বাংলা নিউজ > ময়দান > কাজে এল না MI-এর ব্যাটারের হাফ সেঞ্চুরি, শেষ ওভারে ম্যাচ জেতালেন শাহরুখ খান
৩১ বলে ৫৪ রানের ইনিংস খেললেন সঞ্জয় যাদব

কাজে এল না MI-এর ব্যাটারের হাফ সেঞ্চুরি, শেষ ওভারে ম্যাচ জেতালেন শাহরুখ খান

  • প্রথমে খেলতে নেমে কোভাই কিংস নির্ধারিত ২০ ওভারে চার উইকেট হারিয়ে ১৭৭ রান করে। জবাবে নেল্লাই রয়্যাল কিংস ২০ ওভার খেলে স্কোর বোর্ডে তোলে ১৭২ রান। এরফলে পাঁচ রানে ম্যাচ হেরে যায় নেল্লাই রয়্যাল কিংস। সুরেশ কুমার তার দুর্দান্ত ব্যাটিং পারফরম্যান্সের জন্য ম্যাচের সেরা নির্বাচিত হয়েছেন।

তামিলনাড়ু প্রিমিয়ার লিগের (TNPL 2022) ২৬ তম ম্যাচে, নেল্লাই রয়্যাল কিংসের বিরুদ্ধে ৫ রানের রোমাঞ্চকর জয় নথিভুক্ত করেছে লাইকা কোভাই কিংস। প্রথমে খেলতে নেমে কোভাই কিংস নির্ধারিত ২০ ওভারে চার উইকেট হারিয়ে ১৭৭ রান করে। জবাবে নেল্লাই রয়্যাল কিংস ২০ ওভার খেলে স্কোর বোর্ডে তোলে ১৭২ রান। এরফলে পাঁচ রানে ম্যাচ হেরে যায় নেল্লাই রয়্যাল কিংস। সুরেশ কুমার তার দুর্দান্ত ব্যাটিং পারফরম্যান্সের জন্য ম্যাচের সেরা নির্বাচিত হয়েছেন।

আরও পড়ুন… WI vs IND: দ্বিতীয় ম্যাচ ও সিরিজ জিততে হলে কোন পাঁচটি বিষয়ের দিকে নজর দেবে ভারত?

এদিনের ম্যাচে লাইকা কোভাই কিংস টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিল। এরপরে দুর্দান্ত শুরু করেছিল কোভাই কিংস। গঙ্গা শ্রীধর রাজু ও সুরেশ কুমারের ওপেনিং জুটি প্রথম উইকেটে ১১৭ রান যোগ করে। ৪৮ রান করে আউট হন শ্রীধর। সুরেশ ৪৮ বলে ৭টি চার ও তিনটি ছক্কায় ৭৫ রানের ইনিংস খেলেন। সাই সুদর্শনও ১৮ বলে ৩৫ রান করেন। অধিনায়ক শাহরুখ খান ছিলেন ফ্লপ এবং ছয় বলে মাত্র ৩ রান করে আউট হন। এইভাবে ২০ ওভারে দল ১৭৭/৪ স্কোর করে। নেলাই রয়্যাল কিংসের তিন বোলার একটি করে উইকেট নেন। 

আরও পড়ুন… WI vs IND: দ্বিতীয় ম্যাচ ও সিরিজ জিততে হলে কোন পাঁচটি বিষয়ের দিকে নজর দেবে ভারত?

লক্ষ্য তাড়া করতে গিয়ে, নেল্লাই খারাপ শুরু করে এবং মিঃ নিরঞ্জন মাত্র ১ রান করে আউট হন। দ্বিতীয় উইকেটে ৬৯ রান যোগ করেন সূর্যপ্রকাশ ও বাবা অপরাজিত। ৩৩ বলে ৪৫ রান করে আউট হন সূর্যপ্রকাশ। অপরাজিতও ৩৭ রান করে প্যাভিলিয়নে ফেরেন। এখান থেকে, সঞ্জয় যাদব দায়িত্ব নিয়েছিলেন এবং আবারও তার দুরন্ত ব্যাটিং প্রদর্শন করেন এবং ম্যাচটিকে শেষ ওভারে নিয়ে যান। শেষ ওভারে নেল্লাইয়ের জয়ের জন্য প্রয়োজন ৯রান। কিন্তু বোলিং করতে আসা শাহরুখ খানের ওভারের দ্বিতীয় বলেই সঞ্জয়কে সাজঘরে ফেরান শাহরুখ খান। ওভারে তিনি আরেকটি উইকেট তুলে নেন। শেষ ওভারে মাত্র তিন রান দিয়ে দলকে জয়ী করেন শাহরুখ খান। 

বন্ধ করুন