বাংলা নিউজ > ময়দান > PSL 2023: কুল আক্রমের এ কী হাল! রেগে লাথি মারছেন, ভাইরাল ভিডিয়ো

PSL 2023: কুল আক্রমের এ কী হাল! রেগে লাথি মারছেন, ভাইরাল ভিডিয়ো

ভাইরাল প্রাক্তন পাক ক্রিকেটার ওয়াসিম আক্রমের ভিডিয়ো (ছবি-টুইটার)

বুধবার মুলতান সুলতানসের বিরুদ্ধে ম্যাচের মধ্যেই আক্রমের সেই আক্রমনাত্মক মেজাজটা ধরা পড়েছে। ম্যাচের শেষ বল দলের ক্রিকেটারকে বোল্ড হতে দেখার পরে প্রাক্তন বাঁ-হাতি পেসারকে ড্রেসিংরুমে থাকা চেয়ারে লাথি মারতে দেখা যায়। এই ম্যাচে করাচি তিন রানে হেরে যায়।

পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার ওয়াসিম আক্রম এখন তিনি করাচি কিংসের সভাপতি পদ সামলাচ্ছেন। তার দল শেষ ওভারের আরেকটি থ্রিলার ম্যাচ হারতেই রাগে ফেটে পড়লেন আক্রম। শেষ ওভারে করাচি কিংসের তৃতীয় এবং এই মরশুমে সামগ্রিকভাবে চতুর্থ ম্যাচটি হারল আক্রমের দল। পিএসএল-এর চলতি মরশুমে হারার পরে আক্রমের হতাশা প্রকাশ পেয়েছে।

বুধবার মুলতান সুলতানসের বিরুদ্ধে ম্যাচের মধ্যেই আক্রমের সেই আক্রমনাত্মক মেজাজটা ধরা পড়েছে। ম্যাচের শেষ বল দলের ক্রিকেটারকে বোল্ড হতে দেখার পরে প্রাক্তন বাঁ-হাতি পেসারকে ড্রেসিংরুমে থাকা চেয়ারে লাথি মারতে দেখা যায়। এই ম্যাচে করাচি তিন রানে হেরে যায়। শেষ বলে পাঁচ রানের প্রয়োজন ছিল, কিন্তু সেই লক্ষ্য অর্জন করতে ব্যর্থ হয় করাচি। এর পরে দলের অধিনায়ক ইমাদ ওয়াসিমের মুখেও ক্ষোভ, হতাশা স্পষ্টত ভাবে দেখা গিয়েছিল।

আরও পড়ুন… IND vs AUS: ৪-০-র ভবিষ্যদ্বাণী করতে চান না, রোহিতদের সতর্ক করলেন গৌতম গম্ভীর

ফাস্ট বোলার আব্বাস আফ্রিদির শেষ ওভারে ২২ রানের প্রয়োজন, ইমাদ ওয়াসিম এবং বেন কাটিং মাত্র দুই বলে ১৬ রান করেন। আফ্রিদির এক্সট্রা বলের সঙ্গে ছক্কা মেরে লক্ষ্যকে চার বলে ছয় রানে নামিয়ে আনেন কাটিং ও ইমাদ। যখন চার বলে ছয় রান দরকার ছিল সেই সময়ে কাটিং লং অফে আউট হন। বল হাতে আব্বাস আফ্রিদি একটি রোমাঞ্চকর ফিনিশিং করন। শেষ চার বলে তিন রান করতে পারেনি আক্রমের করাচি কিংস। সেই ক্ষোভের ছবি এবং ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। কিংবদন্তি ক্রিকেটারকে আবেগ নিয়ন্ত্রণ করতে না পেরে হতবাক ভক্তরা।

করাচি ভালো এবং সত্যিকার অর্থেই তাড়া করছিল, ৮ ওভারে ৮৪ রান দরকার ছিল। সেই সময়ে তাদের হাতে ছিল সাত উইকেট। অধিনায়ক ওয়াসিম মাঝমাঠে শোয়েব মালিকের সঙ্গে রান যোগ করেন। পার্টনারশিপ, অবশ্য, ওভার প্রতি প্রয়োজন ছিল ১০ রান। মালিক স্পিনারদের দূরে রাখতে লড়াই করেছিলেন এবং অবশেষে যখন তিনি ১৯ বলে ১৩ রান করে আউট হন, তখন প্রতি ওভারে রানের প্রয়োজনীয় হার ওভার প্রতি ১৬ রানে পৌঁছেছিল।

