বাংলা নিউজ > ময়দান > বাংলাদেশ বোর্ডের বিরুদ্ধে বিদ্রোহের আঁচ, কর্তাদের তুলোধনা মাশরাফি মোর্তাজার
মাশরাফি বিন মোর্তাজা। (ফাইল ছবি, সৌজন্য টুইটার @ICC)
মাশরাফি বিন মোর্তাজা। (ফাইল ছবি, সৌজন্য টুইটার @ICC)

বাংলাদেশ বোর্ডের বিরুদ্ধে বিদ্রোহের আঁচ, কর্তাদের তুলোধনা মাশরাফি মোর্তাজার

  • কর্তাদের বিরুদ্ধে রীতিমতো ক্ষোভ উগরে দিলেন।

শুভব্রত মুখার্জি

বাংলাদেশের ক্রিকেটে এখন যেন জ্বলছে বিদ্রোহের আগুন। দেশের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব-আল-হাসান আগেই ক্ষোভ উগরে দিয়েছিলেন। এবার সেই দলে নাম লিখিয়েছেন মাশরাফি বিন মোর্তাজা।

ফলে বাংলাদেশের ক্রিকেটে এখন উত্তপ্ত পরিস্থিতি। বাংলাদেশে একটি বেসরকারি টেলিভিশনে সম্প্রতি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করেছেন মোর্তাজা। বিসিবি কর্মকর্তাদের বিদেশ সফর, অফিস করা বা না করা, তাঁকে দল থেকে বাদ দেওয়ার মতো বিভিন্ন ঘটনা-সহ নানা বিষয়ে মুখ খুললেন মাশরাফি।

তিনি বলেন, 'যে মানুষগুলো কথা বলছে, ওঁদের অবদান কী আমাদের ক্রিকেটে ? অবদানগুলি আমি তুলে ধরলে তা একটা খারাপ ছবি সামনে আসছে। একটা বিশ্বকাপে ৫০ জন যাচ্ছেন। খুবই অবাক লাগে। তাঁরা কি কোনও তথ্য রাখেন? ' প্রশ্ন তোলেন, কেউ কি ব্যক্তিগত খরচ গিয়েছেন? 

সম্প্রতি সভাপতি নাজমুল হাসান পাপন মন্তব্য করেছিলেন, 'ফিটনেস ইস্যুতে মাশরাফিকে হয়তো বা ওয়েস্ট ইন্ডিজ সিরিজে রাখা হবে না।' এই মন্তব্যের বিষয়ে মাশরাফি বলেন, 'তথ্য একটু বের করে দেখেন, আমি একটাও ফিটনেস টেস্টে ব্যর্থ হয়েছি কিনা? আমি তো এসব ক্যামেরার সামনে এসে বলি না। আমায় বাদ দেওয়ার সময় কোনো আলোচনাই আমার সঙ্গে করা হয়নি। অথচ বিসিবি বলছে, আলোচনা হয়েছে।'

বন্ধ করুন