বাংলা নিউজ > ময়দান > MI কেপটাউনের কোচিং স্টাফের নাম ঘোষণা, দায়িত্বে সাইমন কাটিচ, হাশিম আমলা
সাইমন কাটিচ ও হাশিম আমলা (ছবি-টুইটার)

MI কেপটাউনের কোচিং স্টাফের নাম ঘোষণা, দায়িত্বে সাইমন কাটিচ, হাশিম আমলা

  • বুধবার, মুম্বই ইন্ডিয়ান্সও জাহির খান এবং মাহেলা জয়বর্ধনেকে বড় দায়িত্ব অর্পণ করেছে এবং এখন দক্ষিণ আফ্রিকা টি-টোয়েন্টি লিগের (SA 20) নিলামের আগে, এমআই কেপ টাউনের প্রধান কোচ থেকে ব্যাটিং কোচ, ম্যানেজার এবং ফিল্ডিং কোচ ঘোষণা করা হয়েছে।

মুম্বই ইন্ডিয়ান্সের মালিকানাধীন দক্ষিণ আফ্রিকার টি-টোয়েন্টি লিগে অন্তর্ভুক্ত এমআই কেপটাউন ফ্র্যাঞ্চাইজির কোচিং স্টাফ ঘোষণা করা হয়েছে। বুধবার, মুম্বই ইন্ডিয়ান্সও জাহির খান এবং মাহেলা জয়বর্ধনেকে বড় দায়িত্ব অর্পণ করেছে এবং এখন দক্ষিণ আফ্রিকা টি-টোয়েন্টি লিগের (SA 20) নিলামের আগে, এমআই কেপ টাউনের প্রধান কোচ থেকে ব্যাটিং কোচ, ম্যানেজার এবং ফিল্ডিং কোচ ঘোষণা করা হয়েছে।

অস্ট্রেলিয়ার প্রাক্তন ব্যাটসম্যান সাইমন কাটিচকে প্রধান কোচের দায়িত্ব নেবেন,আর দক্ষিণ আফ্রিকার প্রাক্তন গ্রেট হাশিম আমলা এমআই কেপটাউন দলে ব্যাটিং কোচ হিসেবে যোগ দেবেন। মুম্বই ইন্ডিয়ান্সের বর্তমান ফিল্ডিং কোচ জেমস পেমেন্ট ফিল্ডিং কোচ হিসাবে অতিরিক্ত ভূমিকা নেবেন এবং প্রাক্তন দক্ষিণ আফ্রিকান খেলোয়াড় এবং হোম কোচ রবিন পিটারসন দলের জেনারেল ম্যানেজার হবেন।

আকাশ আম্বানি,চেয়ারম্যান,রিলায়েন্স জিও ইনফোকমেবলেছেন, ‘আমি সাইমন এবং হাসিমকে এমআই কেপটাউন কোচিং দলে স্বাগত জানাতে পেরে আনন্দিত। জেমস এবং রবিনের সঙ্গে আমরা এমন একটি দল হব যা দক্ষিণ আফ্রিকার ক্রিকেটের MIব্র্যান্ড। এবং এই ক্রিকেটপ্রেমী দেশে MI-এর মূল্যবোধ ও নীতিকে আরও এগিয়ে নিয়ে যাবে।’ জাহির খান ও মাহেলা জয়বর্ধনের সমর্থনও পাবেন তিনি।

বন্ধ করুন