বাড়ি > ময়দান > ISL খেলা ভিনরাজ্যের তরুণ স্ট্রাইকারকে দলে নিল মহামেডান
গনি আহমেদ। ছবি- মহামেডান স্পোর্টিং।
গনি আহমেদ। ছবি- মহামেডান স্পোর্টিং।

ISL খেলা ভিনরাজ্যের তরুণ স্ট্রাইকারকে দলে নিল মহামেডান

  • মোহনবাগানের বিরুদ্ধে আই লিগে আত্মপ্রকাশ করা তরুণ ফুটবলার হায়দরাবাদ এফসির হয়ে আইএসএল খেলেন গত মরশুমে।

দ্বিতীয় ডিভিশন আই লিগ কোয়ালিফায়ারের লড়াই শুরুর আগে স্কোয়াডের শক্তি আরও একটু বাড়িয়ে নিল মহামেডান স্পোর্টিং। ইতিমধ্যেই আইএসএল খেলা ভিনরাজ্যের তরুণ স্ট্রাইকারকে দলে নিল সাদা-কালো ব্রিগেড।

আই লিগের যোগ্যতা অর্জনের লক্ষ্যে এবছর শক্তিশালী স্কোয়াড গড়েছে মহামেডান। তারা প্রাক-মরশুম প্রস্তুতি শিবির শুরু করে দিয়েছে কল্যাণীতে। এরই মাঝে ২২ বছর বয়সী কেরল স্ট্রাইকার গনি আহমেদ নিজামকে সই করালেন দীপেন্দুরা।

কেরলের নাদাপুরমের ফুটবলার গত মরশুমে হায়দরাবাদ এফসির হয়ে আইএসএলে মাঠে নামেন। তার আগে গোকুলাম কেরালার জার্সিতে আই লিগ খেলেছেন তিনি।

২০১৭ সালে পুণে সিটির অ্যাকাডেমি দলে যোগ দেন গনি। পরে রিজার্ভ দল থেকে পুণের সিনিয়র দলে জায়গা করে নিলেও মাঠে নামা হয়নি তাঁর। ২০১৮-য় গোকুলাম কেরালায় সই করেন এবং মোহনবাগানের বিরুদ্ধে আই লিগ অভিষেক হয় তাঁর। শিলং লাজংয়ের বিরুদ্ধে আই লিগে নিজের প্রথম ও একমাত্র গোল করেন তিনি। সেই ম্যাচের সেরা খেলোয়াড় নির্বাচত হন গনি।

গত মরশুমে গোকুলাম থেকে হায়দরাবাদ এফসিতে সই করেন তরুণ ফরোয়ার্ড। ৫টি ম্যাচে পরিবর্ত হিসেবে মাঠে নামেন আইএসএলে। এবার হায়দরাবাদ থেকে তিনি যোগ দিলেন মহামেডানে। মূলত উইঙ্গার হলেও অতীতে তাঁকে অ্যাটাকিং মিডফিল্ডার হিসেবেও মাঠে নামতে দেখা গিয়েছে।

বন্ধ করুন