বাংলা নিউজ > ময়দান > PSL 2022: বাবর আজমের ওপর মেজাজ হারালেন ওয়াসিম আক্রম! পরে দিলেন সাফাই
বাবর আজমের ওপর মেজাজ হারালেন ওয়াসিম আক্রম (ছবি:টুইটার)

PSL 2022: বাবর আজমের ওপর মেজাজ হারালেন ওয়াসিম আক্রম! পরে দিলেন সাফাই

  • ম্যাচের শেষ ওভারে আক্রমের মুখে সেই বিরক্তির ঝলক ধরা পড়ে। অধিনায়ক বাবর আজমের উপর রাগ প্রকাশ করেন আক্রম। যেই ভিডিয়ো দেখার পরে পাকিস্তানের ক্রিকেট ভক্তরা বেশ রেগে যান।

পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক ও বিশ্বের অন্যতম সফল ফাস্ট বোলার ওয়াসিম আক্রমের ওপর চোটেছেন ক্রিকেট ভক্তরা। বুধবার খেলা পাকিস্তান সুপার লিগ (পিএসএল) ২০২২ এর ২৩তম ম্যাচে মুলতান সুলতানদের কাছে হেরেছে করাচি কিংস। চলতি টুর্নামেন্টে এটি ছিল করাচি কিংসের টানা অষ্টম হার। এই পরাজয়ের ফলে বিরক্ত হয়ে গিয়েছিলেন দলের সহকারী কোচ ওয়াসিম আক্রম। ম্যাচের শেষ ওভারে আক্রমের মুখে সেই বিরক্তির ঝলক ধরা পড়ে। অধিনায়ক বাবর আজমের উপর রাগ প্রকাশ করেন আক্রম। যেই ভিডিয়ো দেখার পরে পাকিস্তানের ক্রিকেট ভক্তরা বেশ রেগে যান।

মুলতান সুলতানদের শেষ পাঁচ বলে সাত রান দরকার ছিল, উমেদ আসিফ শেষ ওভারে বল করেছিলেন এবং খুশদিল শাহ এবং রিলি রোসুর মুখোমুখি হয়েছিল। তিনি ওয়াইড বল দিয়ে ওভার শুরু করেন এবং পরের বলে খুশিদিল এক রান নিয়ে রোসুকে স্ট্রাইক দেন। এই সময় বাউন্ডারি লাইনে ফিল্ডিং করছিলেন বাবর আজম। ডাগআউটে উপস্থিত আক্রমকে তার ওপর ক্ষিপ্ত হতে দেখা যায়। ভক্তরা এই বিষয়টি মোটেও পছন্দ করেননি। ভক্তরা আক্রমকে সোশ্যাল মিডিয়ায় তীব্রভাবে কটাক্ষ করেছে।

চলতি মরশুমে বাবর আজমের নেতৃত্বাধীন করাচি কিংস দল টানা আট ম্যাচে হেরেছে। করাচি কিংস দল ইতিমধ্যেই প্লে অফের দৌড় থেকে ছিটকে গেছে। এই মরশুমে দলের ব্যাটিং ও বোলিং দুটোই খুব খারাপ হয়েছে। বাবর আজম ছাড়া আর কোনও ব্যাটসম্যানই বিশেষ কিছু করতে পারেননি। বুধবার মুলতান সুলতানদের বিরুদ্ধে সাত উইকেটে হেরে যেতে হয়েছে দলটিকে। ওয়াসিম আক্রম বিষয়টি পরিষ্কার করে তার টুইটারে লিখেছেন, ‘হ্যালো! গতরাতে বাবরের সাথে আমার কথা বলার প্রতিক্রিয়া দেখে অবাক হয়েছেন। আমি শুধু বলছিলাম ‘কেন আমাদের বোলাররা ইয়র্কার বা ধীরগতির বোলিং করছেন না।’ আর কিছু না। বাবর একজন আশ্চর্যজনক খেলোয়াড় এবং তার সর্বোচ্চ চেষ্টা করেছে।’

বন্ধ করুন