বাংলা নিউজ > ময়দান > শরীরে অক্সিজেনের মাত্রা বেড়েছে, অনেকটাই স্থিতিশীল মিলখা সিং
মিলখা সিং।
মিলখা সিং।

শরীরে অক্সিজেনের মাত্রা বেড়েছে, অনেকটাই স্থিতিশীল মিলখা সিং

  • ২০ মে মিলখা সিং-এর করোনা পজিটিভ রিপোর্ট এসেছিল। তবে রবিবার থেকে খাওয়াদাওয়া বন্ধ করে দিয়েছিলেন, সেই সঙ্গে খুব দুর্বল হয়ে পড়েছিলেন তিনি। সে কারণেই তাঁকে সোমবার মোহালির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

করোনায় আক্রান্ত হওয়ার পর সোমবার হাসপাতালে ভর্তি করতে হয়েছিল মিলখা সিং-কে। তাঁকে আইসিইউ-তে রাখা হয়েছিল। বুধবার জানা গিয়েছে, মিলখা সিং-এর শরীরে অক্সিজেনের মাত্রা বেড়েছে। এবং তিনি এখন অনেকটাই স্থিতিশীল।

‘ফ্লাইং শিখ’-এর ছেলে গল্ফার জীব মিলখা সিং-ও বলেছেন, ‘বাবা এখন অনের ভাল রয়েছেন।’ হাসপাতালের তরফে জানানো হয়েছে, ‘মিস্টার মিলখা সিং এখন চিকিৎসাগত দিক থেকে স্থিতিশীল। শরীরে অক্সিজেনের মাত্রাও বেড়েছে।’

২০ মে মিলখা সিং-এর করোনা পজিটিভ রিপোর্ট এসেছিল। তবে রবিবার থেকে খাওয়াদাওয়া বন্ধ করে দিয়েছিলেন, সেই সঙ্গে খুব দুর্বল হয়ে পড়েছিলেন তিনি। সে কারণেই তাঁকে সোমবার মোহালির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। এর পরই বুধবার জানা গিয়েছে, তাঁর অবস্থা আগের চেয়ে অনেক ভাল।

শোনা গিয়েছিল, মিলখা সিং-এর বাড়ির পরিচারক প্রথমে করোনায় আক্রান্ত হয়েছিলেন। এর পরই বাড়ির প্রত্যেকেরই টেস্ট করানো হয়েছিল। শুধুমাত্র মিলখা সিংয়েরই পজিটিভ রিপোর্ট এসেছিল। তবে একেবারে প্রথমে তাঁর শরীরে করোনার কোনও উপসর্গ বা সমস্যা সে ভাবে ছিল না। তাই শুরুর দিকে বাড়িতেই হোম আইসোলেশনে ছিলেন তিনি। তবে ৯১ বছর বয়স হয়ে যাওয়ায় তাঁর স্ত্রী নির্মল কাউর চিন্তায় রয়েছেন। নির্মলা কাউর এর আগেই জানিয়েছিলেন, মিলখা সিং ভ্যাকসিন নেননি।

বন্ধ করুন