয়া আমদাবাদ ম্য়াচ জিততে। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে জায়গা করে নিতে হলে ভারতকে আমদাবাদ ম্যাচ জিততেই হবে। সেই টার্গেট নিয়েই এগিয়ে যাচ্ছে টিম ইন্ডিয়া।

এই ম্যাচে শতরান করেন শুভমন গিল। বিরাট কোহলিও শতরানের দিকে এগিয়ে চলেছেন। ২০১৯ সালে বাংলাদেশের বিরুদ্ধে টেস্টে শেষবার শতরান পান ভিকে। এরপর দীর্ঘদিন ধরে অফ ফর্মে ছিলেন তিনি। কিন্তু গত বছর এশিয়া কাপ থেকে ফর্মের মধ্যে ফেরেন কোহলি। সাদা বলের ক্রিকেটে শতরান করলেও টেস্টে তা করতে পারেননি। দীর্ঘ দিন পর সেই দিকেই এগিয়ে চলেছেন প্রাক্তন ভারত অধিনায়ক।

তবে এই ম্যাচে একটু ভুল বোঝাবুঝির জন্য বড়সড় খেসারত দেওয়ার পর্যায়ে পৌঁছে যায় ভারত। কিন্তু ভাগ্য সহায় থাকায় কোনও রকম বিপদ হয়নি। আর সেই ঘটনায় বেজায় বিরক্ত হন কোহলি। যা তাঁর চোখে মুখে স্পষ্ট। ঘটনার সূত্রপাত চতুর্থ দিন সকালে প্রথম সেশনে। জাদেজা আউট হয়ে ফিরে যাওয়ার পরই ব্যাট করতে নামেন কেএস ভরত।

 

ঠিক সেই সময় অর্থাৎ ১০৯ ওভারের মাথায় বল করতে আসেন টড মার্ফি। সেই সময় ব্যাট করছিলেন বিরাট। নন স্ট্রাইকার এন্ডে দাঁড়িয়ে ছিলেন ভরত। মার্ফির বলে বিরাট একটি শট খেলে রান নেওয়ার কল করেন। বিরাট মাঝ পিচের কাছাকাছি কিছুটা এগিয়েও আসেন। কিন্তু ভরত বিরাটের সেই কলকে গুরুত্ব দেননি। ফলে বাধ্য হয়ে ক্রিজে ফিরে যেতে হয় বিরাটকে।

সেই ভুল বোঝাবুঝির জেরে বিরাট রানআউটও হতে পারতেন। কিন্তু ভাগ্য সহায় থাকায় তা হয়নি। ক্রিজে ফিরে গিয়ে ভরতের দিকে তাকিয়ে কিছুটা হলেও ক্ষোভ প্রকাশ করেন ভিকে। তাঁর চেহারায় তা ভালো ভাবে বোঝা যাচ্ছিল। তবে আউট না হওয়ায় বড়সড় বিপদ ঘটেনি। সেই মুহূর্তে বিরাট ৬৭ রানে ব্যাট করছিলেন।

শতরানের দিকে এগিয়ে যাচ্ছেন কোহলি। ২০১৯ সালে দিন রাতের টেস্টে কলকাতায় শেষ শতরান করেন বিরাট। এরপর সাদা বলের ক্রিকেটে শতরান পেলেও টেস্টে তিনি সেঞ্চুরি পাননি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'বিগ হিটার' কায়রন পোলার্ডের বিরুদ্ধে নেটে লেগ স্পিনার জসপ্রীত বুমরাহর লড়াই ! খারাপ আবহাওয়া ভেস্তে দিল শাহের প্ল্যান, আসতে পারলেন না দার্জিলিঙে, বার্তা ফোনে কলকাতায় একাকী পিয়া, প্রচণ্ড গরমে গুজরাটে অটো চালাচ্ছেন পরমব্রত শেষকৃত্যে যাওয়ার পথে নৌকাডুবি, মৃত ৫৮, ৩০০ জন থাকায় বাড়তে পারে মৃতের সংখ্যা ট্রাম্পের বিচার চলাকালীন গায়ে আগুন ধরিয়েছিলেন, মৃত্যু অ্যাজারেলোর, কে তিনি? মমতাকে কেন গ্রেফতার করে না? TMC-BJP জোট সরকার হবে, নতুন 'সেটিং' নিয়ে হাজির অধীর ঝুঁকিপূর্ণ বিনিয়োগে কাদের হতে পারে আর্থিক ক্ষতি? দেখুন কী বলছে সাপ্তাহিক রাশিফল ৬,৪,৪,৬,৪,৪- ফার্গুসনকে তুলোধনা সল্টের, ৫০ হাতছাড়া করায় বাঁচল কামিন্সের রেকর্ড ‘পুরোটাই আনপ্ল্যানড!’ প্রাক্তন সৃজিতকে জড়িয়ে আদর,কী দেখে সারপ্রাইজড স্বস্তিকা ১৫ মাস আগে খেলেছেন শেষ ম্যাচে, ৩০-এ টেনিসকে বিদায় ২ বারের স্লাম চ্যাম্পিয়নের

Latest IPL News

'বিগ হিটার' কায়রন পোলার্ডের বিরুদ্ধে নেটে লেগ স্পিনার জসপ্রীত বুমরাহর লড়াই ! ৬,৪,৪,৬,৪,৪- ফার্গুসনকে তুলোধনা সল্টের, ৫০ হাতছাড়া করায় বাঁচল কামিন্সের রেকর্ড ভিডিয়ো: অবিশ্বাস্য, দুরন্ত ক্যাচ নিয়ে অংকৃষ রঘুবংশীকে ফেরালেন ক্যামরন গ্রিন ইডেনে সৌরভের বিরুদ্ধে কলকাতার হয়ে মাঠে নামার অভিজ্ঞতা আজও ভুলতে পারেননি গম্ভীর ‘ধোনিকে সব জানিয়ে ছিলাম’… বিতর্ক নিয়ে মুখ খুললেন সুরেশ রায়না IPL 2024: মাহির জন্য শিবম দুবের স্ত্রী আঞ্জুম খানের আবেগপূর্ণ বার্তা রোহিতের পছন্দ নয়, তাই ইম্প্যাক্ট প্লেয়ারের নিয়ম ভেবে দেখবে BCCI SRK সেরা মালিক! আমায় বলেছিল যে যতদিন KKR-এ আছো, ততদিন একাদশে থাকবে-গম্ভীর সুস্থ হয়ে উঠছেন শিখর, তবে কবে ক্যাপ্টেন মাঠে ফিরবেন, জানেন না PBKS-র সহকারী কোচ T20 বিশ্বকাপে সুযোগ পেতে দলকে ডুবিয়ে নিজের জন্য খেলেছেন পন্ত! ক্ষোভ নেটিজেনদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.