বাংলা নিউজ > ময়দান > আওয়াইস এমন দুরন্ত ক্যাচ না ধরলে হ্যাটট্রিক হতো না নাজিমের, কাতার T10 কাপে পয়সা উসুল ক্রিকেট: ভিডিয়ো

আওয়াইস এমন দুরন্ত ক্যাচ না ধরলে হ্যাটট্রিক হতো না নাজিমের, কাতার T10 কাপে পয়সা উসুল ক্রিকেট: ভিডিয়ো

দুরন্ত হ্যাটট্রিক নাজিমের। ছবি- স্ক্রিনগ্র্যাব।

পরপর চার বলে চার উইকেট পড়ে বাংলা টাইগার্সের।

একে তো ১০ ওভারের খেলায় হ্যাটট্রিক, তার উপর দুর্দান্ত ক্যাচ, কাতার রমজান টি-১০ কাপে পয়সা উসুল ক্রিকেটের সাক্ষী থাকল ক্রিকেটবিশ্ব। এখানেই শেষ নয়, বরং পরপর চার বলে চার উইকেটও দেখা গেল একই ম্যাচে।

দোহার ওয়েস্ট এন্ড পার্ক ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে ফ্যাটম দোহার সঙ্গে ম্যাচ ছিল বাংলা টাইগার্সের। ম্যাচে দুর্দান্ত হ্যাটট্রিক করেন নাজিম মুপন্দখত। এই হ্যাটট্রিকের পিছনে উল্লেখযোগ্য অবদান রাখেন আওয়াইস আলি। তিনি মহম্মদ ফয়জলের যে ক্যাচটি ধরেন, তা এককথায় অবিশ্বাস্য।

টস জিতে শুরুতে ব্যাট করতে নামে বাংলা টাইগার্স। তারা নির্ধারিত ১০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ৭৯ রান তোলে। মহম্মদ রাব্বি দলের হয়ে সবথেকে বেশি ২৯ রান করে অপরাজিত থাকেন। ২৪ রান করেন কবির মিয়া।

নাজিমের দুর্দান্ত হ্যাটট্রিক ও আওয়াইসের অবিশ্বাস্য ক্যাচের ভিডিয়ো দেখতে ক্লিক করুন:- https://fancode.com/video/27050?utm_source=fancode&utm_medium=share&utm_campaign=share&utm_content=WWW!+Maiden+hat-trick+of+Qatar+T10+Ramadan+Cup&contentDataType=DEFAULT

নাজিম ২ ওভারে মাত্র ৬ রানের বিনিময়ে ৩টি উইকেট নেন। নবম ওভারের প্রথম তিন বলে (৮.১, ৮.২ ও ৮.৩ ওভার) পরপর ইরফান আহমেদ, মহম্মদ ফয়জল ও রাসেল ঢালির উইকেট তুলে নিয়ে ব্যক্তিগত হ্যাটট্রিক পূর্ণ করেন তিনি। সেই ওভারেই চতুর্থ বলে (৮.৪) রান-আউট হন আরমান মাহমুদ।

আরও পড়ুন:- এমন ব্যাটিং তাণ্ডবের সামনে IPL ঝড়ও ফিকে, মারকাটারি ক্রিকেটে ১০ ওভারের ম্যাচেই উঠল ২৯৮ রান: ভিডিয়ো

জবাবে ব্যাট করতে নেমে দোহা ৭.১ ওভারে ২ উইকেটের বিনিময়ে জয়ের জন্য প্রয়োজনীয় ৮০ রান তুলে নেয়। শফিক শামসুদ্দিন ৩৮ রান করে নট-আউট থাকেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের হজের শতরানে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে ফিরল উইন্ডিজ! এখনও পিছিয়ে ৬৫ রানে পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ভারতের! স্মৃতিরা ম্যাচ জিতে গড়লেন ইতিহাস… মা হারা জুহিকে সামলেছিলেন শাহরুখ, এখনও মনে রেখেছেন অভিনেত্রী! ‘‌অসম মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাজ্য হবে’‌, হিমন্ত বিশ্বশর্মার মন্তব্যে তুমুল বিতর্ক অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ 'মন খারাপ হচ্ছে...' নীলাঞ্জনা-যিশুর বিচ্ছেদের গুঞ্জনের মাঝে কী লিখলেন রাজর্ষি? জেলে আগুন ধরিয়ে বন্দীদের মুক্ত করল পড়ুয়ারা, বাংলাদেশে মৃত বেড়ে ৭৫, উদ্বিগ্ন UN ১৯২৪-২০২৪, প্যারিসে অলিম্পিক গেমসের ১০০ বছরের কতটা বদলাল ‘গ্রেটেস্ট শো অন আর্থ’!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.