বাংলা নিউজ > ময়দান > PKL 10: ২০২৩ মরশুমের প্রথম টাই হল বাংলা বনাম জয়পুর ম্যাচে, গুজরাটকে হারাল পাটনা

PKL 10: ২০২৩ মরশুমের প্রথম টাই হল বাংলা বনাম জয়পুর ম্যাচে, গুজরাটকে হারাল পাটনা

২০২৩ মরশুমের প্রথম টাই হল বাংলা বনাম জয়পুর ম্যাচে (ছবি-এক্স)

Pro Kabaddi League Season 10- প্রো কাবাডি ২০২৩ এর দশম মরশুমে (PKL 10) ৮ ডিসেম্বর দুটি ম্যাচ খেলা হয়েছিল। বেঙ্গল ওয়ারিয়র্স এবং জয়পুর পিঙ্ক প্যান্থার্সের মধ্যে একটি উত্তেজনাপূর্ণ ম্যাচ টাই হয়েছে। এছাড়া ঘরের মাঠে গুজরাট জায়ান্টসদের হারিয়ে জয়ের ধারা ভেঙে দিয়েছে পাটনা পাইরেটস।

প্রো কাবাডি ২০২৩ এর দশম মরশুমে (PKL 10) ৮ ডিসেম্বর দুটি ম্যাচ খেলা হয়েছিল। বেঙ্গল ওয়ারিয়র্স এবং জয়পুর পিঙ্ক প্যান্থার্সের মধ্যে একটি উত্তেজনাপূর্ণ ম্যাচ টাই হয়েছে। এছাড়া ঘরের মাঠে গুজরাট জায়ান্টসদের হারিয়ে জয়ের ধারা ভেঙে দিয়েছে পাটনা পাইরেটস। এই দুই ম্যাচের পর PKL 10-এর পয়েন্ট টেবিলে পরিবর্তন হয়েছে। একদিকে, গুজরাট জায়ান্টস এখনও প্রথম অবস্থানে রয়েছে, অন্যদিকে পাটনা পাইরেটস দ্বিতীয় স্থানে এসেছে, বেঙ্গল ওয়ারিয়র্স তৃতীয় এবং জয়পুর পিঙ্ক প্যান্থার্স অষ্টম স্থানে রয়েছে।

প্রো কাবাডি লিগে ২০২৩-২৪, বৃহস্পতিবার, গুজরাট জায়ান্টসের বিরুদ্ধে দুর্দান্ত পারফর্ম করেছিল পাটনা পাইরেটস এবং একটি রোমাঞ্চকর ম্যাচে ৩৩-৩০ পয়েন্টে জিতেছে দল। পাটনা দল দুর্দান্ত সূচনা করে এবং ম্যাচের প্রথম তিন মিনিটে গুজরাটের উপরে তিন পয়েন্টের লিড নেয়। এর পরে, পাটনা দল স্বাগতিক দলের বিরুদ্ধে পয়েন্ট অর্জন করতে থাকে। কিন্তু খেলা এগিয়ে যাওয়ার সঙ্গে সঙ্গে গুজরাট দলও পাল্টা আক্রমণ শুরু করে। পরে ধীরে ধীরে ম্যাচে ফিরে আসে গুজরাট জায়ান্টস। এবং হাফ টাইমের আগে উভয় দলই ৯-৯ সমতায় ছিল। গুজরাটের সৌরভ গুলিয়া এবং রাকেশ গুজরাটের পক্ষে শক্তিশালী পারফরম্যান্স করেন, যখন সুধাকর পাটনা দলের পক্ষে পয়েন্ট অর্জন করেন। একটা সময়ে উভয় দলই ১২ পয়েন্টের সমতায় ছিল।

