বাংলা নিউজ > ময়দান > শরীরে অক্সিজেনের মাত্রা বেড়েছে, অনেকটাই স্থিতিশীল মিলখা সিং

শরীরে অক্সিজেনের মাত্রা বেড়েছে, অনেকটাই স্থিতিশীল মিলখা সিং

মিলখা সিং।

২০ মে মিলখা সিং-এর করোনা পজিটিভ রিপোর্ট এসেছিল। তবে রবিবার থেকে খাওয়াদাওয়া বন্ধ করে দিয়েছিলেন, সেই সঙ্গে খুব দুর্বল হয়ে পড়েছিলেন তিনি। সে কারণেই তাঁকে সোমবার মোহালির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

করোনায় আক্রান্ত হওয়ার পর সোমবার হাসপাতালে ভর্তি করতে হয়েছিল মিলখা সিং-কে। তাঁকে আইসিইউ-তে রাখা হয়েছিল। বুধবার জানা গিয়েছে, মিলখা সিং-এর শরীরে অক্সিজেনের মাত্রা বেড়েছে। এবং তিনি এখন অনেকটাই স্থিতিশীল।

‘ফ্লাইং শিখ’-এর ছেলে গল্ফার জীব মিলখা সিং-ও বলেছেন, ‘বাবা এখন অনের ভাল রয়েছেন।’ হাসপাতালের তরফে জানানো হয়েছে, ‘মিস্টার মিলখা সিং এখন চিকিৎসাগত দিক থেকে স্থিতিশীল। শরীরে অক্সিজেনের মাত্রাও বেড়েছে।’

২০ মে মিলখা সিং-এর করোনা পজিটিভ রিপোর্ট এসেছিল। তবে রবিবার থেকে খাওয়াদাওয়া বন্ধ করে দিয়েছিলেন, সেই সঙ্গে খুব দুর্বল হয়ে পড়েছিলেন তিনি। সে কারণেই তাঁকে সোমবার মোহালির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। এর পরই বুধবার জানা গিয়েছে, তাঁর অবস্থা আগের চেয়ে অনেক ভাল।

শোনা গিয়েছিল, মিলখা সিং-এর বাড়ির পরিচারক প্রথমে করোনায় আক্রান্ত হয়েছিলেন। এর পরই বাড়ির প্রত্যেকেরই টেস্ট করানো হয়েছিল। শুধুমাত্র মিলখা সিংয়েরই পজিটিভ রিপোর্ট এসেছিল। তবে একেবারে প্রথমে তাঁর শরীরে করোনার কোনও উপসর্গ বা সমস্যা সে ভাবে ছিল না। তাই শুরুর দিকে বাড়িতেই হোম আইসোলেশনে ছিলেন তিনি। তবে ৯১ বছর বয়স হয়ে যাওয়ায় তাঁর স্ত্রী নির্মল কাউর চিন্তায় রয়েছেন। নির্মলা কাউর এর আগেই জানিয়েছিলেন, মিলখা সিং ভ্যাকসিন নেননি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

৫০-১০০-তে নয়,পরিসংখ্যানেও নয়, কাজে বিশ্বাসী MI-এর নয়া অধিনায়ক হার্দিক পান্ডিয়া কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৪ মার্চের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৪ মার্চের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৪ মার্চের রাশিফল শুধু গঙ্গার তলার মেট্রো নয়, বুধে কলকাতায় দাঁড়িয়ে আরও ৬ লাইনের সূচনা করবেন মোদী! বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৪ মার্চের রাশিফল শুরুর আগেই ধোনির CSK-তে বড় ধাক্কা! চোটের জন্য মে পর্যন্ত নেই দলের তারকা ব্যাটার তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৪ মার্চের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৪ মার্চের রাশিফল সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৪ মার্চের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.