বাংলা নিউজ > ময়দান > Deodhar Trophy 2023: চন্দ্রযান-৪! স্পেস শাটলের মতো উড়ে গিয়ে সাম্প্রতিক সময়ের সেরা ক্যাচ প্রভসিমরনের- ভিডিয়ো

Deodhar Trophy 2023: চন্দ্রযান-৪! স্পেস শাটলের মতো উড়ে গিয়ে সাম্প্রতিক সময়ের সেরা ক্যাচ প্রভসিমরনের- ভিডিয়ো

অবিশ্বাস্য ক্যাচ প্রভসিমরনের। ছবি- বিসিসিআই।

North Zone vs South Zone Deodhar Trophy 2023: দেওধর ট্রফির ম্যাচে দক্ষিণাঞ্চলের রিকি ভুইয়ের যে ক্যাচটি ধরেন উত্তরাঞ্চলের উইকেটকিপার প্রভসিমরন সিং, তা এককথায় অবিশ্বাস্য। না দেখলে মিস করবেন।

অবিশ্বাস্য বললেও কম বলা হয়। দেওধর ট্রফির ম্যাচে উত্তরাঞ্চলের হয়ে উইকেটকিপিং করতে নেমে রিকি ভুইয়ের যে ক্যাচটি ধরেন প্রভসিমরন সিং, তা এককথায় অসাধারণ। সাম্প্রতিক সময়ে এমন ক্যাচ ধরতে দেখা দিয়েছে খুব কম ক্রিকেটারকেই।

পুদুচেরিতে টস জিতে শুরুতে ব্যাট করতে নামে মায়াঙ্ক আগরওয়ালের নেতৃত্বাধীন দক্ষিণাঞ্চল। ওপেনিং জুটিতেই ১০০ রানের গণ্ডি টপকে যায় তারা। একসময় ৩ উইকেটে ২০০ রানের গণ্ডিও পার করেন আগরওয়ালরা। প্রথম ইনিংসের ৩৮.২ ওভারে মায়াঙ্ক যাদবের বডিলাইন ডেলিভারিতে ব়্যাম্প শট খেলার চেষ্টা করেন রিকি ভুই। লেট-কাটের ঢংয়ে ব্যাটের ফেস খুলে থার্ডম্যান বাউন্ডারিতে বল পাঠানোর চেষ্টা করেন তিনি।

রিকি ডাক করার ভঙ্গিতে নীচু হতেই প্রভসিমরন নিজের বাঁ-দিকে মুভ করেন। তবে বল রিকির গ্লাভসে লেগে উড়ে যায় ফার্স্ট স্লিপ অঞ্চলে। এমনিতেই প্রভসিমরনের প্রাথমিক রিফ্লেক্স ছিল ভুল দিকে। তার উপর বল উড়ে যাচ্ছিল সম্পূর্ণ উল্টো দিকে। প্রভসিমরন তড়িঘড়ি ভুল শুধরে নিজের ডানদিকে ঝাঁপিয়ে পড়েন। তাঁর চোখ ছিল বলের দিকে। শূন্যে ওড়া অবস্থায় এক হাতে দুর্দান্ত ক্যাচ ধরেন প্রভসিমরন। ফলে ব্যক্তিগত ৩১ রানের মাথায় আউট হয়ে সাজঘরে ফিরতে হয় রিকিকে।

প্রভসিমরন সিংয়ের অবিশ্বাস্য ক্যাচের ভিডিয়ো দেখতে ক্লিক করুন এখানে:- https://www.bcci.tv/videos/5559862/prof-d-b-deodhar-trophy-2023-24-ripper-alert-prabhsimran-singhs-stunning-flying-catch?tagNames=2023/24

ম্যাচে নীতীশ রানার বলে দেবদূত পাডিক্কালের ক্যাচটিও ধরেন প্রভসিমরন সিং। যদিও দক্ষিণাঞ্চল ম্য়াচে বড় রানের ইনিংস গড়ে তোলে। তারা নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ৩০৩ রান সংগ্রহ করে। হাফ-সেঞ্চুরি করেন দুই ওপেনার রোহন কুন্নুমাল ও মায়াঙ্ক আগরওয়াল। ব্যক্তিগত অর্ধশতরানের গণ্ডি টপকান উইকেটকিপার নারায়ণ জগদীশানও।

