বাংলা নিউজ > ময়দান > তাঁর ভুলেই ISL ট্রফি হাতছাড়া, চোখের জল বাধ মানল না অরিন্দমের
অরিন্দম ভট্টাচার্য। ছবি- আইএসএল।
অরিন্দম ভট্টাচার্য। ছবি- আইএসএল।

তাঁর ভুলেই ISL ট্রফি হাতছাড়া, চোখের জল বাধ মানল না অরিন্দমের

  • ফাইনালে এটিকে-মোহনবাগানকে পরাজিত করে ইন্ডিয়ান সুপার লিগের খেতাব ঘরে তোলে মুম্বই সিটি এফসি।

শুভব্রত মুখার্জি

একটা ছোট্ট ভুল আর তাতেই ভেঙে খানখান হয়ে যাওয়া স্বপ্ন। তিনকাঠির নিচে দাড়িয়ে যিনি বারবার দূর্গ রক্ষা করেছেন এটিকে মোহনবাগানের। সেই অরিন্দম ভট্টাচার্যের ছোট একটা ভুলেই একেবারে নায়ক থেকে খলনায়ক হয়ে গেলেন তিনি। শনিবাসরীয় গোয়ায় নৈশালোকে ম্যাচ শেষে তখন করুন দশা অরিন্দমের। মাঠেই চোখের জলে ভাসলেন তিনি। ফাইনালে হারের যন্ত্রনা ধরা পড়ছিল তার চোখের জলে।

সারা মরশুম জুড়ে তাঁর অসাধারণ ফর্মে থাকা যেন ওলট পালট হয়ে গেল ফাইনালে করা তার ছোট একটা ভুলে। গোটা টুর্নামেন্ট জুড়ে অরিন্দমের যাবতীয় কৃতিত্ব এক লহমায় ভুলে গেলেন সমর্থকরা।

ফলে ফাইনাল হেরে কান্নায় ভেঙে পড়লেন অরিন্দম। গোল্ডেন গ্লাভসের জন্য যখন আইএসএলের নাম ঘোষণা করা হল তাঁর চোখেমুখে ফাইনাল হারের যন্ত্রণা স্পষ্ট। পুরস্কার নেওয়ার পরেই ভেঙে পড়লেন কান্নায়। অরিন্দম ভট্টাচার্যকে তখন জড়িয়ে ধরে সান্ত্বনা দিতে দেখা যায় রয় কৃষ্ণাদের।

গতবার আইএসএল ফাইনালে যে বাঙালি গোলকিপারের উত্থান দেখা গিয়েছিল, শনিবার রাতে তিনিই পতনের সম্মুখীন হলেন। ম্যাচ শেষ হওয়ার পর মাঠের এক কোণে দাঁড়িয়েছিলেন কৃষ্ণা। গোটা টিম তখন হতাশ। আর তার মাঝে অরিন্দমের অশ্রুসিক্ত চোখ যেন গোটা ফাইনালের এটিকে মোহনবাগানের কাহিনী তুলে ধরল।

বন্ধ করুন