দ্বিতীয়ার্ধের শুরুতে গুজরাটকে অলআউট করে ম্যাচের ফাঁদ শক্ত করে পাটনা। এর কিছুক্ষণ পরে, পাটনা দল ১৪ পয়েন্টের লিড অর্জন করে। ম্যাচের রোমাঞ্চ তখনও ছিল, খেলা শেষ হতে আর মাত্র পাঁচ মিনিট বাকি ছিল এবং পাটনা দল ৯ পয়েন্টের লিড ছিল, তখন গুজরাটের রাকেশ শক্তিশালী খেলা দেখিয়ে পাটনাকে অলআউট করে এবং সফরকারী দলের লিড বাড়িয়ে দেয়। কিন্তু গুজরাটের পরাজয় তিনি এড়াতে পারেননি।

অন্য ম্যাচে জয়পুর পিঙ্ক প্যান্থার্স বৃহস্পতিবার প্রো কাবাডি লিগের সিজন ১০ ম্যাচে বেঙ্গল ওয়ারিয়র্সের সঙ্গে ড্র করেছিল। প্রথমার্ধের পরে, জয়পুর পিঙ্ক প্যান্থার্স বেঙ্গল ওয়ারিয়র্সের বিরুদ্ধে ১৩-৯ এগিয়ে ছিল। জয়পুর ম্যাচের শুরুতে ৩-০ তে এগিয়ে ছিল, কিন্তু এখান থেকে বেঙ্গল দল প্রত্যাবর্তন করে এবং পিঙ্ক প্যান্থারদের উপর চাপ সৃষ্টি করে এবং তারা এগিয়ে যায়। প্রথমার্ধে ম্যাচটি বেশিরভাগই ডু অর ডাই রেইডে চলে। দ্বিতীয়ার্ধে, নীতিন কুমার বাংলার জন্য একটি দুর্দান্ত মাল্টি পয়েন্ট রেইড করেছিলেন এবং জয়পুরের সুনীল কুমার এবং অঙ্কুশকে আউট করেছিলেন। এর পরে, মনিন্দর সিং তার আক্রমণে অভিষেককে আউট করেন এবং ২৫ মিনিটে অর্জুনকে ট্যাকল করার পরে, বাংলা জয়পুরকে অলআউট করে দেয়। ৩০ মিনিটের মধ্যে ম্যাচটি বেশ উত্তেজনাপূর্ণ হয়ে ওঠে এবং কোন দলই লিড নিতে পারেনি। এদিকে, বাংলার হয়ে প্রথমে শ্রীকান্ত যাদব রেইডে দুই ডিফেন্ডারকে আউট করেন, তারপর জয়পুরের হয়ে ভাবানী রাজপুত বাংলার দুই ডিফেন্ডারকে আউট করে স্কোর সমতায় নিয়ে আসেন। এমনকি শেষ মুহূর্তেও দুই দলের ম্যাচ ছিল সম্পূর্ণ সমান ছিল। এটি ছিল প্রো কাবাডি ২০২৩-এর প্রথম টাই ম্যাচ।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ইয়ংয়ের ধাক্কায় রান-আউট উইলিয়ামসন, কিউয়িদের ফলো-অনের লজ্জা থেকে মুক্তি দিল অজিরা পুরুলিয়া পাহাড়ে মিলেছে ডাইনোসরের জীবাশ্ম!‌ খবর চাউর হতেই আলোড়ন তুঙ্গে ওষুধের দাম নিয়ে দুশ্চিন্তা কমল, সুগার-প্রেশার-সহ ৬৯টি ওষুধের দাম বেঁধে দিল সরকার মীন রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল কুম্ভ রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল টিফিন ডেলিভারির আড়ালে মাদকের ব্যবসা শাবানার!প্রকাশ্যে 'ডাব্বা কার্টেল'-এর টিজার মকর রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল ধনু রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল মার্চের শুরুতেই দুর্যোগের মেঘে ঢাকবে বাংলার আকাশ, বৃষ্টি হবে কলকাতাতেও বৃশ্চিক রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.