বাংলা নিউজ > ময়দান > অল্পের জন্য প্রাণে বাঁচলেন! দুর্ঘটনাবশত বাঙালি শুটারের বন্ধুকের গুলি লেগে আহত ফিজিও, ভর্তি হাসপাতালে

অল্পের জন্য প্রাণে বাঁচলেন! দুর্ঘটনাবশত বাঙালি শুটারের বন্ধুকের গুলি লেগে আহত ফিজিও, ভর্তি হাসপাতালে

দুর্ঘটনাবশত বাঙালি শুটারের বন্ধুকের গুলি লেগে আহত ফিজিও (ছবি:গেটি ইমেজ)

বন্দুকের ব্যারেল থেকে বেরিয়ে আসা পেলেট প্রাণঘাতীও হতে পারত। ভাগ্য ভালো এবারের ফাড়া কেটেছে চোয়ালের উপর দিয়ে। তবে এই ঘটনা কিন্তু বারবার ঘটাতে উদ্বিগ্ন সকলেই।

শুভব্রত মুখার্জি: শুটিংয়ের টুর্নামেন্ট চলাকালীন ঘটল এক বড় দুর্ঘটনা। চেন্নাইতে শুটিংয়ের এক টু্র্নামেন্ট চলছিল। সেখানেই ঘটে গিয়েছে এক অনভিপ্রেত ঘটনা। এক নবীন প্রতিভাবান বাঙালি শুটারের বন্দুক থেকে হঠাৎ করেই বেরিয়ে যায় একটি বুলেট। যা সরাসরি গিয়ে লাগে তার ফিজিওর চোয়ালে। চাপের চোটে ফেটে গিয়েছে ফিজিওর চোয়াল। বন্দুকের ব্যারেল থেকে বেরিয়ে আসা পেলেট প্রাণঘাতীও হতে পারত। ভাগ্য ভালো এবারের ফাড়া কেটেছে চোয়ালের উপর দিয়ে। তবে এই ঘটনা কিন্তু বারবার ঘটাতে উদ্বিগ্ন সকলেই।

আরও পড়ুন… ১৬ বছর ধরে ক্রিকেটের পিচে পথচলা, এবার একসঙ্গে শততম টেস্ট খেলা, সাউদি ও কেনের ছবি পোস্ট করে বাহবা সচিনের

জরুরী ভিত্তিতে ফিজিওথেরাপিস্টকে নার্সিংহোমে ভর্তি করা হয়। পরীক্ষা নিরীক্ষার পরে জানা যায় তাঁর চোয়ালের হাড় সরে গিয়েছে। ফলে তাঁকে অপারেশন করানো হয়। ভারতীয় শুটিংয়ের জন্য এই ঘটনা খুব উদ্বেগজনক। এই নিয়ে সাম্প্রতিক সময়ে তিনবার এই ধরনের ঘটনা ঘটল। এই দিনের ঘটনায় পেলেট একেবারে চোয়াল এফোড়-ওফোড় করে দেয়। 

আরও পড়ুন… IND vs ENG: ৯ মাস পর বল হাতে নিয়েই বেন স্টোকসের জাদু, হতভম্ব রোহিত শর্মা, দেখুন ভিডিয়ো

অপারেশন করে সেই পেলেট বের করা হয়েছে। এর আগে একটি ঘটনায় নিজের পিস্তলের সিলিন্ডারে গ্যাস ভরতে গিয়ে বিস্ফোরণের ফলে নিজের বুড়ো আঙুল হারিয়েছিলেন এক শুটার। অপর দিকে বাংলার মহিলা শুটার নিজের হোটেল রুমেই নিজের ফিজিওকে এ দিন ভুলবশত একেবারে গুলি চালিয়ে দিয়েছেন।

আরও পড়ুন… World Cup qualifier: জুনে অনুষ্ঠিত ভারত বনাম কাতার ম্য়াচটি কলকাতাতেই খেলতে চান ইগর স্টিমাচ

পিটিআইকে দেওয়া এক সাক্ষাৎকারে বাংলার কোচ কোয়েলি মিট্টার বলেছেন, ‘একেবারে দুর্ভাগ্যজনক ঘটনা। দুর্ঘটনার ফলে এই ঘটনা ঘটেছে। শুটার নিজের বন্দুক পরিষ্কার করছিলেন। হঠাৎ করেই ফিজিও সেখানে চলে আসেন। নিঃসন্দেহে এই ভুলটা শুটারের ভুল। আমি বলব শুটারের আরও বেশি যত্নশীল হওয়া উচিত ছিল। তবে এই ঘটনা একটা দুর্ঘটনা। কোচ হঠাৎ করেই বন্দুকের সামনে এসে পড়েন‌। রাতের দিকে ঘটে যায় ঘটনাটি। আমি আশা করছি ফিজিও ভালো আছেন। আমরা তাঁকে তৎক্ষণাৎ হাসপাতালে নিয়ে যাই। চোয়ালে একটি অপারেশন করা হয়েছে।’ ফিজিওর হাসপাতালের সমস্ত খরচ বহন করেছেন ওই শুটারের বাবা-মা। মিট্টার জানিয়েছেন নিয়মিতভাবে তাঁরা শুটারদের কাউন্সেলিং করান। কীভাবে সমস্ত নিরাপত্তার দিকটি সুনিশ্চিত করতে হবে তা শেখান। তিনি আরও জানিয়েছেন জাতীয় রাইফেল ফেডারেশন এবং রাজ্য শুটিং ফেডারেশনকে গোটা ঘটনা বিস্তারে জানানো হয়েছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

প্রকৃতির কোলে শরীর-মন রিফ্রেশ করতে গেলেন শিবানী, সঙ্গী হলেন অমৃতাও মা মেয়ে ম্যাচিং ম্যাচিং, মেয়ের সঙ্গে ইদ উদযাপনের ঝলক দেখালেন সোহা কেমন কাটবে আগামিকাল? মেষ থেকে মীনের মধ্যে লাকি কারা? ১৮ জুনের রাশিফল দেখে নিন মাত্র ২৭ বলে ১০০ রান! T20-র ইতিহাসে দ্রুততম শতরান সাহিলের, ভাঙলেন গেইলের রেকর্ড ‘খারাপ সময়ের বন্ধুকে’ ছাড়লেন রাহুল, রায়বরেলিতে থাকছেন, ওয়েনাড়ে এবার প্রিয়াঙ্কা পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম 'মৃত্যুর মুখে! ছিটকে পড়লাম, ট্রেনে চাপতে ভয় লাগছে,' HT Bangla-তে জানালেন যাত্রী ঘরের মাঠে প্রথম শতরান করতে পেরে খুশি,আশা করব আরও এমন অনেক শতরান আসবে:- স্মৃতি New Zealand বনাম Papua New Guinea ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? ৫টা ৫০ থেকে ওই লাইনে বিকল ছিল সিগন্যাল, কাঞ্চনজঙ্ঘা ট্রেন দুর্ঘটনায় বড় আপডেট

T20 WC 2024

পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম BAN vs NEP ম্যাচে সেলিব্রেশন করতে গিয়ে সুইমিং পুলে পড়ে গেলেন ভক্ত! কী হল তারপর? ২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.