আরও পড়ুন… সৌদি পোশাকে তলোয়ার হাতে CR7-এর নাচ, একেবারে অন্য মেজাজে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

সেই সময়ে ওয়াসিম এবং বেন কাটিং শেষ দুই ওভারে তাদের সেরাটা দিয়েছিলেন কিন্তু লাইন ধরে তাদের পক্ষ নেওয়ার জন্য এটি যথেষ্ট ছিল না। জয়ের জন্য ১৯৭ রান তাড়া করতে গিয়ে তাদের ইনিংস শেষ হয় ১৯৩ রানে। এর আগে, অধিনায়ক মহম্মদ রিজওয়ানের ৬৪ বলে অপরাজিত ১১০ রান করেছিলেন। এটি ছিল তাঁর প্রথম পিএসএল সেঞ্চুরি। রিজওয়ানের সেঞ্চুরির ফলে মুলতান স্কোর বোর্ডে ১৯৬/২ রান তুলে ছিল। জবাবে জেমস ভিন্সের ৩৪ বলে ৭৫ রানের ইনিংস অক্সিজেন দিয়েছিল করাচি কিংসকে। ভিন্সে ছয়টি ছক্কা এবং সাতটি চারের সাহায্যে রিজওয়ানের ১১০ রানের জবাব দিয়েছিলেন এবং করাচি ব্যাটিং পাওয়ারপ্লেতে অর্থাৎ প্রথম ছয় ওভারে ৭২-০ রান করতে সফল হয়। লক্ষ্য থেকে তিন রানে থেমে যায় করাচির ইনিংস।

মুলতান তাঁর মরশুমের উদ্বোধনী ম্যাচে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন লাহোর কালান্দার্সের কাছে পড়েছিল কিন্তু তারপর থেকে বাকি চারটি ফ্র্যাঞ্চাইজিকে হারিয়েছে। কোয়েটা গ্ল্যাডিয়েটরস, পেশোয়ার জালমি, ইসলামাবাদ ইউনাইটেড এবং করাচি চারটি দলকে হারিয়ে লিগ টেবিলে শীর্ষে অবস্থান করছে। অন্যদিকে পাঁচটি ম্যাচ খেলে চারটি ম্যাচে হেরে টেবিলের চার নম্বরে অবস্থান করছে করাচি কিংস। এর মাঝেই আক্রমের এমন আচরণ ভক্তদের চিন্তাকে বাড়িয়েছে। সত্যি তো যেখানে দল ২ বলে ১৬ রান করতে পারে সেখানে দল চার বলে ছয় রান করতে পারে না। এটা কেউই মেনে নিতে পারছেন না হয়তো। সেই কারণেই রেগে লাল হয়েছেন ওয়াসিম আক্রম।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বাংলায় আগেই শুরু হয়েছে শ্রাবণ মাস, ভারতের কিছু জায়গায় তাহলে আজ কেন শ্রাবণের শুরু শ্রীলঙ্কা উড়ে যাওয়ার আগে ‘মিলখা’ স্টাইলে অনুশীলনে ডুবে স্কাই, ভিডিয়ো হল ভাইরাল লটারির নেশায় দেনায় ডুবে যুবক, ধার শোধ করতে বলায় বাবাকে খুন করল গুণধর ছেলে কেন টি২০ দলের অধিনায়ক হলেন না হার্দিক? সূর্যকে বেছে নেওয়ার যুক্তি দিলেন আগরকর জাতীয় দলের জন্য নিজের কোচিং স্টাফকে বেছে নিলেন ভারতের নতুন কোচ মানোলো মার্কুয়েজ সপ্তাহের প্রথম কাজের দিন মন ভালো রাখতেই হবে, পড়ুন দিনের সেরা ৫ জোকস, থাকুন মজায় সারা শরীরে লাল ছোপ, যন্ত্রণা! কোন জিনগত রোগে আক্রান্ত কিম কার্দাশিয়ান 'হাফেরও কম...' কল্কি ২৮৯৮ এডির সমালোচনা ইমনের, রিভিউ দিতেই কটাক্ষের মুখে গায়িকা কারা প্রেম জীবনে নতুন সুযোগ পেতে চলেছেন? কী বলছে আজকের প্রেম রাশিফল মিলেছে বাইডেনের সমর্থন, তবে মনোনয়ন পেতে হবে এখনও, কী বলছেন কমলা হ্যারিস?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.