বাংলা নিউজ > ময়দান > IPL 22: জাদেজার অধিনায়কত্ব ইস্যু, সিএসকে ম্যানেজমেন্টকে একহাত আখতারের
সিএসকে ম্যানেজমেন্টকে একহাত আখতারের
সিএসকে ম্যানেজমেন্টকে একহাত আখতারের

IPL 22: জাদেজার অধিনায়কত্ব ইস্যু, সিএসকে ম্যানেজমেন্টকে একহাত আখতারের

  • জাদেজা, ধোনির হাতে অধিনায়কত্ব ফিরিয়ে দেওয়ার এক সপ্তাহের মধ্যেই ছিটকে গিয়েছেন টুর্নামেন্ট থেকে। পাঁজরের হাড়ে চোটের ফলে শেষ হয়ে গিয়েছে তার চলতি আইপিএলের সফর।

শুভব্রত মুখার্জি: চলতি মরশুমের শুরুতেই হঠাৎ করেই সিএসকের অধিনায়কত্ব ছেড়ে দেন মহেন্দ্র সিং ধোনি। তার জায়গায় ফ্রাঞ্চাইজির অধিনায়কত্বের দায়িত্ব তুলে দেওয়া হয় রবীন্দ্র জাদেজার হাতে। জাড্ডুর অধিনায়কত্বে প্রথম ৮টি ম্যাচ খেলে সিএসকে। যার মধ্যে মাত্র দু'টি ম্যাচে জয় পায় তারা। তারপরে হঠাৎ করেই জাদেজার 'অনুরোধে' অধিনায়কত্বের ভার নিজের কাঁধে তুলে নেন মহেন্দ্র সিং ধোনি। আর এই বিষয়টি নিয়ে মুখ খুলে সিএসকে ম্যানেজমেন্টকে একহাত নিলেন প্রাক্তন পাকিস্তানি স্পিডস্টার শোয়েব আখতার।

প্রসঙ্গত, গতকালকেই মুম্বই ইন্ডিয়ান্স দলের কাছে রীতিমতো পর্যুদস্ত হয়ে প্লে অফের আশা শেষ হয়ে গিয়েছে চেন্নাই সুপার কিংস দলের। গতবারের চ্যাম্পিয়নদের এই বছরে একেবারেই বর্ণহীন মনে হয়েছে। উল্লেখ্য জাদেজা, ধোনির হাতে অধিনায়কত্ব ফিরিয়ে দেওয়ার এক সপ্তাহের মধ্যেই ছিটকে গিয়েছেন টুর্নামেন্ট থেকে। পাঁজরের হাড়ে চোটের ফলে শেষ হয়ে গিয়েছে তার চলতি আইপিএলের সফর। স্পোর্টসক্রীড়াতে গোটা বিষয়টি নিয়ে মুখ খুলেছেন শোয়েব আখতার। রীতিমতো তুলোধোনা করেছেন সিএসকে ম্যানেজমেন্ট।

আখতার জানান 'এই মরশুমে সিএসকে ম্যানেজমেন্টকে একেবারেই সিরিয়াস মনে হয়নি। ধোনি যদি ছেড়ে যায় তাহলে ওদের হাতে আর কিছু নেই। হঠাৎ করে তারা কেনই বা জাদেজাকে অধিনায়কত্ব দিল আবার কেনই বা তা ফিরিয়ে নিল তার ব্যাখ্যা তারাই দিতে পারবে। পরের মরশুমে তাদের আরও পরিষ্কার মস্তিষ্কে ভাবনা চিন্তা করা উচিত। কোন কোন ক্রিকেটারকে তারা দলে রাখবে সেটা তাদের সিদ্ধান্ত নিতে হবে। ধোনি যদি মেন্টর হিসেবে আসতে চায়... ২০২১ টি-২০ বিশ্বকাপে ভারতীয় দলের হয়ে ও সেটাই করেছিল। যদি পরের দুই মরশুমে ও খেলার সিদ্ধান্ত নেয় তাহলে ব্যাপারটা দারুণ হবে। যদি ও মেন্টর হিসেবে ফেরতও আসে বা হেড কোচ হিসেবে দলের দায়িত্ব নেয় তাহলে ব্যাপারটা দারুণ হবে।'

বন্ধ করুন