আরও পড়ুন:- Deodhar Trophy 2023: ব্যাট হাতে ব্যর্থ বিরাট, রিঙ্কুর একক লড়াই সত্ত্বেও তিওয়ারিদের কাছে হার বেঙ্কটেশের মধ্যাঞ্চলের

রোহন ৮টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৬১ বলে ৭০ রান করেন। মায়াঙ্ক ৭টি বাউন্ডারির সাহায্যে ৬৮ বলে ৬৪ রান করেন। জগদীশান ৪টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৬৬ বলে ৭২ রানের আগ্রাসী ইনিংস খেলেন। এছাড়া দেবদূত পাডিক্কাল ১৭, অরুণ কার্তিক ২১, ওয়াশিংটন সুন্দর ৫, বিজয়কুমার বৈশাক ৪ ও কাভেরাপ্পা ৩ রান করেন।

উত্তরাঞ্চল ম্যাচে মোট ৮ জন বোলারকে ব্যবহার করে। ২টি করে উইকেট নেন ঋষি ধাওয়ান ও মায়াঙ্ক মার্কান্ডে। ১টি করে উইকেট দখল করেন সন্দীপ শর্মা, মায়াঙ্ক যাদব, মায়াঙ্ক ডাগর, নীতীশ রানা। উইকেট পাননি বিব্রান্ত শর্মা ও অভিষেক শর্মা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

গোল করেও দলকে জেতাতে ব্যর্থ জিরু, এসি মিলানে শেষ করলেন নিজের ইনিংস, গন্তব্য LAFC আপনি কি শসা খান? সকলের কিন্তু খেতে নেই, দেখে নিন আপনি ঠিক করছেন কি না কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? Paris Olympics-এর আগেই ধাক্কা খেলেন নীরজ, নাম তুললেন Ostrava Golden Spike থেকে সানজিদা ‘বহিরাগত’, মন্তব্য করে নেটদুনিয়ার রোষানলে শারমিন সেহগাল KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! জ্যেষ্ঠ মাসের মঙ্গলবারকে কেন বলা হয় বুধোয়া মঙ্গল, জেনে নিন এই দিনের গুরুত্ব ‘আমাকে ধর্ষণ, খুনের হুমকি দিচ্ছে,’ ইউটিউবারের উপর রেগে ফায়ার স্বাতী মালিওয়াল ‘আমি খুব একটা…’, সৌমিতৃষার মতো সিরিয়ালে কাজের ইচ্ছে আদৃতেরও নেই? জবাব উচ্ছেবাবুর সিদ্দারামাইয়ার ছেলের মৃত্যু নিয়ে প্রশ্ন কুমারস্বামীর, পাল্টা আক্রমণ মুখ্যমন্ত্রী

Latest IPL News

কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! CSK, MI অথবা RCB, তিন দলের কাউকে ছাড়া IPL ফাইনাল এই নিয়ে তৃতীয়বার, দেখুন ইতিহাস এটা আলাদা অনুভূতি, আমরা নিশ্চিত ট্রফি জিতব- ফাইনালের আগে ভুবনেশ্বরের হুঙ্কার নির্বাচন নিয়ে ভাবি না-T20 WC-এর দলে সুযোগ না পাওয়া নিয়ে বড় বার্তা KKR অধিনায়কের জল্পনার অবসান! IPL ফাইনালে KKR-এর পাশে শাহরুখ,হুডিতে মুখ ঢেকে রওনা দিলেন চেন্নাই ক্রিকেট ছেড়ে হঠাৎই অটোওয়ালার ভূমিকায় শ্রেয়স, পিছনে বিশ্বকাপজয়ী কামিন্সও, ভিডিয়ো টস নাকি শিশির না হেড বনাম স্টার্ক! IPL 2024 Final-এ কোন ফ্যাক্টর কাজ করবে KKR vs SRH: জার্সিটা ভালো, টিম না- এভাবে হ্যাটা করেছিল লোকজন,স্মৃতিচারণ শাহরুখের শাহরুখের উপরেই কি নির্ভর করছে ভারতীয় দলে গম্ভীরের কোচ হওয়ার ভাগ্য?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.