বাংলা নিউজ > ময়দান > শতরান করে সেরা দশের তালিকায় এলেন মনোজ, স্ত্রী'র জন্য মাঠেই দিলেন বিশেষ বার্তা
স্ত্রীর সঙ্গে মনোজ তিওয়ারি

শতরান করে সেরা দশের তালিকায় এলেন মনোজ, স্ত্রী'র জন্য মাঠেই দিলেন বিশেষ বার্তা

  • এদিন শতরান করার পরে বিশেষ নোট পকেট থেকে বের করেন মনোজ তিওয়ারি। যা তিনি মাঠে সকলের সামনে তুলে ধরলেন। স্ত্রী'র জন্য মাঠেই দিলেন বিশেষ বার্তা। সাদা কাগজে লেখা, ‘আমি তোমায় ভালোবাসি সুস্মিতা।’ কাগজে হার্টের ছবিও আঁকা ছিল।

শতরান করলেন বাংলার মন্ত্রী মশাই মনোজ তিওয়ারি। প্রয়োজনে মনোজের তিওয়ারির দায়িত্বশীল ইনিংসকে বিশেষজ্ঞরা প্রশংসায় ভড়িয়ে দিচ্ছেন।মধ্যপ্রদেশের ৩৪১ রানের জবাবে ব্যাট করতে নেমে বাংলা শুরুতেই ব্যাটিং বিপর্যয়ে পড়ে। একটা সময়ে ১১ রানে তিন উইকেটে পড়ে যায় বাংলা দলের। প্রথম ইনিংসে ১১ রানের মাথায় তৃতীয় ব্যাটসম্যান হিসেবে অনুষ্টুপ মজুমদার সাজঘরে ফেরার পরে ব্যাট হাতে ক্রিজে আসেন মনোজ তিওয়ারি। প্রবল চাপের মুখে ব্যাট করতে নেমে মনোজ সাবলীল ব্যাটিং করলেও বাংলার উইকেট পতন থেমে থাকেনি। বরং তারা একসময় দলগত ৫৪ রানে ৫ উইকেট হারিয়ে বসে।

এমন সময়ে ব্যাট হাতে দারুণ একটা ইনিংস খেলেন মনোজ তিওয়ারি। এদিনের দুরন্ত নক খেলে এক মাইলস্টোন ছুঁলেন মনোজ তিওয়ারি। রঞ্জিতে সর্বাধিক রান করার সেরা দশের তালিকায় জায়গা করে নিলেন মনোজ তিওয়ারি। ১০৪ ম্যাচে ৭৮৫৬ রান করে ফেললেন তিনি।

Ranji Trophy Semifinal মধ্যপ্রদেশ বনাম বাংলা Day 3 Live Update পেতে এখানে ক্লিক করুন… 

ইতিহাসে নাম লেখালেন মনোজ তিওয়ারি
ইতিহাসে নাম লেখালেন মনোজ তিওয়ারি

এদিন শতরান করার পরে বিশেষ নোট পকেট থেকে বের করেন মনোজ তিওয়ারি। যা তিনি মাঠে সকলের সামনে তুলে ধরলেন। স্ত্রী'র জন্য মাঠেই দিলেন বিশেষ বার্তা। সাদা কাগজে লেখা, ‘আমি তোমায় ভালোবাসি সুস্মিতা।’ কাগজে হার্টের ছবিও আঁকা ছিল। এই কাগজ বলে দেয় যে মনোজ তিওয়ারি আগে থেকেই যেন জানতেন তিনি শতরান করবেন। 

Ranji Trophy Semifinal মধ্যপ্রদেশ বনাম বাংলা Day 3 Live Update পেতে এখানে ক্লিক করুন…

মনোজ তিওয়ারির সেই নোট
মনোজ তিওয়ারির সেই নোট

তবে রেকর্ড বলছে অন্য কথা। আসলে রঞ্জি ট্রফিতে মধ্যপ্রদেশকে সামনে পেলেই জ্বলে ওঠে মনোজের ব্যাট। এই ম্যাচের আগে রঞ্জিতে মধ্যপ্রদেশের বিরুদ্ধে মনোজ তিনটি সেঞ্চুরি করেছেন,যার মধ্য দু'বার ডাবল সেঞ্চুরির গণ্ডি টপকে যান তিনি। সঙ্গে ১টি হাফ-সেঞ্চুরিও করেছেন তিনি। এমপির বিরুদ্ধে তিওয়ারির সর্বোচ্চ ব্যক্তিগত ইনিংস ২৬৭ রানের। এদিনও শতরান করে রঞ্জির ইতিহাসে নাম লেখালেন মনোজ তিওয়ারি।

 

বন্ধ করুন