বাংলা নিউজ > ময়দান > LPL 2020: ব্যাটে-বলে স্বমহিমায় KKR তারকা, উত্তেজক জয় কলম্বোর

লঙ্কা প্রিমিয়র লিগের উদ্বোধনী মরশুমে প্রথম শতরান করলেন লরি ইভান্স। জাফনা স্ট্যালনসের বিরুদ্ধে ৬৫ বলে ১০৮ রান করে অপরাজিত থাকেন কলম্বো কিংসের ব্রিটিশ ওপেনার।

যদিও ইভান্সের শতরান সত্ত্বেও একসময় কলম্বোর জয় অনিশ্চিত দেখাচ্ছিল। কেকেআরের তারকা অল-রাউন্ডার আন্দ্রে রাসেল শেষমেশ বিপদ থেকে উদ্ধার করেন দলকে। মূলত ইভান্স ও রাসেলের যুগলবন্দিতে জাফনাকে ৬ রানের সংক্ষিপ্ত ব্যবধানে পরাজিত করে কলম্বো এবং লিগ টেবিলের দ্বিতীয় স্থানে উঠে আসে।

জাফনার বিরুদ্ধে প্রথমে ব্যাট করে কলম্বো ২০ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১৭৩ রান তোলে। ইভান্সের ৯টি চার ও ৫টি ছক্কা-সহ শতরান ছাড়াও ১৪ বলে ২১ রানের ঝোড়ো অবদান রাখেন রাসেল। তিনি ২টি চার ও ১টি ছক্কা মারেন। ক্যাপ্টেন ম্যাথিউজ করেন ১৫ রান।

জবাবে ব্যাট করতে নেমে দলগত পারফর্ম্যান্সে ভর করে জাফনা কড়া চ্যালেঞ্জ ছুঁড়ে দেয় কলম্বোকে। যদিও রাসেল ৩টি উইকেট নিয়ে তাদের আগ্রাসনে জল ঢালেন। জাফনার হয়ে মুরস ২৩, আসালঙ্কা ৩২, শোয়েব মালিক ২৯, থিসারা পেরেরা ২২, হাসারাঙ্গা ২৩ ও লাকমল ১৭ রান করেন। ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন ইভান্স।

এই জয়ের সুবাদে ৭ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে কলম্বো লিগ টেবিলের দ্বিতীয় স্থানে উঠে আসে। তারা আগেই সেমিফাইনালের টিকিট পকেটে পুরেছে। শেষ ম্যাচে ডাম্বুলাকে (৭ ম্যাচে ১১ পয়েন্ট) হারাতে পারলে শীর্ষে থেকে লিগ শেষ করবে কলম্বো।

বন্ধ করুন