বাংলা নিউজ > ময়দান > ব্যক্তিগত কারণে কাউন্টি মরসুমের মাঝপথ থেকেই নিজেকে সরালেন পিটার সিডেল
ইংল্যান্ডের কাউন্টি এসেক্সের হয়ে খেলছিলেন পিটার সিডেল (ছবি:গুগল)
ইংল্যান্ডের কাউন্টি এসেক্সের হয়ে খেলছিলেন পিটার সিডেল (ছবি:গুগল)

ব্যক্তিগত কারণে কাউন্টি মরসুমের মাঝপথ থেকেই নিজেকে সরালেন পিটার সিডেল

  • চলতি মরসুমে তিনি ইংল্যান্ডের কাউন্টি এসেক্সের হয়ে খেলছিলেন। মরসুম শেষ হতে এখনও বেশ কয়েকদিন বাকি। এই অবস্থাতে তিনি ব্যক্তিগত কারণে মরসুম চলাকালীন নিজেকে সরিয়ে নিলেন।

শুভব্রত মুখার্জি:  অস্ট্রেলিয়ার জাতীয় দল থেকে পিটার সিডেল বাদ পড়েছেন বেশ কয়েক বছর হল। এক সময় অস্ট্রেলিয়ার হয়ে ক্রিকেটের তিন ফর্ম্যাটেই যথেষ্ট ভাল পারফরমেন্স করেছেন পিটার সিডেল। বর্তমানে তিনি বিশ্ব জুড়ে ফ্রাঞ্চাইজি টি২০ টুর্নামেন্ট এবং কাউন্টি ক্রিকেট খেলতে ব্যস্ত রয়েছেন। চলতি মরসুমে তিনি ইংল্যান্ডের কাউন্টি এসেক্সের হয়ে খেলছিলেন। মরসুম শেষ হতে এখনও বেশ কয়েকদিন বাকি। এই অবস্থাতে তিনি ব্যক্তিগত কারণে মরসুম চলাকালীন নিজেকে সরিয়ে নিলেন।

প্রসঙ্গত এই মরসুমে এর মধ্যেই তিনি ৬টি কাউন্টি ম্যাচ এসেক্সের হয়ে খেলেছেন। তাতে ২৪.৪০ গড়ে ৩৬ বছর বয়সী সিডেল তুলে নিয়েছেন ২০টি উইকেট। প্রসঙ্গত ২০১৯ সালে এসেক্সের হয়ে কাউন্টি চ্যাম্পিয়ানশিপ জিতেছিলেন তিনি। পরের মরসুমে বব উইলিস ট্রফিতে তার খেলা হয়নি তার কারণ তার চুক্তি ২০২১ সাল পর্যন্ত পিছিয়ে দেওয়া হয়। এর প্রধান কারণ করোনা। ২০২০ সালে আন্তর্জাতিক উড়ানের ক্ষেত্রে বিভিন্ন বাধা নিষেধের কারণে চুক্তি পিছিয়ে দেওয়া হয়। নটিংহ্যামশায়ারের বিরুদ্ধে ৯৭ রানে ৪ উইকেট নেওয়া ছিল এই মরসুমে তার শ্রেষ্ঠ পারফরম্যান্স। 

এই প্রসঙ্গে বলতে গিয়ে সিডেল বলেন ' আমি দলের প্রত্যেক সদস্যের সঙ্গে একটা আলাদা বন্ধনে আবদ্ধ হয়েছি বা বলা ভাল সম্পর্ক শেয়ার করি। তাই আমার ক্ষেত্রে এই ফিরে যাওয়াটা অত্যন্ত হতাশাজনক। আশা করি ভবিষ্যতে আমি ফিরে আসতে পারব। আমি জানি আমি আমার ক্যারিয়ারের মাঝ পথে রয়েছি। আমি জানি আমার মধ্যে এখনও অনেক খেলা বাকি রয়েছে। ২০২২ সালে মরসুম শুরুর আগে আমি দেখব। তারপরে বাকি সিদ্ধান্ত নেব।'

বন্ধ করুন