বাংলা নিউজ > ময়দান > MLC 2023: ক্রিকেটের এল ক্লাসোকিতে কনওয়ের ব্যাটিং তাণ্ডব, MI কে ১৭ রানে হারাল সুপার কিংস

MLC 2023: ক্রিকেটের এল ক্লাসোকিতে কনওয়ের ব্যাটিং তাণ্ডব, MI কে ১৭ রানে হারাল সুপার কিংস

এমআই নিউইয়র্ককে ১৭ রানে হারাল টেক্সাস সুপার কিংস (ছবি-টুইটার)

MLC 2023: এই ম্যাচে টেক্সাস সুপার কিংস ১৭ রানে জয়ী হয়েছিল। ম্যাচে প্রথমে ব্যাট করে, ফ্যাফ ডু’প্লেসির নেতৃত্বে টেক্সাস সুপার কিংস ২০ ওভারে ৭ উইকেটে ১৫৪ রান করে ছিল। রান তাড়া করতে নেমে এমআই নিউইয়র্ক ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৩৭ রান তোলে।

মেজর লিগ ক্রিকেটের সপ্তম ম্যাচটি টেক্সাস সুপার কিংস এবং এমআই নিউইয়র্কের মধ্যে অনুষ্ঠিত হয়েছিল। ম্যাচটি হয়েছিল ডালাসের গ্র্যান্ড প্রেইরি স্টেডিয়ামে। এই ম্যাচে টেক্সাস সুপার কিংস ১৭ রানে জয়ী হয়েছিল। ম্যাচে প্রথমে ব্যাট করে, ফ্যাফ ডু’প্লেসির নেতৃত্বে টেক্সাস সুপার কিংস ২০ ওভারে ৭ উইকেটে ১৫৪ রান করে ছিল। রান তাড়া করতে নেমে এমআই নিউইয়র্ক ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৩৭ রান তোলে। সুপার কিংসের হয়ে ডেভন কনওয়ে ৮টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৭৪ রানের ইনিংস খেলেন।

রান তাড়া করতে নেমে এমআই নিউইয়র্ক দল দ্বিতীয় ওভারের দ্বিতীয় বলেই প্রথম উইকেট হারায়। খাতা না খুলেই রাস্টি থেরনের শিকার হন ওপেনার মনঙ্ক প্যাটেল। এরপর তিন নম্বরে ব্যাট করতে আসা স্টিভেন টেলর দলের হয়ে দীর্ঘ ইনিংস খেলতে পারেননি এবং নবম ওভারের দ্বিতীয় বলে আউট হয়ে যান। তিনি ২১ বলে ১৫ রান করে প্যাভিলিয়নে ফেরেন।

এরপর চার নম্বরে ব্যাট করতে আসা বাঁহাতি ব্যাটসম্যান নিকোলাস পুরান বড় ইনিংস খেলতে পারেননি। এদিন পুরান ১৫ বলে ১টি ছক্কার সাহায্যে ১৯ রান করে সাজঘরে ফেরেন পুরান। ১৩তম ওভারের দ্বিতীয় বলে রান আউট হন তিনি। এরপর পরের ওভারে এমআই নিউইয়র্ক আরেকটি উইকেটের পতন হয়। দলের ওপেনার শায়ান জাহাঙ্গীরের ইনিংস শেষ হয় ৪১ রানে। এই ইনিংসে তিনি মারেন ৫টি চার। শায়ান জাহাঙ্গীরকে সাজঘরে ফেরান মহম্মদ মহসিন।

এর পরের বলেই ছয় নম্বরে ব্যাট করতে আসা দলের তারকা ব্যাটসম্যান কায়রন পোলার্ড গোল্ডেন ডাকের শিকার হন। এভাবে ৯০ রানে এমআই নিউইয়র্কের অর্ধেক দল প্যাভিলিয়নে ফিরে যায়। এরপর ১৭তম ওভারের শেষ বলে সাত নম্বর ব্যাটসম্যান হাম্মাদ আজমের উইকেট পড়ে। তিনি ১৩ রান করে সাজঘরে ফেরেন। শেষ ওভারের প্রথম বলে ভালো ব্যাটিং করা টিম ডেভিড ১৯ বলে ২৪ রান করে আউট হন। তিনি এদিনের ইনিংসে ১টি চার ও ১টি ছয় মারেন। এর পর পরের বলে ব্যাট করতে আসা কাগিসো রাবাদা শূন্য রানে প্যাভিলিয়নে ফেরেন।

চমৎকার বোলিং পারফরম্যান্স করেন টেক্সাস সুপার কিংস। মহম্মদ মহসিন ও ড্যানিয়েল সাইমস নেন ২টি করে উইকেট। মহসিন ৪ ওভারে ৩৬ রান এবং সামস ৪ ওভারে মাত্র ৪ রান দেন। এছাড়া রাস্টি থেরন, জিয়া-উল-হক ও ডোয়াইন ব্র্যাভো পেয়েছেন ১টি করে সাফল্য। এদিনের জয়ের ফলে মেজর লিগ ক্রিকেটের লিগ টেবিলের শীর্ষে উঠেছে টেক্সাস সুপার কিংস। ৩ ম্যাচের শেষে ২টি ম্যাচ জিতে চার পয়েন্ট লিগ টেবিলের শীর্ষে রয়েছে কিংস। অন্যদিকে ৩ ম্যাচের শেষে ২ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের তিন নম্বরে রয়েছে এমআই নিউ ইয়র্ক।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

Paris Olympics-এ অংশ নিতে পারবেন না ভারতের ৫ বড় নাম,কাদের স্বপ্ন ভেঙেছে, জানেন? লাল পোশাকে ঝরে পড়ছে মাতৃত্বকালীন লাবণ্য! অনন্ত-রাধিকার বিয়েতে হবু মা দীপিকা বেইজ লেহেঙ্গা, পান্না-হীরের গয়নায় যেন রাজরানি! প্রকাশ্যে রাধিকার বিয়ের লুক আলমবাবার মেলায় ট্রেন দাঁড়ায়নি কেন? চলল ভাঙচুর, গ্রেফতার লাদেন, স্টেশনই নেই কোনও সেমিতে অজি দেখলেই পেটান যুবরাজ! WCL-তে ২৮ বলে করলেন ৫৯ রান, ফিরল ২০০৭-র স্মৃতি রোজভ্যালি কর্তা গৌতম কুন্ডুর জামিন, আমানতকারীরা কি টাকা ফেরত পাবেন? মুকেশকে পাশে রেখে শাহরুখের গলা জড়িয়ে উত্তাল নাচ নীতা আম্বানির MI New York বনাম Texas Super Kings ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? অনন্তের বরযাত্রীতে নীতা আম্বানির সঙ্গে ভাংরা নাচলেন শাহরুখ-সলমন! শাড়িতে বাজিমাত ক্যাটরিনা-আলিয়ার! অনন্ত-রাধিকার বিয়েতে কোন সেলেব কেমন সাজলেন?

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.