বাংলা নিউজ > ময়দান > টোকিও অলিম্পিক্স > ভিডিও: বহু দিন পর জন্মদিনে পরিবারের সঙ্গে চানু, থরে থরে সাজানো কেক!
হ্যাপি বার্থডে মীরাবাঈ চানু।
হ্যাপি বার্থডে মীরাবাঈ চানু।

ভিডিও: বহু দিন পর জন্মদিনে পরিবারের সঙ্গে চানু, থরে থরে সাজানো কেক!

  • কঠিন লড়াই জিতে সফল হওয়ার পর এখনও উচ্ছ্বাসে ভাসছেন মীরাবাঈ চানু। তারই মধ্যে জন্মদিন ছিল অলিম্পিক্সে পদকজয়ী ভারোত্তলকের। পরিবারের সঙ্গে দিনটা তাই আরও স্পেশ্যাল হয়ে উঠেছিল মীরাবাঈ চানুর।

একটা লক্ষ্য নিয়ে লড়াই চালাচ্ছিলেন তিনি। রিও অলিম্পিক্স থেকে চোট নিয়ে ছিটকে যাওয়ার পর পুরো জীবনটাই পাল্টে গিয়েছিল মীরাবাঈ চানুর। সেখান থেকে ঘুরে দাঁড়িয়ে নিজেকে তৈরি করা। এবং টোকিও অলিম্পিক্সের মঞ্চে নিজের সেরাটা দিয়ে রুপো জয়ের গল্পটা অনেকটাই সিনেমার মতোই। কঠিন লড়াই জিতে সফল হওয়ার পর এখনও উচ্ছ্বাসে ভাসছেন মীরাবাঈ চানু। তারই মধ্যে জন্মদিন ছিল অলিম্পিক্সে পদকজয়ী ভারোত্তলকের। পরিবারের সঙ্গে দিনটা তাই আরও স্পেশ্যাল হয়ে উঠেছিল মীরাবাঈ চানুর।

চানু নিজের জন্মদিনের দু'টি ভিডিয়ো টুইটারে পোস্ট করেছেন। সঙ্গে বার্তা দিয়েছেন, বহু দিন পর তিনি পরিবারের সঙ্গে জন্মদিন পালন করছেন। মা-বাবা এবং পরিচিতদের সঙ্গে নিয়ে চানুর জন্মদিনের কেক কাটার ভিডিয়ো রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে। নেটপাড়া শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছে তাঁকে।

কোমরের চোটের কারণে রিও অলিম্পিক্সের লড়াই থেকে চানু ছিটকে যাওয়ার পরে এতটাই হতাশ হয়ে পড়েছিলেন, তাঁকে সে সময় মনোবিদেরও সাহায্য নিতে হয়েছিল। কোমরের চোটের কারণেই একটা সময়ে তাঁর কেরিয়ারই শেষ হয়ে যেতে বসেছিল। সে সময়ে মানসিক ভাবে প্রচণ্ড ভেঙে পড়েছিলেন চানু।

সেই জায়গা থেকেই কিন্তু ঘুরে দাঁড়ান তিনি। পাঁচ বছর ধরে ধীরে ধীরে নিজেকে তৈরি করেছেন তিনি। যার ফল তিনি টোকিও-তে সুদে-আসলে পেলেন। তবে তাঁর সোনা না পাওয়ার আফসোসটা রয়েই গিয়েছে। ২০২৪-এ হয়তো প্যারিসে সোনা জয়ের স্বপ্নটাও পূরণ করে ফেলবেন মীরাবাঈ চানু।

বন্ধ করুন