বাংলা নিউজ > ময়দান > মুখেই যত জারিজুরি! বাতিল হওয়ার ৭২ ঘন্টার মধ্যেই নাসিম শাহকে ফের PSL খেলার সুযোগ করে দিল PCB
নাসিম শাহ। ছবি- টুইটার।
নাসিম শাহ। ছবি- টুইটার।

মুখেই যত জারিজুরি! বাতিল হওয়ার ৭২ ঘন্টার মধ্যেই নাসিম শাহকে ফের PSL খেলার সুযোগ করে দিল PCB

  • সঠিক কোভিড টেস্টের রিপোর্ট না দেখানোয় টুর্নামেন্ট থেকে তাঁকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল।

কয়েক মাস আগেই আইপিএলের মতোই জৈব বলয়ে ক্রিকেটারদের করোনা আক্রান্ত হওয়ার ফলে পিএসএল স্থগিত করতে বাধ্য হয় পাকিস্তান ক্রিকেট বোর্ড। নিজের ভুল থেকে শিক্ষা নিয়ে নিরপত্তা বজায় রাখতে কঠোর পন্থা গ্রহণের সিদ্ধান্ত নেয় পিসিবি, সেই অনুযায়ী টুর্নামেন্ট থেকে বাদও পড়েন তরুণ নাসিম শাহ। 

তবে ৭২ ঘন্টা কাটতে না কাটতেই আবার যে কে সেই। নাটকীয় ভাবে কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্স-এর হয়ে মাঠে নামার সুযোগ করে দেওয়া হল নাসিমকে। আসলে টুর্নামেন্টে খেলার জন্য সকল ক্রিকেটারকেই বলা হয়েছিল হোটেলে প্রবেশের সর্বাধিক ৪৮ আগের আরটি পিসিআর টেস্টের রিপোর্ট দেখাতে হবে। তবে নাসিম পুরনো রিপোর্ট দেখানোয় ২৪ মে তাঁকে টুর্নামেন্ট থেকে বাতিল করা হয়। 

কিন্তু ইএসপিএন ক্রিকইনফোতে প্রকাশিত এক রিপোর্ট অনুযায়ী পিসিবি ও পিএসলে অংশ নেওয়া ফ্রাঞ্জাইজিগুলি নিজেদের মধ্যে কিছু আপস করতে রাজি হয়েছে। এর ফলস্বরূপ পিএসএলে খেলার সুযোগ করে দেওয়া হচ্ছে নাসিমকে।

তরুণ ফাস্ট বোলারকে নিভৃতবাসে প্রবেশের আগে পরপর দুটি টেস্টে নিজেকে কোভিড নেগেটিভ প্রমাণ করতে হবে। তারপরেই তিনি টিম হোটেলে প্রবেশ করতে পারবেন। রিপোর্ট নেগেটিভ হলে বাকি থাকা কয়েক সদস্যদের সঙ্গে আবু ধাবির উদ্দেশ্যে রওনা দেবেন নাসিম।

বন্ধ করুন